Advertisement

Surya Gochar Lucky Zodiac from 17 August: নিজের ঘরে ফিরছেন সূর্যদেব, বৃহস্পতি থেকে ভাগ্য তুঙ্গে ৩ রাশির

Surya Gochar 2023: হিন্দু পঞ্চাঙ্গ অনুসারে, ১৭ অগাস্ট, সূর্যদেব সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছেন। বর্তমানে সূর্য কর্কট রাশিতে আছেন। সূর্য গোচর সমস্ত রাশির জাতককে বিভিন্ন উপায়ে প্রভাবিত করবে। কিন্তু কিছু রাশি আছে যারা সূর্যের রাশি পরিবর্তনের ফলে সবচেয়ে বেশি লাভবান হবেন।

অর্থের প্রবল বৃষ্টি ৩ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Aug 2023,
  • अपडेटेड 9:56 AM IST

Surya Gochar 2023 Rashifal: জ্যোতিষশাস্ত্রীয় পঞ্চাঙ্গ অনুসারে, ১৭ অগাস্ট ২০২৩, বৃহস্পতিবার দুপুর  ১:৪৪ মিনিটে , গ্রহের রাজা সূর্য কর্কট থেকে বেরিয়ে সিংহ রাশিতে প্রবেশ করবে। এটি সমস্ত রাশিচক্রকে বিভিন্ন উপায়ে প্রভাবিত করবে। সূর্যকে পিতা, আত্মা, সাহস ইত্যাদির কারক বলে মনে করা হয়। যাঁদের কোষ্ঠীতে সূর্যের দৃষ্টি প্রবল থাকে , তাঁরা এসব ক্ষেত্রে সুফল পান। একইভাবে, তিনটি রাশির জাতক  রয়েছে যারা সূর্য গোচর থেকে সর্বাধিক সুবিধা পেতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক, কোন রাশির জাতক জাতিকাদের উপর সূর্য গোচরের  ইতিবাচক প্রভাব পড়বে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকারা সূর্যের রাশি পরিবর্তনের ফলে সুফল পেতে পারেন। এ সময় তাদের আত্মবিশ্বাস বাড়বে। এছাড়াও, পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক মধুর হবে। এর পাশাপাশি কর্মক্ষেত্রেও ভালো ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক ক্ষেত্রেও জাতকরা সাফল্য পেতে পারেন। সমাজে সম্মান বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য সূর্যের গোচর হবে  শুভ বলে মনে করা হচ্ছে। এই সময়ে, ব্যক্তি অর্থনৈতিক ক্ষেত্রে সুবিধা পাবেন। পাশাপাশি দীর্ঘদিন আটকে থাকা কাজগুলোও শেষ হবে। জাতকরা  কর্মক্ষেত্রে ভাল পারফর্ম করবে, পদোন্নতি বা আয় বৃদ্ধির ইঙ্গিত রয়েছে। এর পাশাপাশি অংশীদারিত্বে করা ব্যবসায়ও সূর্যের গোচরে শুভ প্রভাব ফেলবে। যারা চাকরির সুযোগ খুঁজছেন তারাও সাফল্য পেতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য সূর্য গোচর ফলদায়ক হতে পারে। এই সময়ে, কর্মক্ষেত্রে ভাল ফল দেখা যাবে। এর পাশাপাশি ব্যবসায়িক খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরাও ভালো মুনাফা করতে পারেন। এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন এবং দীর্ঘস্থায়ী সমস্যাও দূর হতে পারে। মনে রাখবেন, ইচ্ছাকৃতভাবে কোনও বিতর্কে জড়াবেন না এবং কথাবার্তায় সংযম রাখবেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement