Advertisement

Sunday 29 September Lucky Zodiac: আজ মালব্য রাজযোগের শুভ সংযোগ, সিংহ-সহ ৫ রাশির লাভের পথ খুলছে

29 September 2024 Rashifal: আজ অর্থাৎ ২৯ সেপ্টেম্বর, মালব্য রাজযোগ, সাধ্য যোগ সহ অনেকগুলি বিশেষ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, সিংহ, কুম্ভ-সহ ৫টি রাশির জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। এছাড়াও, রবিবার নেতৃত্বের ক্ষমতা, সম্মান এবং আত্মার জন্য কারক গ্রহ সূর্য দেবতাকে উৎসর্গীকৃত এবং পিতৃপক্ষও চলছে, তাই দিনটিতে এই ৫ রাশির জাতকরা সূর্য দেবতা এবং পূর্বপুরুষদের আশীর্বাদ পাবেন। আসুন জেনে নিই রবিবার কোন রাশির জাতকদের জন্য দারুণ যাবে।

আজ সূর্যের কৃপায় ভাগ্য চমকাচ্ছে ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Sep 2024,
  • अपडेटेड 5:57 AM IST

  Top 5 Most Luckiest Zodiac Sign, 29 September 2024: আজ, ২৯  সেপ্টেম্বর রবিবার, চন্দ্র সূর্যের রাশি  সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে এবং শুক্র তার মূল ত্রিকোণ রাশি তুলা রাশিতে থাকার কারণে মালব্য রাজযোগও কার্যকর হবে। এছাড়াও দিনটি ভাদ্রপদ মাসের শুক্লপক্ষের দ্বাদশী তিথি। পিতৃপক্ষের দ্বাদশ তিথিতে মালব্য রাজযোগের সঙ্গে সাধ্য যোগ এবং মঘা নক্ষত্রের একটি শুভ সংযোগও রয়েছে, যার কারণে দিনটির গুরুত্বও বৃদ্ধি পেয়েছে।
বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে শুভ যোগ তৈরি হচ্ছে তা মিথুন, সিংহ, কুম্ভ সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এই রাশির জাতকরা  ব্যবসায় প্রচুর লাভ পেতে চলেছেন এবং পরিবার ও সন্তানদের সঙ্গে  সময় কাটানোর সুযোগ পাবেন।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২৯ সেপ্টেম্বর ভাগ্যবান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
২৯  সেপ্টেম্বর মিথুন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মিথুন রাশির লোকেরা পরিবারের সঙ্গো  কোয়ালিটি  সময় কাটানোর সুযোগ পাবেন এবং নিজের পাশাপাশি পরিবারের অন্যান্য সদস্যদের জন্যও অনলাইন শপিং করতে পারবেন। এছাড়াও  বাড়িতে  অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে, যার কারণে বাড়ির মহিলারা খুব ব্যস্ত দেখাবেন। ব্যবসায়ীরা রবিবার ছুটির সুবিধা পাবেন, আপনার কিছু পণ্য যা দীর্ঘদিন ধরে অবিক্রিত ছিল তা হঠাৎ করে আজ বিক্রি শুরু হবে, যা আপনার লাভের পথ খুলে দেবে। আপনি আপনার বৈবাহিক সম্পর্কের মধ্যে প্রেম এবং বিশ্বাস অনুভব করবেন এবং উভয়ের মধ্যে পারস্পরিক সমন্বয়ও ভাল থাকবে। আপনি গুরুত্বপূর্ণ পারিবারিক কাজগুলি সম্পূর্ণ করতে বন্ধুদের সাহায্য নিতে পারেন এবং সন্ধ্যায় মজা করে সময় কাটাতে পারেন।

 সিংহ রাশি (Leo)
২৯ সেপ্টেম্বর সিংহ রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। সিংহ রাশির জাতকদের অনেক ইচ্ছা  সূর্য দেবতার কৃপায় পূর্ণ হবে এবং আপনার জীবনধারা ও কথাবার্তাতেও ইতিবাচক পরিবর্তন দেখা যাবে।  আপনার মধ্যে উদ্যম ও উদ্দীপনার অভাব থাকবে না, যার কারণে আপনি কেবল আপনার কাজগুলিই সম্পূর্ণ করবেন না পরিবারের সমস্ত দায়িত্বও ভালভাবে পালন করবেন। দাম্পত্য জীবনে কোনো বিবাদ চলমান থাকলে তা  কথাবার্তার মাধ্যমে শেষ হয়ে যাবে এবং সম্পর্ক আরও মজবুত হবে। যারা ব্যবসা করছেন তারা তাদের ক্ষেত্রে ভাল লাভ পাবেন এবং অর্থের কারণে আটকে থাকা কাজগুলি সম্পন্ন হবে। আপনার পিতার সাহায্যে,আপনি কিছু জমি এবং সম্পত্তিতে বিনিয়োগ করার সুযোগ পাবেন, যা আপনাকে অদূর ভবিষ্যতে ভাল লাভ দেবে। আপনি বাচ্চাদের সঙ্গে হাসি-ঠাট্টা করে সন্ধ্যাটা কাটাবেন, যা দেখে পরিবারের সবাই খুশি হবে।

Advertisement

তুলা রাশি (Libra)
২৯ সেপ্টেম্বর তুলা রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকাদের জীবনে যে টেনশন চলছে তা ধীরে ধীরে সূর্য দেবতার কৃপায় কেটে যাবে এবং বিকেলে আপনি সুসংবাদ শুনতে পাবেন। আপনার বাড়িতে আপনার অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে, যাতে পরিবারের সকল সদস্য সম্পূর্ণ সহযোগিতা করবেন। শিক্ষার্থীদের শিক্ষাক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারে, যা সমাধান করতে তাদের শিক্ষকদের আশীর্বাদ লাগবে। আপনার যদি নিজের ব্যবসা থাকে তবে আপনি লাভের অনেক সুযোগ পাবেন এবং আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। রবিবার ছুটির কারণে, আপনি আপনার পরিবারকে পুরো সময় দেবেন এবং তাদের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়েও আলোচনা করতে পারেন। আপনি আপনার সন্তানদের অগ্রগতি এবং সম্মান বৃদ্ধির জন্য গর্বিত বোধ করবেন এবং আপনি আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে অসাধারণ উপকারও দেখতে পাবেন।

 ধনু রাশি (Sagittarius)
২৯ সেপ্টেম্বর ধনু রাশির জাতকদের জন্য একটি ইতিবাচক দিন হতে চলেছে। ধনু রাশির লোকেরা একটি সামাজিক অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পাবেন, যেখানে আপনি অনেক বিশেষ লোকের সঙ্গেও দেখা করবেন, যাদের সাহায্যে আপনার অনেক কাজ অদূর ভবিষ্যতে সম্পন্ন হবে। কোনো স্থাবর বা অস্থাবর সম্পত্তি সংক্রান্ত কোনো বিরোধ যদি আপনাকে বিরক্ত করে, তাহলে কোন ঊর্ধ্বতন কর্মকর্তার সহায়তায় তা সমাধান করা যেতে পারে, যার কারণে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবেন।  আপনি অনলাইনে কেনাকাটা করতে পারেন, এতে আপনি সুবিধাও পাবেন। ব্যবসায়ীরা আ তাদের প্রতিযোগীদের সঙ্গে কঠিন প্রতিদ্বন্দ্বিতা করবে, যার কারণে আপনি প্রচুর মুনাফাও অর্জন করবেন। রবিবার ছুটির কারণে পরিবারের শিশুদের মধ্যে আনন্দের পরিবেশ থাকবে এবং বিশেষ অতিথির আগমনে নতুন রেসিপিও তৈরি হবে। সন্ধ্যার সময় বন্ধুদের সঙ্গে  আড্ডায় কাটবে।

কুম্ভ রাশি (Aquarius)
২৯  সেপ্টেম্বর কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। কুম্ভ রাশির জাতক জাতিকারা  বন্ধুবান্ধব ও প্রিয়জনের সহযোগিতায় গৃহস্থালির কাজ শেষ করার সুযোগ পাবেন। যারা প্রেমের জীবনে আছেন তারা  ডিনারে যাওয়ার বা সিনেমা দেখার পরিকল্পনা করতে পারেন এবং গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করার সুযোগও পাবেন। অবিবাহিতদের জন্য, তাদের বাড়িতে একটি ভাল বিয়ের প্রস্তাব আসতে পারে, যা নিয়ে পরিবারের সবাই অনেক ভাববে। সূর্য দেবতার কৃপায়  আপনার আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং সমাজে আপনার সম্মানও বৃদ্ধি পাবে। আপনি যদি ব্যবসা শুরু করতে চান তবে আপনার জন্য শুভ দিন। শ্বশুরবাড়িতে উন্নতি হবে এবং বিদেশে অবস্থানরত আত্মীয়দের কাছ থেকে সুখবর পেতে পারেন। সন্ধ্যায়, আপনি আপনার পিতামাতার কাছ থেকে গুরুত্বপূর্ণ পরামর্শ পাবেন, যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement