Advertisement

Surya Gochar Lucky Rashi: ১৭ সেপ্টেম্বর থেকে ৩ রাশির আরাম-টাকাই টাকা, সূর্যের মতো উজ্জ্বল ভাগ্য

১৭ সেপ্টেম্বর সূর্য দেবতা রাশি পরিবর্তন করতে চলেছেন। এই দিন সূর্য দেবতা সিংহ রাশি থেকে কন্যা রাশিতে প্রবেশ করবেন। জ্যোতিষশাস্ত্রে সূর্য দেবতার বিশেষ স্থান রয়েছে। সূর্যকে সকল গ্রহের রাজা বলা হয়। সূর্য দেবতা শুভ হলে একজন ব্যক্তির ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে।

রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Sep 2023,
  • अपडेटेड 7:09 PM IST
  • ১৭ সেপ্টেম্বর সূর্য দেবতা রাশি পরিবর্তন করতে চলেছেন
  • সূর্য দেবতা শুভ হলে একজন ব্যক্তির ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে

Surya Gochar Lucky Rashi: ১৭ সেপ্টেম্বর সূর্য দেবতা রাশি পরিবর্তন করতে চলেছেন। এই দিন সূর্য দেবতা সিংহ রাশি থেকে কন্যা রাশিতে প্রবেশ করবেন। জ্যোতিষশাস্ত্রে সূর্য দেবতার বিশেষ স্থান রয়েছে। সূর্যকে সকল গ্রহের রাজা বলা হয়। সূর্য দেবতা শুভ হলে একজন ব্যক্তির ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে। সূর্য দেবতা কন্যা রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে কিছু রাশির মানুষ ভাগ্যবান হবেন নিশ্চিত।

মেষ রাশি
সাফল্য অর্জিত হবে। সম্পদ আহরণে সফল হবেন। নতুন বছরের শুরুটা ভালো হবে। কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। পারিবারিক সমস্যা থেকে মুক্তি পাবেন। ভাল খবর পেতে পারেন। এই সময়টি শুভ প্রমাণিত হবে। এই সময়ে, কর্মক্ষেত্রে সাফল্য পেতে পারেন। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি
নষ্ট কাজ সম্পন্ন হবে। যারা চাকরি খুঁজছেন তারা ভালো খবর পাবেন। সরকারি চাকরিজীবীদের জন্য সময় ভালো। আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। শুভ ফল পাবেন। এই সময়ের মধ্যে, আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকবে। কথাবার্তায় মাধুর্য থাকবে। এই সময়টা আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম নয়।

ধনু রাশি
এই সময়ে কথাবার্তায় মাধুর্য থাকবে। আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে কাজের প্রশংসা করা হবে। এই সময়ে বিনিয়োগ থেকে লাভ হতে পারে। যানবাহনে সুখ পেতে পারেন। বুধের গোচর ছাত্রদের জন্য শুভ প্রমাণিত হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা সাফল্য পেতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। প্রেমিকের সঙ্গে জীবনযাপনের সুযোগ পাবেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement