Advertisement

Surya-Guru Yuti 2024: সূর্য-গুরুর সংযোগে জুনে ৩ রাশিতে টাকার ঝড়, ২০ দিন ধরে পরিশ্রমের ফল পাবে হাতেনাতে

শীঘ্রই সূর্য দেবতার সঞ্চার হতে চলেছে। বর্তমানে সূর্য শুক্র রাশিতে বৃষ রাশিতে বসে আছে। সূর্যের ট্রানজিটের কারণে শুক্র, বৃহস্পতি এবং সূর্যের মিলন রয়েছে, যা ১৪ জুন পর্যন্ত স্থায়ী হবে। সূর্য ঈশ্বর প্রায় ১ মাস ধরে একই রাশিতে উপবিষ্ট থাকেন। ১৪ জুন, সূর্য রাতের বেলায় বুধের রাশি মিথুন রাশিতে প্রবেশ করবে।

surya-guru
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 May 2024,
  • अपडेटेड 6:59 PM IST

Sun-Venus-Jupiter Transit : শীঘ্রই সূর্য দেবতার সঞ্চার হতে চলেছে। বর্তমানে সূর্য শুক্র রাশিতে বৃষ রাশিতে বসে আছে। সূর্যের ট্রানজিটের কারণে শুক্র, বৃহস্পতি এবং সূর্যের মিলন রয়েছে, যা ১৪ জুন পর্যন্ত স্থায়ী হবে। সূর্য ঈশ্বর প্রায় ১ মাস ধরে একই রাশিতে উপবিষ্ট থাকেন। ১৪ জুন, সূর্য রাতের বেলায় বুধের রাশি মিথুন রাশিতে প্রবেশ করবে। জানুন আগামী ২০ দিনের মধ্যে সূর্য গোচর কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্য পরিবর্তন হতে চলেছে।

মেষ রাশি
বৃষ রাশিতে সূর্যের গোচর মেষ রাশির জন্য শুভ বলে মনে করা হয়। আত্মবিশ্বাসী বোধ করবেন এবং আপনার সম্পূর্ণ মনোযোগ আপনার কাজের উপর থাকবে। কাজের জন্যও প্রশংসিত হবেন। আদালতে মামলায় জয়ী হবেন। একই সময়ে, এই সময়ে আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটাতে ভাল হবে।

সিংহ রাশি
সূর্যের রাশির পরিবর্তন সিংহ রাশিদের জন্য খুবই উপকারী বলে মনে করা হয়। কর্মক্ষেত্রে সমস্যাগুলি শেষ হতে শুরু করবে এবং সম্মানও পাবেন। পিতা এবং গুরুর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পেতে যাচ্ছেন। ধর্মীয় কাজেও আগ্রহী হবেন। সেই সঙ্গে পরিবারে সুখ শান্তি বিরাজ করবে। স্বাস্থ্যের যত্ন নিন।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের গোচর শুভ হতে পারে। স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যবসায় যে সমস্যার সম্মুখীন হচ্ছেন তা ধীরে ধীরে দূর হতে শুরু করবে। প্রতিভা দিয়ে সহজেই সমস্ত অসুবিধা কাটিয়ে উঠবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ বলে মনে করা হচ্ছে। কিছু ভাল খবর পেতে পারেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement