Advertisement

Surya Guru Lucky Zodiacs: সূর্যের আশিসে ৪ রাশির বৃহস্পতি হবে তুঙ্গে, ২২ এপ্রিল থেকে শুরু সুসময়

জ্যোতিষশাস্ত্র অনুসারে সূর্য ও বৃহস্পতির মিলন ঘটতে চলেছে প্রথম ঘরে। এই বিরল সংমিশ্রণের কারণে, এই রাশির জাতকরা প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। শক্তি বৃদ্ধি পাবে।

surya guru yuti rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 06 Apr 2023,
  • अपडेटेड 1:43 AM IST
  • মেষ রাশিতে বৃহস্পতি ও সূর্য।
  • ৪ রাশির ভাগ্যোদয়।

এপ্রিল মাসে একাধিক গ্রহের রাশি বদল হতে চলেছে। ১৪ এপ্রিল সূর্য মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করবে। ২২ এপ্রিল মীন থেকে বেরিয়ে মেষ রাশিতে প্রবেশ করবে বৃহস্পতিও। মেষ রাশিতে সূর্য এবং বৃহস্পতির মিলনের কারণে তৈরি হতে চলেছে শুভ যোগ। ১২ বছর পর এই সংযোগ হচ্ছে। এই সংযোগের প্রভাব সব রাশির জাতক-জাতিকাদের উপরে দেখা যাবে। এর সরাসরি প্রভাব কয়েকটি রাশির উপর পড়তে পারে। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য ও বৃহস্পতির সংযোগ ঘটতে চলেছে প্রথম ঘরে। এই বিরল মিলনের কারণে ৪ রাশির জাতক-জাতিকারা প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। শুধু তাই নয় তাঁদের সম্মান ও প্রতিপত্তিও বাড়বে। পাশাপাশি পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। ব্যবসায় কাঙ্খিত লাভ পাবেন।

মিথুন- মিথুন রাশির একাদশ ঘরে সূর্য এবং বৃহস্পতির মিলন হতে চলেছে। এই সময়ে অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। চাকরিতে ইতিবাচক ফল পাবেন। ব্যবসায় উন্নতির পথ খুলবে। পরিবারের সহযোগিতা পাবেন। এই সময়ের মধ্যে বাইরে বেড়ানোর সম্ভাবনা তৈরি হচ্ছে। আপনার ইচ্ছা পূরণ হবে।

কর্কট- এই রাশির দশম ঘরে একটি তৈরি হতে চলেছে সূর্য ও বৃহস্পতির সংযোগ। যা কাজের ক্ষেত্রে অগ্রগতি দেবে। এই সময়ের মধ্যে  আপনি চাকরির ক্ষেত্রে আরও ভাল ফল পাবেন। শুধু তাই নয় ব্যবসায় ভালো মুনাফা অর্জন করতে পারবেন। পারিবারিক সুখ থাকবে। কেরিয়ারে তুঙ্গ উন্নতির যোগ।  

সিংহ- জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই রাশির নবম ঘরে তৈরি হতে চলেছে সূর্য ও বৃহস্পতির যোগ। যা ভাগ্য উজ্জ্বল করতে সাহায্য করবে। এই রাশির জাতক-জাতিকারা প্রতিটি কাজে অগ্রগতি পাবেন। চাকরিতে এগিয়ে যাবেন। ব্যবসায়ীদের অর্থনৈতিক অবস্থা আরও শক্তিশালী হবে। দীর্ঘ যাত্রার সম্ভাবনাও হতে চলেছে। মা-বাবার সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। 

আরও পড়ুন- অক্ষয় তৃতীয়ায় ৬ শুভ যোগ, ৫ রাশিতে সারাবছর লক্ষ্মীর দয়ায় অর্থলাভ

Advertisement

মীন- এই রাশির দ্বিতীয় ঘরে সূর্য এবং বৃহস্পতির মিলন আপনাকে শুভ ফল দেবে।এই সময়ে আপনার কথাবার্তা মার্জিত হবে। সম্পর্কের উন্নতি হবে। আপনি আর্থিক সুবিধা পাবেন। সঞ্চয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে সাফল্য পাবেন। চাকরিতে অগ্রগতি হবে। ব্যবসায় লাভ করবেন। আটকে থাকা কাজগুলি সম্পন্ন হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement