Advertisement

Surya-Shani Gochar Effect: ১৮০ ডিগ্রিতে সূর্য-শনি, ৫ রাশিকে আর্থিকভাবে টালমাটাল করতে পারে পিতা-পুত্র গ্রহ

সূর্য এবং শনি একে অপরের বিপরীতে অবস্থিত এবং একে অপরের ১৮০ ডিগ্রিতে অবস্থিত। শাস্ত্র মতে সূর্য ও শনি পিতা ও পুত্র। তা সত্ত্বেও, এই উভয় গ্রহের মধ্যে শত্রুতার অনুভূতি রয়েছে।

রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Sep 2023,
  • अपडेटेड 1:28 PM IST
  • গ্রহগুলির মুখোমুখি উপস্থিতিও রাশিচক্রের চিহ্নগুলির জীবনে শুভ বা অশুভ প্রভাব ফেলে
  • এই সময়ে শনি কুম্ভ রাশিতে এবং সূর্য সিংহ রাশিতে অবস্থিত
  • সূর্য এবং শনি একে অপরের বিপরীতে অবস্থিত এবং একে অপরের ১৮০ ডিগ্রিতে অবস্থিত

Surya-Shani Gochar Effect: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলির মুখোমুখি উপস্থিতিও রাশিচক্রের চিহ্নগুলির জীবনে শুভ বা অশুভ প্রভাব ফেলে। এই সময়ে শনি কুম্ভ রাশিতে এবং সূর্য সিংহ রাশিতে অবস্থিত। এই অবস্থায়, সূর্য এবং শনি একে অপরের বিপরীতে অবস্থিত এবং একে অপরের ১৮০ ডিগ্রিতে অবস্থিত। শাস্ত্র মতে সূর্য ও শনি পিতা ও পুত্র। তা সত্ত্বেও, এই উভয় গ্রহের মধ্যে শত্রুতার অনুভূতি রয়েছে।

জ্যোতিষীদের মতে, দেবগুরু বৃহস্পতি বর্তমানে সূর্যের দিকে পঞ্চম দৃষ্টি নিক্ষেপ করছেন। প্রায় ৩০ বছর ধরে এই কাকতালীয় ঘটনা ঘটছে। কিছু রাশির জাতক জাতিকারা জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন। কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থার ব্যাপারে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। জেনে নিন এই রাশির চিহ্নগুলি সম্পর্কে।

বৃষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সূর্য ও শনির বিরোধিতার কারণে বৃষ রাশির জাতক জাতিকাদের জীবনে অনেক অশান্তি আসতে চলেছে। এই সময়ে তাদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে। সহকর্মীরা এই সময়ে আপনার কাজের সুবিধা নিতে পারেন। উচ্চপদস্থ কর্মকর্তারা অভিযোগ করতে পারেন। রাগের উপর কিছুটা নিয়ন্ত্রণ রাখুন। এই সময়ে প্রেমের বিয়েতে বাধা আসতে পারে।

সিংহ রাশি
পিতা এবং পুত্রের মুখোমুখি হওয়া সিংহ রাশির জাতক জাতিকাদের জীবনে অনেক সমস্যা নিয়ে আসতে পারে। স্ত্রীর স্বাস্থ্য প্রভাবিত হবে। বিশেষভাবে সতর্ক থাকুন। জীবনসঙ্গীর সঙ্গে কোনও ধরনের মতপার্থক্য হতে পারে। ব্যবসায়িক বিষয়ে বিচক্ষণতার সঙ্গে সিদ্ধান্ত নিন। অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে।

কন্যা রাশি
এই সময়ে কন্যা রাশির জাতক জাতিকাদেরও বিরূপ ফল ভোগ করতে হতে পারে। এই রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের প্রতি খুব সতর্ক থাকতে হবে। এই সময়ে মানসিক চাপ এড়িয়ে চলুন। কারণ ছাড়া রাগ স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। যত্ন নিন ভাল করে।

Advertisement

তুলা রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য ও শনির অবস্থানের কারণে তুলা রাশির জাতক জাতিকাদের ওপর খারাপ প্রভাব দেখা যাবে। এই রাশির জাতক জাতিকাদের প্রেম ও বিবাহিত জীবনে সমস্যার সম্মুখীন হতে হবে। প্রেমের সম্পর্ক ভেঙে যেতে পারে। চাকরিজীবীদের মুনাফা কমে যাবে।

মকর রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে মকর রাশির জাতকদের এই সময়ে সতর্ক থাকতে হবে। আর্থিক ও পারিবারিক সমস্যা তৈরি করবে। খাবারের প্রতি বিশেষ যত্ন নিন। স্বাস্থ্য প্রভাবিত হতে পারে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement