Advertisement

Zodiac: কালো মানেই ভালো নয়! এই রাশি পরলে সর্বনাশ, এদের জন্য বরদানের মতো

জ্যোতিষশাস্ত্র অনুসারে কিছু রাশির মানুষের কালো সুতো পরা উচিত নয়। অকারণে না জেনে পরলেও তার কুপ্রভাব এদের জীবনে দুঃসময় বয়ে আনে। অন্য দিকে কিছু রাশির জাতকদের জন্য কালো সুতো ধারণ করা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এটা তাঁদের জীবনে অনেক পজিটিভ এনার্জি তৈরি করে। দেখে নিন কোন কোন রাশি আছে তলিকায়।

কালো মানেই ভালো নয়! এই রাশি পরলে সর্বনাশ, এদের জন্য বরদানের মতো
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Apr 2022,
  • अपडेटेड 12:10 PM IST

Zodiac: প্রায়ই মানুষকে হাতে-পায়ে কালো সুতো বেঁধে থাকতে দেখা যায়। এছাড়াও কিছু লোক তাদের গলায় কালো সুতো দিয়ে লকেট পরে থাকেন। এটা বিশ্বাস করা হয় যে কালো সুতো খারাপ নজর এড়াতে পরা হয়। সেই সঙ্গে কালো সুতো অশুভ শক্তি থেকেও দূরে রাখে। কিন্তু জানেন কি কালো সুতো সবার জন্য শুভ নয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে কিছু রাশির মানুষের কালো সুতো পরা উচিত নয়। অকারণে না জেনে পরলেও তার কুপ্রভাব এদের জীবনে দুঃসময় বয়ে আনে। অন্য দিকে কিছু রাশির জাতকদের জন্য কালো সুতো ধারণ করা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এটা তাঁদের জীবনে অনেক পজিটিভ এনার্জি তৈরি করে। দেখে নিন কোন কোন রাশি আছে তলিকায়।


এই দুই রাশির মানুষদের কালো সুতো পরা উচিত নয়


মেষ ARIES

মেষ রাশির শাসক গ্রহ মঙ্গল। এবং মঙ্গল কালো রঙ ঘৃণা করে। এমন পরিস্থিতিতে বলা হয় এই রাশির জাতক জাতিকাদের কালো সুতো পরা এড়িয়ে চলা উচিত। এমনটা বিশ্বাস করা হয় যে মেষ রাশির জাতকরা যদি কালো রঙের সুতো পরেন তাহলে তাদের জীবনে খারাপ কিছু ঘটতে পারে।


বৃশ্চিক SCORPIO

বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গল। আর মেষ রাশির মত এই রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের কালো রঙ পরিহারের কারণে কালো সুতো পরা শুভ বলে মনে করা হয় না। এই রাশির জাতক জাতিকারা কালো সুতো পরলে মঙ্গলের শুভ প্রভাব শেষ হয়ে যায় এবং অনেক সমস্যার সম্মুখীন হতে হয়।

 

কালো সুতো এই রাশির জাতকদের জন্য শুভ

জ্যোতিষশাস্ত্র বিশ্বাস করে যে তুলা, মকর, কুম্ভ রাশির জাতকরা কালো সুতো পরতে পারেন। তুলা রাশি হল শনিদেবের উচ্চ চিহ্ন, অন্যদিকে মকর ও কুম্ভের শাসক গ্রহ হল শনি। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকাদের জন্য কালো সুতো পরা বরদান হিসেবে বিবেচিত হয়। এই রাশির জাতক জাতিকাদের চাকরিতে উন্নতি হয় এবং জীবন থেকে দারিদ্র্য দূর হয়।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement