Advertisement

Shani Uday 2024: টাকার বৃষ্টি শুরু হবে, শনির উদয়ে রাজার হালে ৩ রাশি

জ্যোতিষ মতে, গ্রহদের মধ্যে শনি অত্যন্ত গুরুত্বপূর্ণ। শনির অবস্থান বদলের নানা প্রভাব পড়ে জীবনে। কারও জীবনে সুখের বন্যা বয়। আবার কারও জীবনে নানা অশুভ প্রভাব পড়তে পারে। তাই শনি কোথায় অবস্থান করছে, তা জানা জরুরি। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, কুম্ভ রাশিতে উদিত হবে শনি। শনির উদয়ের ফলে ৩ রাশির জাতকদের জীবনে নানা পরিবর্তন আসছে।

শনির কৃপায় লাভবান হবে ৩ রাশি।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Mar 2024,
  • अपडेटेड 12:10 PM IST
  • জ্যোতিষ মতে, গ্রহদের মধ্যে শনি অত্যন্ত গুরুত্বপূর্ণ।
  • শনির অবস্থান বদলের নানা প্রভাব পড়ে জীবনে।
  • কারও জীবনে সুখের বন্যা বয়।

জ্যোতিষ মতে, গ্রহদের মধ্যে শনি অত্যন্ত গুরুত্বপূর্ণ। শনির অবস্থান বদলের নানা প্রভাব পড়ে জীবনে। কারও জীবনে সুখের বন্যা বয়। আবার কারও জীবনে নানা অশুভ প্রভাব পড়তে পারে। তাই শনি কোথায় অবস্থান করছে, তা জানা জরুরি। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, কুম্ভ রাশিতে উদিত হবে শনি। শনির উদয়ের ফলে ৩ রাশির জাতকদের জীবনে নানা পরিবর্তন আসছে। সুখ-সমৃদ্ধিতে ভরবে জীবন। তা হলে জেনে নিন, কোন ৩ রাশির ভাগ্যোদয় হচ্ছে...


তুলা রাশি (Libra): 

শনির কৃপায় লাভবান হবেন তুলা রাশির জাতকরা। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। আয় বাড়বে। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। প্রেমের প্রস্তাব পেতে পারেন। 

সিংহ রাশি (Leo): 


সুদিন আসতে চলেছে সিংহ রাশির জাতকদের জীবনে। অর্থলাভ হতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। ব্যবসারীরা লাভের মুখ দেখবেন। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। 

কুম্ভ রাশি (Aquarius): 

শনির উদয়ে কপাল খুলতে পারে কুম্ভ রাশির জাতকদের। সমাজে সুনাম বাড়বে। আয় বাড়বে। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে। ব্যবসায় লাভবান হবেন। সব কাজে সাফল্য আসবে। 

অন্য দিকে, আজ  দোলপূর্ণিমা। এই দিনই হোলি। হোলি মানে রঙের উৎসব। আবার দোলযাত্রায় রাধাকৃষ্ণের আরাধনা করা হয়। এই শুভ দিনে মা লক্ষ্মীর পুজো করলেও সাফল্য পাওয়া যায়। জ্যোতিষশাস্ত্রে এই দিনটি খুবই গুরুত্বপূর্ণ। নানা শুভ যোগ তৈরি হবে এই সময়। শাস্ত্র মতে, এই পূর্ণিমা তিথি লক্ষ্মীপুজোর জন্য খুবই ভাল সময়। জ্যোতিষ মতে, দোলের দিন থেকে মা লক্ষ্মীর কৃপায় লাভবান হবেন এই ৫ রাশির জাতকরা। কপাল খুলবে মেষ,মিথুন, সিংহ, কুম্ভ এবং ধনু রাশির জাতকদের। 
 

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement