Advertisement

Mars Transit Horoscope: সুখে কাটবে জীবন, মঙ্গলের কৃপায় বাম্পার লাভ ৩ রাশির

জ্যোতিষ মতে, আগামী ২৬ অগাস্ট রাশি বদলাবে মঙ্গল। মিথুন রাশিতে প্রবেশ করবে গ্রহ। সেদিন জন্মাষ্টমী। মঙ্গলের এই গোচরে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন...

ভাগ্য বদলাবে ৩ রাশির।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Aug 2024,
  • अपडेटेड 2:35 PM IST
  • জ্যোতিষ মতে, আগামী ২৬ অগাস্ট রাশি বদলাবে মঙ্গল।
  • মিথুন রাশিতে প্রবেশ করবে গ্রহ।
  • লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা।

জ্যোতিষ মতে, আগামী ২৬ অগাস্ট রাশি বদলাবে মঙ্গল। মিথুন রাশিতে প্রবেশ করবে গ্রহ। সেদিন জন্মাষ্টমী। মঙ্গলের এই গোচরে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন...

মেষ রাশি (Aries): 

শুভ প্রভাব পড়বে মেষ রাশির জাতকদের জীবনে। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। অর্থলাভ হবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভাল সময় কাটবে। পড়ুয়াদের জন্য ভাল সময়। 

কন্যা রাশি (Virgo): 

ভাগ্যোদয় হবে কন্যা রাশির জাতকদের। কর্মক্ষেত্রে বড় সাফল্য পাবেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। কোনও সুখবর পেতে পারেন। আয় বাড়বে। 

সিংহ রাশি (Leo): 
কপাল খুলবে সিংহ রাশির জাতকদের। কেরিয়ারে সাফল্য পাবেন। ব্যবসায় উন্নতি হবে। সব কাজে বাধা কেটে যাবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। 

অন্য দিকে, আগামী সোমবার জন্মাষ্টমী। জ্যোতিষ মতে, এই দিনটি অত্যন্ত পবিত্র। এই দিনে ভাগ্য খুলবে মেষ, বৃষ এবং কর্কট রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ২৫ অগস্ট কন্যা রাশিতে গোচর করবে শুক্র। শুক্রের গোচরে কপাল খুলবে সিংহ, মকর এবং কন্যা রাশির জাতকদের। আগামী ২২ অগস্ট উল্টো পথে হেঁটে কর্কট রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। এরপরে ২৯ অগস্ট কর্কট রাশিতে মার্গী হবে বুধ। এর প্রভাবে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকরা। আগামী সোমবার রাখিপূর্ণিমা। জ্যোতিষ মতে, এই দিনটি খুবই শুভ। এদিন সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগের মতো একাধিক শুভ যোগ থাকবে। যার প্রভাবে কপাল খুলবে বৃষ, কন্যা এবং ধনু রাশির জাতকদের।জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ। যার ফলে ভাগ্যোদয় হবে বৃষ, সিংহ, ধনু রাশির জাতকরা।জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement