Advertisement

Vastu Tips For 2024: ২০২৪-এর শুরুতে বাড়িতে আনুন এই ৬ জিনিস, টাকার অভাব হবে না বাড়িতে

Vastu Tips For 2024: ২০২৪ সাল শুরু হতে মাত্র আর কয়েকটা দিন বাকি। প্রত্যেকেই চান যে নতুন বছর শুরু হোক সুখ-সৌভাগ্য ও সমৃদ্ধি নিয়ে। হিন্দু ধর্মে ধন-দৌলত ও সুখময় জীবনের জন্য বাস্তুর নিয়ম পালন করা খুবই শুভ বলে মনে করা হয়। ২০২৪ সালের প্রথম দিনই বাড়িতে বাস্তুর কিছু জিনিস নিয়ে আসতে পারেন।

বাস্তু টিপস
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Dec 2023,
  • अपडेटेड 5:26 PM IST
  • ২০২৪ সাল শুরু হতে মাত্র আর কয়েকটা দিন বাকি। প্রত্যেকেই চান যে নতুন বছর শুরু হোক সুখ-সৌভাগ্য ও সমৃদ্ধি নিয়ে।

২০২৪ সাল শুরু হতে মাত্র আর কয়েকটা দিন বাকি। প্রত্যেকেই চান যে নতুন বছর শুরু হোক সুখ-সৌভাগ্য ও সমৃদ্ধি নিয়ে। হিন্দু ধর্মে ধন-দৌলত ও সুখময় জীবনের জন্য বাস্তুর নিয়ম পালন করা খুবই শুভ বলে মনে করা হয়। ২০২৪ সালের প্রথম দিনই বাড়িতে বাস্তুর কিছু জিনিস নিয়ে আসতে পারেন। বিশ্বাস করা হয় যে নতুন বছরে এই শুভ জিনিসগুলিকে ঘরে নিয়ে আসার অর্থ হল পরিবারের সদস্যদের সুখ-সৌভাগ্য বাড়িয়ে তোলা। জীবনের প্রত্যেক ক্ষেত্রে সফলতা পাওয়া যায়। আর্থিক পরিস্থিতি মজবুত হয় এবং ধন-সম্পদ বাড়ে। আসুন তাহলে জেনে নিন কোন জিনিস নতুন বছরে কেনা শুভ।  

তামার সূর্য
নতুন বছরে ঘরের সুখ-সমৃদ্ধি ও সুন্দর জীবনের জন্য বাড়িতে তামার সূর্য কিনে আনতে পারেন। বিশ্বাস করা হয় যে বাড়িতে তামার সূর্য লাগালে জীবনে সব বাধা দূর হয়ে যায় আর পরিবারের সদস্যদের সব কাজ সফল হবে। 

দক্ষিণাবর্ত শঙ্খ
নতুন বছরে বাড়িতে দক্ষিণাবর্ত শঙ্খ নিয়ে আসতে পারেন। বিশ্বাস করা হয় যে দক্ষিণাবর্ত শঙ্খ পুজোর ঘরে স্থাপন করলে মা লক্ষ্মী প্রসন্ন হন, যার ফলে আপনার কখনও কোনও অর্থ সঙ্কট আসবে না। 

নারকেল
বছরের শুরুতেই বাড়িতে নারকেল অবশ্যই নিয়ে আসুন আর এর নিয়ম মেনে পুজো করে বাড়ির লকারে রেখে দিন। বিশ্বাস করা হয় যে এরকম করলে লকারে কখনও টাকার অভাব হবে না। 

গোমতী চক্র
নতুন বছরে ঘরে গোমতী চক্র অবশ্যই নিয়ে আসুন। ১১টি গোমতী চক্র লাল বা হলুদ কাপড়ে মুড়ে লকারে রেখে দিন। ধার্মিক বিশ্বাস অনুসারে মা লক্ষ্মীর কৃপায় অর্থের প্রবাহ বাড়ে। 

ময়ূরের পালক
নতুন বছরে বাড়িতে আনতে পারেন ময়ূরের পালক। বাড়িতে ময়ূরের পালক লাগালে নেতিবাচকতা দূরে থাকে। ব্যক্তির আর্থিক পরিস্থিতি শুধরায়। 

Advertisement

ধাতুর কচ্ছপ
বাস্তুশাস্ত্রে ধাতুর কচ্ছপ সুখ-সমৃদ্ধির কারক। ব্যবসা আরও ভালো করার জন্য নতুন বছরে অফিস বা বাড়িতে ধাতুর কচ্ছপ স্থাপন করতে পারেন। এতে ব্যবসায় আসা বাধা দূর হয় আর ধনলাভের যোগ তৈরি হয়। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement