Advertisement

Lucky Rashi for 19 Days: ৩ রাশির জীবনে আগামী ১৯ দিন আশীর্বাদের চেয়ে কম নয়, হঠাৎ লক্ষ্মীলাভের বড় সুযোগ

Lucky Rashi for 19 Days: এখন শুক্র আগামী ১৯ দিন অর্থাৎ ২৪ আগস্ট পর্যন্ত সূর্যের সিংহ রাশিতে থাকবে। এমন পরিস্থিতিতে শুক্রের শুভ দৃষ্টি থাকার কারণে দেবী লক্ষ্মী কিছু রাশির প্রতি সদয় হতে চলেছেন।

টানা ১৯ দিন অর্থের বৃষ্টি ৩ রাশির ভাগ্যে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Aug 2024,
  • अपडेटेड 5:51 AM IST

Goddess Lakshmi Blessing Zodiac: শুক্র হল সম্পদ ও সৌন্দর্যের কারক, যাকে ইংরেজিতে বলা হয় ভেনাস। বর্তমানে শুক্র সূর্যের রাশিতে বসে আছে। সম্প্রতি শুক্র কর্কট থেকে সিংহ রাশিতে যাত্রা শেষ করেছে। এখন শুক্র সূর্যের সিংহ রাশিতে থাকবে পরবর্তী ১৯ দিন অর্থাৎ ২৪ অগাস্ট পর্যন্ত। শুক্রের গতি শুভ হলে দেবী লক্ষ্মীরও শুভ দৃষ্টি থাকে। শুক্র ২৫ তারিখে বুধের রাশিতে প্রবেশ করতে চলেছে। সিংহ রাশিতে শুক্রের গমন কিছু রাশিতে অর্থের বৃষ্টিও আনতে পারে। আসুন জেনে নেওয়া যাক সূর্যের রাশিতে শুক্রের যাত্রার কারণে কোন রাশির জাতক জাতিকারা সমৃদ্ধ হতে চলেছেন-

সিংহ রাশি (Leo)
শুক্রের এই রাশি পরিবর্তন সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। যারা সরকারি চাকরি করছেন তারা কোনো সুখবর পেতে পারেন। ব্যবসায়িক অবস্থা ভালো যাবে। আগের তুলনায় অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। পুজো-পাঠে মনকে নিবদ্ধ রাখা ভালো হবে।

মেষ রাশি (Aries)
সিংহ রাশিতে শুক্রের গমনের কারণে  মেষ রাশির কিছু মানুষ ধনী হওয়ার সুযোগ পেতে পারে। এই সময়টা শিল্পপতিদের জন্য শুভ বলে মনে করা হচ্ছে। টাকা আসবে এবং আপনি ঋণ থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। পরিবারের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। বিনিয়োগের জন্যও এই সময়টিকে শুভ বলে মনে করা হচ্ছে।

তুলা রাশি (Libra)
সিংহ রাশিতে শুক্রের গমন তুলা রাশির জাতকদের জন্য উপকারী বলে মনে করা হচ্ছে। গ্রহের শুভ প্রভাবে ব্যবসায়ীদের লাভের সম্ভাবনা রয়েছে। জীবনে আসা সমস্যাগুলো ধীরে ধীরে দূর হতে শুরু করবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। নিজেকে চাপমুক্ত ও সুখী রাখতে প্রকৃতিতে সময় কাটান। নিজের স্বাস্থ্যের যত্ন নিন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement