Advertisement

Lucky Rashi from Today: আজ থেকে সুদিন শুরু, এবার দেবী লক্ষ্মীর কৃপা বর্ষাবে ৫ রাশিতে

Shukra Nakshatra Parivartan from Today: ১১ অগাস্ট গস্ট শুক্র তার রাশি পরিবর্তন করছে। জ্যোতিষশাস্ত্রে, শুক্র হল বস্তুগত সুখ, বৈবাহিক সুখ, আনন্দ, খ্যাতি, শিল্প, প্রতিভা, সৌন্দর্য, রোম্যান্স, কাম-বাসনা এবং ফ্যাশনের জন্য কারক গ্রহ।

লক্ষীর আশীর্বাদ ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Aug 2024,
  • अपडेटेड 11:15 AM IST

Shukra Nakshatra Gochar: ১১ অগাস্ট শুক্র তার রাশি পরিবর্তন করছে। জ্যোতিষশাস্ত্রে, শুক্র হল বস্তুগত সুখ, বৈবাহিক সুখ, আনন্দ, খ্যাতি, শিল্প, প্রতিভা, সৌন্দর্য, রোম্যান্স, কাম-বাসনা  এবং ফ্যাশনের জন্য কারক  গ্রহ। শুক্র হল বৃষ ও তুলা রাশির অধিপতি এবং মীন রাশি তার উচ্চতর রাশি, অন্যদিকে কন্যা রাশি নীচ রাশি। জ্যোতিষশাস্ত্রে নক্ষত্র পরিবর্তন করা খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। নক্ষত্রের পরিবর্তন সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলে। আসুন জেনে নেওয়া যাক শুক্রের নক্ষত্র পরিবর্তনের কারণে কোন রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে-

মেষ রাশি (Aries)
শুক্রের নক্ষত্র  পরিবর্তন মেষ রাশির জাতকদের জন্য শুভ এবং আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। আপনি পারিবারিক জীবনে সুখ অনুভব করবেন। স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টি আশীর্বাদের চেয়ে কম নয় এবং একটি নতুন কাজ শুরু করার জন্য  ভাল সময়। কর্মক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন সুখের হবে। আর্থিক লাভ হবে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকরা শুভ ফল পাবেন। আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে সংশ্লিষ্টদের জন্য এ সময়টা কোনো আশীর্বাদের চেয়ে কম নয়। কাজ ও ব্যবসায় লাভের লক্ষণ, তবে সিদ্ধান্ত নিতে দেরি করবেন না। বিয়ের সম্ভাবনাও আছে।

কন্যা রাশি (Virgo)
চাকরি ও ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। জমি-জমা সংক্রান্ত বিষয়ে সমাধান হবে। বাড়ি বা নতুন গাড়ি কিনতে পারেন। ব্যবসায়ীদের জন্য এটি খুব ভালো সময় যাচ্ছে।

ধনু রাশি (Sagittarius)
ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণ করবেন। দাতব্য করার সুযোগ পাবেন। আপনার দ্বারা করা কাজের প্রশংসা করা হবে। বিয়ের সম্ভাবনাও আছে। পরিবারে শুভ কাজ হতে পারে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement