Advertisement

May 3rd Week Rashifal: নতুন সপ্তাহে সুখবর পাবে ৩ রাশি, মিলবে ভাগ্যের সঙ্গ

Weekly Horoscope: আসন্ন নতুন সপ্তাহটি অনেক রাশির জাতক জাতিকাদের জন্য ভালো যাবে। এই সপ্তাহে, সূর্যদেব অনেক রাশির উপর সদয় হবেন। সপ্তাহের ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জেনে নিন।

মের তৃতীয় সপ্তাহে সবচেয়ে ভাগ্যবান ৩ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 May 2024,
  • अपडेटेड 10:37 AM IST

Weekly Lucky Zodiac: ১৩ মে থেকে নতুন সপ্তাহ শুরু হবে। নতুন  সপ্তাহে অনেক উপহার নিয়ে আসতে চলেছে। এই সপ্তাহে সূর্যদেব  তার রাশি পরিবর্তন করতে চলেছেন।১৪ মে সূর্য বৃষ রাশিতে প্রবেশ করবে। সাপ্তাহিক রাশিফল ​​ (Weekly Horoscope 13 To 19 May) থেকে জেনে নিন এই সপ্তাহে কোন রাশির জাতক জাতিকাকে সূর্য দেবতা আশীর্বাদ করবেন।

মিথুন রাশি (Gemini)
১৩ মে থেকে শুরু হওয়া নতুন সপ্তাহটি মিথুন রাশির জাতকদের জন্য খুব ভালো যাবে। এই সপ্তাহে আপনি অর্থ উপার্জনের অনেক নতুন সুযোগ পাবেন। আপনি আপনার কর্মজীবনে অনেক অগ্রগতি পাবেন। অর্থ সংক্রান্ত কোনো সুখবর পেতে পারেন। এই সপ্তাহে আপনি নতুন কাজের সুযোগ পাবেন। পদোন্নতি বা বেতন বৃদ্ধির তথ্য পাওয়ার সম্ভাবনাও রয়েছে। এই সপ্তাহে আপনি আপনার চাহিদা পূরণ করতে সক্ষম হবেন। আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। সূর্যের আশীর্বাদে এই সপ্তাহে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকদের এই সপ্তাহে খুব ইতিবাচক ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনার সম্পর্ক মজবুত হবে। এই রাশির জাতক জাতিকারা কোথাও থেকে অপ্রত্যাশিত আর্থিক লাভ পেতে পারেন। আপনি আপনার কর্মজীবনে সুখবর পেতে চলেছেন। কর্কট রাশির জাতকদের আর্থিক অবস্থা মজবুত হবে। আপনি আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। আপনি পেশা এবং অর্থ সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন। বিদেশ থেকে চাকরির প্রস্তাব আসতে পারে।

তুলা রাশি (Libra)
এই সপ্তাহে তুলা রাশির জাতকদের অমীমাংসিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি  নতুন উপার্জনের সুযোগ পেতে পারেন। আপনি আর্থিকভাবে শক্তিশালী বোধ করবেন। এই সপ্তাহে আপনি আপনার কর্মজীবনে অনেক ভাল সুযোগ পেতে পারেন। এই সপ্তাহে আপনি আত্মবিশ্বাস এবং এনার্জিতে পূর্ণ থাকবেন। আপনি অনেক বড় এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন যা আপনার পক্ষে হবে। সামগ্রিকভাবে, এই সপ্তাহটি আপনার জন্য খুব চমৎকার হতে চলেছে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement