Advertisement

Weekly Rasifal Bengali: মেষ থেকে মীনের কেমন কাটবে আগামী দিনগুলি? জানুন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope in Bengali for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার এই সপ্তাহ? জানুন সাপ্তাহিক রাশিফল।

সাপ্তাহিক রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 26 Nov 2022,
  • अपडेटेड 7:00 PM IST

Weekly Rashifal 28th November to 4th December 2022: নভেম্বরের শেষ সপ্তাহে শুরু হতে চলেছে। এই সপ্তাহটি ২৮ নভেম্বর থেকে ০৪ ডিসেম্বর পর্যন্ত হবে। এই সপ্তাহে, অনেক রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে চলেছে এবং কিছু রাশির জাতককে ক্ষতির সম্মুখীন হতে পারে। আসুন জেনে নেওয়া যাক, আপনার রাশিচক্রের জন্য নতুন সপ্তাহটি কেমন কাটবে।

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
মেষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি ভাল কাটবে। দূরে যাত্রার সম্ভাবনা রয়েছে। ক্ষেত্রবিশেষে সহকর্মীদের সহযোগিতা বজায় থাকবে। পৈতৃক সম্পত্তিতে লাভবান হবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িক অংশীদারের সঙ্গে সম্পর্কের উন্নতি। সঙ্গীর সঙ্গে সম্পর্কের  সামান্য সমস্যা হতে পারে। প্রচুর অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন।


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষর জাতকদের এই সপ্তাহে অনেক উত্থান-পতন হতে পারে। ব্যয় নিয়ন্ত্রণে রাখার জন্য একটি বাজেট করুন। বিনিয়োগ এড়িয়ে চলুন। আটকে থাকা সব কাজ শেষ হবে। ব্যবসায় উত্থান-পতন থাকবে। কর্মজীবন ও ব্যবসায় সাফল্য পাবেন। চাকরিজীবীরা ক্ষেত্রে সিনিয়রদের সহযোগিতা পাবেন। দাম্পত্য জীবনে দ্বন্দ্ব দেখা দেবে।


* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

এই সপ্তাহটি ভাল কাটবে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। সমাজে সম্মান বৃদ্ধি। যারা নতুন চাকরি খুঁজছেন, তারা চাকরি পেতে পারেন। কেরিয়ার -ব্যবসায় উত্থান-পতন হতে পারে। দীর্ঘ দূরত্ব যাওয়ার একটি সম্ভাবনা থেকে যায়। বিনিয়োগের জন্য এই সময়টি ভাল। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবেন। বন্ধুদের সঙ্গে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। দীর্ঘস্থায়ী রোগ নিরাময় করা যায়।


* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

Advertisement

কর্কট রাশির এই সপ্তাহ মিশ্র ফল নিয়ে আসবে। পেটের সমস্যা মোকাবেলা করতে হতে পারে। ব্যবসায় মিশ্র ফল পাবেন। চাকরিজীবীদের জন্য নতুন পথ খুলে যাবে। কর্মক্ষেত্রে সহকর্মীরা প্রতিদ্বন্দ্বী থাকবেন। আদালতের আশেপাশে যেতে হতে পারে। শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি পরিশ্রমী হতে চলেছে। আর্থিক জীবনে কিছু উত্থান-পতন হবে।


* সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সিংহ রাশির সপ্তাহ ভাল কাটবে। সপ্তাহের শেষে দূরযাত্রার সম্ভাবনা রয়েছে। লোভ ও অহংকার থেকে সাবধান। সমাজে সম্মান বৃদ্ধি। কর্মক্ষেত্রে উচ্চ পদ পেতে পারেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিবাদের অবসান হতে পারে। পরিবারের পরিবেশ ইতিবাচক হবে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল হবে। আয় বাড়বে। ব্যবসার জন্য নতুন রুট খুলবে।


* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কন্যার জাতকরা এই সপ্তাহে কিছু বিষয়ে লাভবান হবেন। আত্মবিশ্বাস দেখা যাবে। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। আয় বাড়বে। কর্মজীবন-ব্যবসায় এই সপ্তাহে লাভ হবে। দায়িত্ব বাড়তে পারে। বিনিয়োগের জন্য ভাল সময়। বাড়ির বড়দের আশীর্বাদ পাবেন।


* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

তুলার জাতকদের জন্য মিশ্র সময়। লেনদেনের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে পদ বৃদ্ধি পাবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। কর্মজীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। বিদেশে কর্মজীবন বা ব্যবসা সংক্রান্ত বাধা দূর হতে পারে। দাম্পত্য জীবন ভাল কাটবে।


* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বৃশ্চিকের আয় বাড়বে। ব্যবসায় বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে  হবে। শিক্ষার্থীদের লক্ষ্যে মনোযোগ করতে হবে। পুরনো আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। চাকরিতে নতুন পথ খুলবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। আদালতে চলমান মামলায় সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে।


* ধনু / SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ধনু রাশির এই সপ্তাহ ভাল কাটবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। দূরযাত্রার সম্ভাবনা। আঘাতের বিষয়ে সতর্ক থাকুন এবং আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। সম্পত্তিতে বিনিয়োগ এই সপ্তাহে লাভজনক হতে পারে। এই সপ্তাহে আয় বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে।


* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

স্বাস্থ্যের উপর কোনও প্রভাব ফেলবে না। মকর রাশির এই সপ্তাহটি মিশ্র ফল বয়ে আনবে। দাম্পত্য জীবন ভাল কাটবে। কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি ভাল যাচ্ছে। অর্থনৈতিক ক্ষেত্রে উত্থান-পতন হতে পারে।


* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। শিক্ষার্থীরা কর্মজীবনে ভাল ফল পাবেন। এই সপ্তাহে লেনদেনে সতর্কতা দেখান। মানসিক যন্ত্রণার সম্মুখীন হতে পারে। বন্ধুদের সঙ্গে বিবাদের সম্ভাবনা।


* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

অচেনা মানুষকে বিশ্বাস করবেন না। পেশাগত ব্যবসায় সাফল্য পাওয়ার সম্ভাবনা। কোথাও বিনিয়োগ করার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। স্বাস্থ্যের যত্ন নিন। নতুন চাকরির সুযোগ আসবে। দাম্পত্য জীবন ভাল কাটবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement