Advertisement

Weekly Rashifal: আজ থেকে আগামী ৭ দিন দারুণ কাটবে, সুখবর পাবে ৪ রাশির জাতক

Weekly Horoscope 27 May To 2 June 2024: আজ থেকে শুরু হল মে মাসের শেষ সপ্তাহ। নতুন সপ্তাহটি অনেক রাশির জন্য ভাল হতে চলেছে। অনেক রাশির জাতক এই সপ্তাহে চমৎকার ফল পেতে চলেছে। চলুন সাপ্তাহিক রাশিফলে ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জেনে নিন।

Weekly Rashifal
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 May 2024,
  • अपडेटेड 9:53 AM IST

Saptahik Rashifal 27 May To 2 June 2024: ২৭ মে থেকে নতুন সপ্তাহ শুরু হল। মে মাসের শেষ সপ্তাহ নিজের সঙ্গে অনেক কিছু নিয়ে এসেছে। বুধ ৩১ মে নিজেই বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে । কিছু রাশির জাতক জাতিকারা সপ্তাহ জুড়ে এর থেকে লাভবান হতে চলেছেন। সাপ্তাহিক রাশিফল  থেকে চলুন জানা যাক নতুন সপ্তাহটি কোন রাশির জন্য শুভ হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
নতুন  সপ্তাহটি মিথুন রাশির জাতকদের জন্য খুব ভালো যাবে। এই রাশির জাতকরা বুধ গ্রহের পূর্ণ সমর্থন পাবেন। আপনার নেওয়া সিদ্ধান্ত সঠিক বলে প্রমাণিত হবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। সমাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। আপনি একটি নতুন পরিচয় তৈরিতে সফল হবেন। মিথুন রাশির জাতকরা  এই সপ্তাহে কোথাও থেকে নতুন চাকরির অফার পেতে পারেন। মানুষের মধ্যে আপনার জনপ্রিয়তা অনেক বেড়ে যাবে। এই রাশির জাতকরা অনেক ক্ষেত্রে সাফল্য অর্জনে সফল হবেন। আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। কোনো ভালো খবর পেতে পারে।

কর্কট রাষি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে খুব ভালো ফল পাবেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা লাভবান হবেন। আপনি একটি নতুন ডিল  চূড়ান্ত করতে পারেন। অফিসের বস আপনার কর্মদক্ষতায় মুগ্ধ হবেন। এই সপ্তাহে আপনি অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন যা ভবিষ্যতে আপনার উপকারে আসবে। আপনি কোথাও থেকে অপ্রত্যাশিত আর্থিক লাভ পেতে পারেন। আপনি আয়ের একটি নতুন উপায় পাবেন যা আপনাকে অনেক উপকৃত করবে। সূর্য দেবতার কৃপায় এই সপ্তাহে আপনার অনেক উন্নতি ও পদোন্নতি হবে। আপনি একটি বড় পদ সামলাতে পাবেন।

কন্যা রাশি  (Virgo)
কন্যা রাশির জাতকরা নতুন সপ্তাহে খুব শুভ ফল পাবেন। আপনি অফিসে ভালো পারফর্ম করবেন। আপনার দক্ষতা দ্রুত বৃদ্ধি পাবে। এই সপ্তাহে আপনি পরিচিতির সম্পূর্ণ সুবিধা পাবেন। বিদেশ থেকে চাকরির অফারও পেতে পারেন। কন্যা রাশির জাতক জাতিকারা কর্মজীবনে অনেক সুবিধা পাবেন। আপনি উন্নতির সিঁড়ি বেয়ে উঠবেন। এই সপ্তাহে আপনি আপনার লক্ষ্য অর্জনের জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। আপনার সুখ এবং সৌভাগ্য অনেক বৃদ্ধি পাবে। আপনি অনেক নতুন মানুষের সংস্পর্শে আসবেন।

Advertisement


মীন রাশি (Pisces)
মীন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি খুবই গুরুত্বপূর্ণ এবং সফল হবে। এই সপ্তাহে আপনি আপনার সম্পর্ক উন্নত করার এবং আপনার পরিবারের সদস্যদের সঙ্গে  মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন। আপনার সঙ্গীর  উপর আপনার সম্পূর্ণ আস্থা থাকতে হবে। এই সপ্তাহে আপনি জীবনে সৌভাগ্য এবং সাফল্য পাবেন। আপনি আপনার পারিবারিক জীবনে কিছু সমস্যার সম্মুখীন হবেন। এর কারণে, আপনাকে আপনার ব্যক্তিগত জীবনে ছোটখাটো সমস্যা এবং অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন এবং ভালবাসা পাবেন।
 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement