Advertisement

Sawan Rashifal Third Week: শ্রাবণ সোমবারে শুরু নতুন সপ্তাহ, টানা ৭ দিন ভোলেনাথের কৃপা এই ৫ রাশিতে

Weekly Lucky Zodiacs: ৫ অগাস্ট থেকে শুরু হওয়া নতুন সপ্তাহটি এই ৫টি রাশির জন্য দুর্দান্ত প্রমাণিত হবে। জেনে নিন কোন সেই রাশিগুলি যাদের উপর ভোলেনাথের আশীর্বাদ থাকবে।

শ্রাবণের তৃতীয় সপ্তাহে শিবের কৃপা ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Aug 2024,
  • अपडेटेड 7:48 AM IST


Weekly Lucky Zodiacs: আজ থেকে অগাস্ট মাসের নতুন সপ্তাহ শুরু হচ্ছে। এই সপ্তাহ চলবে ৫ অগাস্ট থেকে ১১ অগাস্ট পর্যন্ত। জ্যোতিষীদের মতে, এই সপ্তাহটি খুব বিশেষ হবে কারণ এই সপ্তাহটি শুরু হবে শ্রাবণের তৃতীয় সোমবারে। এই সপ্তাহে ৫ জাতক-জাতিকাদের আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।  আসুন জেনে নিই নতুন সপ্তাহটি কোন  রাশির জন্য দারুণ যাবে।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য শ্রাবণ  মাসের তৃতীয় সপ্তাহটি দারুণ যাবে। এই সপ্তাহে আপনি আপনার পরিবারের সঙ্গে আনন্দের সঙ্গে সময় কাটাবেন। আপনি কর্মক্ষেত্রে লোকেদের কাছ থেকে ভাল পরামর্শ পেতে পারেন, যা আপনি গ্রহণ করবেন। আপনার কৌশল আপনাকে ব্যবসায় আগে রাখবে। ভোলেনাথের আশীর্বাদ আপনার সঙ্গে থাকবে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি চমৎকার হবে। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সঙ্গে সপ্তাহটি উপভোগ করবেন। আপনি যদি দীর্ঘকাল ধরে সন্তানের জন্য অপেক্ষা করে থাকেন তবে এই সপ্তাহে আপনি ভোলেনাথের আশীর্বাদ পাবেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি শুভ প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনি আপনার কাজ সম্পর্কে একাগ্র  হবেন। আপনি এই সপ্তাহে একটি বড় বিনিয়োগ করতে পারেন, যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনি আপনার কাজে নতুন পরিচয় তৈরিতে সফল হবেন।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি দারুণ যাবে। এই সপ্তাহে আপনি নতুন পরিচিতি তৈরি করবেন, যা ভবিষ্যতে আপনাকে অনেক সাহায্য করবে। আপনার ব্যবসায়িক অংশীদারের সঙ্গে আপনার টিউনিং খুব ভাল হবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। ভোলেনাথের আরাধনা করুন, সকল কাজে সফল হবেন।

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি শুভ হবে। এই সপ্তাহে আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন। আপনি অনেক দিন ধরে এই ফলটির জন্য অপেক্ষা করেছিলেন। আপনি খুব উত্তেজিত এবং অনুপ্রাণিত বোধ করবেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement