Advertisement

Weekly Horoscope: নতুন চাকরি-অর্থলাভের যোগ, দেখুন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 18 July to 24 July 2022: বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব রয়েছে। গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি সমস্ত ১২টি রাশির উপর প্রভাব ফেলে। গ্রহের গতিবিধির কারণে কিছু রাশি শুভ ফল পায়, আবার কিছু রাশি অশুভ ফল পায়। সাপ্তাহিক রাশিফল ​​গ্রহের গতিবিধির দ্বারা গণনা করা হয়। গ্রহের গতিবিধির কারণে, আসন্ন সপ্তাহটি কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে, তবে কিছু রাশির জাতকদের সাবধান হওয়া দরকার। আসুন জেনে নিই আসন্ন সপ্তাহটি ১২টি রাশির জন্য কেমন যাবে।

দেখুন সাপ্তাহিক রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Jul 2022,
  • अपडेटेड 3:20 PM IST

Weekly Horoscope 18 July to 24 July 2022: বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব রয়েছে। গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি সমস্ত ১২টি রাশির উপর প্রভাব ফেলে। গ্রহের গতিবিধির কারণে কিছু রাশি শুভ ফল পায়, আবার কিছু রাশি অশুভ ফল পায়। সাপ্তাহিক রাশিফল ​​গ্রহের গতিবিধির দ্বারা গণনা করা হয়। গ্রহের গতিবিধির কারণে, আসন্ন সপ্তাহটি কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে, তবে কিছু রাশির জাতকদের সাবধান হওয়া দরকার। আসুন জেনে নিই আসন্ন সপ্তাহটি ১২টি রাশির জন্য কেমন যাবে।

 

মেষ ARIES

আত্মবিশ্বাস বাড়বে, তবে নিজেকে সংযত রাখতে হবে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন, মায়ের কাছ থেকে টাকা পাওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে। দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে, বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যাবে। আয় বাড়বে, তবে অন্য কোথাও যেতে হতে পারে। আশা-নিরাশার মিশ্র অনুভূতি মনে থাকবে, প্রকৃতিতে বিরক্তি থাকতে পারে। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে, পরিবারে সম্মান বাড়বে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।


বৃষ TAURUS 

মনে শান্তি থাকবে কিন্তু অতৃপ্তিও থাকবে। পরিবারে সুখ-শান্তি থাকবে, শত্রুদের বিরুদ্ধে জয় হবে। পরিবারের কোনও মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে, ভাইদের সঙ্গে বিবাদ হতে পারে। কথাবার্তায় সংযত থাকুন, কথাবার্তায় কঠোরতার অনুভূতি থাকবে। খরচ বাড়তে পারে। অ্যাকাডেমিক কাজে সাফল্য পাবেন, চাকরিতে ভ্রমণে যেতে হতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন।


মিথুন GEMINI 

মনে হতাশার অনুভূতি জাগতে পারে। মায়ের সমর্থন পাওয়া যাবে, চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তন সম্ভব, সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন। জামাকাপড় ও গহনার প্রতি আগ্রহ থাকবে। স্বাস্থ্য সচেতন হোন, পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। নিজেকে শান্ত রাখুন, আপনার কথাবার্তায় স্নিগ্ধতা রাখুন, পরিবারে হাসি-খুশির পরিবেশ থাকবে। কর্মক্ষেত্রে পরিশ্রমের আধিক্য থাকবে।

Advertisement


কর্কট CANCER 

আবেগ নিয়ন্ত্রণে রাখুন, আত্মসংযম রাখুন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। অ্যাকাডেমিক এবং বুদ্ধিবৃত্তিক কাজ খ্যাতি এবং সম্মান বৃদ্ধি করবে। পরিবারে শান্তি থাকবে, বাহন সুখ বৃদ্ধি পাবেন। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে কিন্তু রাগের আধিক্যও থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে আদর্শগত মতপার্থক্য হতে পারে। মায়ের সাহায্য-সহযোগিতা পাওয়া যাবে। রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে।


সিংহ LEO 

সুখের ভবন প্রসারিত হবে, মা ও বাবার সমর্থন পাওয়া যাবে। বস্ত্র ইত্যাদির প্রতি ঝোঁক বাড়বে, সঞ্চিত সম্পদ কমতে পারে। পড়তে আগ্রহী হবেন। শিক্ষামূলক কাজের আনন্দদায়ক ফলাফল হবে, সন্তানদের আনন্দ বৃদ্ধি পাবে। আয় হ্রাস এবং ব্যয় বৃদ্ধি হতে পারে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন, প্রকৃতিতে বিরক্তি থাকবে। ভবনের প্রসার ঘটবে, সুখ, চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। বাড়িতে ধর্মীয় কাজ করা যাবে, ধর্মীয় যাত্রায় যাওয়ার সম্ভাবনাও তৈরি হচ্ছে।


কন্যা VIRGO 

প্রকৃতিতে বিরক্তি থাকতে পারে, তবে আত্মবিশ্বাস বাড়বে। কাজের প্রতি উৎসাহ ও উদ্দীপনা থাকবে। চাকরি ও ব্যবসা ক্ষেত্রে সম্প্রসারণ হতে পারে। স্থানান্তরের সম্ভাবনাও রয়েছে। অফিসারদের সহযোগিতা থাকবে, কর্মক্ষেত্রে অনেক পরিশ্রম হবে। মানসিক শান্তি থাকবে তবে পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। চাকরিতে কাজের চাপ বাড়তে পারে, আয়ও বাড়বে। অবস্থান পরিবর্তনও সম্ভব।


তুলা LIBRA 

মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে, তবে কথাবার্তায় সংযত থাকুন, রাগের আধিক্য পরিহার করুন। অ্যাকাডেমিক কাজের সুখকর ফলাফল হবে, গবেষণা ইত্যাদির জন্য আপনাকে অন্য কোথাও যেতে হতে পারে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন, স্থান পরিবর্তন হতে পারে। কথাবার্তায় রূঢ়তার ভাব থাকবে, কথাবার্তায় সংযমী হবেন। পোশাক ইত্যাদির প্রতি ঝোঁক বাড়বে, চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন, উন্নতির পথ সুগম হবে। আয় বাড়বে, সঞ্চিত সম্পদও বাড়বে তবে অন্য কোথাও যেতে হতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন।


বৃশ্চিক SCORPIO 

আত্মবিশ্বাস বাড়বে, পারিবারিক পরিবারে ধর্মীয় কাজ হবে। সন্তানের সুখ বাড়বে, অতিরিক্ত রাগ পরিহার করুন। উচ্চশিক্ষা ও গবেষণা ইত্যাদির জন্য বিদেশ গমনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা তৈরি হচ্ছে। অবস্থান পরিবর্তনও সম্ভব। মনে শান্তি এবং সুখের অনুভূতি থাকবে, আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন তবে অতিরিক্ত উৎসাহ এড়িয়ে চলুন। পরিবারে মা এবং বয়স্ক মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা থাকবে, তবে স্থান পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে।


ধনু SAGITTARIUS 

মনে শান্তি থাকবে, তবুও অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। পরিবারে ধর্মীয় কাজ হবে, পরিবারে সুখ শান্তি থাকবে। চাকরিতে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে, ইচ্ছার বিরুদ্ধে নতুন কিছু কাজ করা যেতে পারে। ক্ষেত্র বিশেষে পরিশ্রমের অতিরিক্ত হবে, সন্তানের ক্ষতি হবে। ধর্মের প্রতি শ্রদ্ধা থাকবে, আত্মবিশ্বাস বাড়বে। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে।


মকর CAPRICORN

সম্পত্তি থেকে আয় বাড়বে, মায়ের কাছ থেকে অর্থ পেতে পারে। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা আছে, স্থান পরিবর্তনও সম্ভব। কর্মক্ষেত্রে অনেক পরিশ্রম হবে, আয় বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে। সম্পত্তি থেকে আয় বাড়তে পারে, সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন। চাকরিতে পদোন্নতির সুযোগ তৈরি হচ্ছে, কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আয় বাড়বে, বাহন সুখের সম্প্রসারণ সম্ভব।


কুম্ভ AQUARIUS 

ধৈর্য কমে যেতে পারে, আবেগ নিয়ন্ত্রণে রাখুন। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে, পোশাক ইত্যাদির খরচ বাড়তে পারে। শিক্ষা কাজে ব্যাঘাত ঘটবে, সন্তানদের স্বাস্থ্যগত ব্যাঘাত ঘটবে। মনে প্রশান্তি তো থাকবেই, কিন্তু মনের মধ্যেও থাকবে অতৃপ্তি। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে, পোশাক ইত্যাদি উপহার পেতে পারেন। অপরিকল্পিত ব্যয় বৃদ্ধি পাবে। জীবনসঙ্গীর কাছ থেকে অর্থ প্রাপ্তি হতে পারে, ভ্রমণ উপকারী হবে।

Advertisement


মীন PISCES 

মায়ের সমর্থন পাবেন, কথাবার্তায় সংযমী হোন। কথাবার্তায় রূঢ়তার অনুভূতি থাকবে, পুঞ্জীভূত সম্পদ হ্রাস পেতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষা এবং ইন্টারভিউ ইত্যাদি আনন্দদায়ক ফলাফল দেবে। পরিবারে ধর্মীয় সঙ্গীতের কাজ হবে। যানবাহনের আনন্দ বাড়বে। রাগ ও আবেগের আধিক্য থাকবে, দাম্পত্য সুখ বাড়বে। সন্তানদের স্বাস্থ্যের সমস্যা হতে পারে, লেখালেখির কারণে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, স্বাস্থ্যের প্রতি সচেতন থাকুন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার উপর ভিত্তি করে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement