Advertisement

Snake Found On Car Dashboard: স্টিয়ারিংয়ের সামনেই বিশাল সাপ, ড্রাইভার বসতে গিয়েই... হাড়-হিম ছবি

Snake Found On Car Dashboard: ওই ব্যক্তি যখন গাড়ির দরজা খুলে ড্রাইভিং সিটে বসেন। আচমকা তাঁর চোখ যায় গাড়ির ড্যাশবোর্ডে বসে থাকা সাপের দিকে। তিনি তক্ষুণি গাড়ি থেকে নেমে রেসকিউ টিমকে ডাকেন। তারপর কী হল জানুন...

গাড়ির ড্যাশবোর্ডে বসে বিশাল সাপ, দেখেই ভয়ে গলা শুকিয়ে গেল চালকের
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 24 Apr 2023,
  • अपडेटेड 5:26 PM IST
  • গাড়ির ড্যাশবোর্ডে বসে বিশাল সাপ
  • দেখেই ভয়ে গলা শুকিয়ে গেল চালকের
  • রেসকিউ টিম এসে সাপটিকে উদ্ধার করে

Snake Found On Car Dashboard: সব দেখে ভালো ভালো লোকেদের পরিস্থিতি খারাপ হয়ে যায়। কিছু এমনই ঘটনা ঘটেছে এক ব্যক্তির সঙ্গে যার গাড়ির মধ্যে সাপ ঢুকে গিয়েছিল। যখনই তিনি ওই ড্রাইভিং সিটে বসেন তখন ড্যাশবোর্ড এর উপরে তিনি দেখতে পান একটি বিশাল সাপ। সাপ দেখেই তার মাথা খারাপ হয়ে যায়। ওই ব্যক্তি গাড়ি ছেড়ে পালিয়ে যান সোশ্যাল মিডিয়াতে তার ছবি সামনে এসেছে।

আরও পড়ুনঃ 'রাজা দর্শনে ক্ষত্রিয়দের পাপমুক্তি হয়,' ভরা সভায় দাবি অনন্ত মহারাজের

রেস্কিউ টিমের বক্তব্য অনুযায়ী সব ড্যাশবোর্ডে ঝুলছিল যখনই তাকে ধরতে যাওয়া হয় তখন সেটির নিচে ঢুকে যায়। এই পরিস্থিতিতে অনেক কসরত করে সাপ ধরা সম্ভব হয় যদিও এটা জানা যায়নি যে ওই সাপ গাড়ির ভেতরে কিভাবে ঢুকলো

দ্যা মিরর পত্রিকার বক্তব্য অনুযায়ী ঘটনাটি ব্রিটেনের Burton On Trent শহরের। ওই ব্যক্তি যখন গাড়ির দরজা খুলে ড্রাইভিং সিটে বসেন। আচমকা তাঁর চোখ যায় গাড়ির ড্যাশবোর্ডে বসে থাকা সাপের দিকে। তিনি তক্ষুণি গাড়ি থেকে নেমে রেসকিউ টিমকে ডাকেন। টিম এসে সাপটিকে বহু খাটাখাটনি ও কসরতের পর ধরতে সক্ষম হয়।

রেসকিউ টিম যে ছবিটি জারি করেছে, তার মধ্যে দেখা যাচ্ছে যে কীভাবে সাপ হাত দিয়ে ধরার পর তা সেটি সিটের নীচে ঢুকে যাচ্ছে । এর আগে টিম গাড়ির মধ্যে তল্লাশি চালায় তারপরে গিয়ে তার সাপের লোকেশন জানা যায়। আপাতত রেসকিউ করার পরে সাপটিকে জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement