Advertisement

Abhishek Nayar: KKR-এ গম্ভীরের সহকারীই এবার ভারতীয় দলে, শ্রীলঙ্কা সফর থেকে শুরু জুটি

কেকেআরের সহকারী কোচ অভিষেক নায়ারকে ভারতীয় দলের সাপোর্ট স্টাফের অন্যতম সদস্য হিসেবে নিয়োগ করা হতে পারে। IndiaToday.in নির্ভরযোগ্য সূত্র থেকে জেনেছে যে নায়ার শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন।

গম্ভীরের সাপোর্ট স্টাফে আসছেন অভিষেক নায়ার, যোগ দেবেন শ্রীলঙ্কা সফরেই
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jul 2024,
  • अपडेटेड 5:12 PM IST
  • অভিষেক নায়ারকে ভারতীয় দলের সাপোর্ট স্টাফের অন্যতম সদস্য হিসেবে নিয়োগ করা হতে পারে
  • নায়ার শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন

কেকেআরের সহকারী কোচ অভিষেক নায়ারকে ভারতীয় দলের সাপোর্ট স্টাফের অন্যতম সদস্য হিসেবে নিয়োগ করা হতে পারে। IndiaToday.in নির্ভরযোগ্য সূত্র থেকে জেনেছে যে নায়ার শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন। যা দলের প্রধান কোচ হিসেবে গৌতম গম্ভীরের প্রথম অ্যাসাইনমেন্ট হবে। নায়ার কেকেআরে ছয় বছর ধরে আছেন। রোহিত শর্মা এবং দীনেশ কার্তিক সহ অনেক খেলোয়াড়কে তিনি কঠিন সময়ে সাহায্য করেছেন বলে জানা যায়। জানা যাচ্ছে যে পরশ মামব্রে (বোলিং কোচ), টি দিলীপ (ফিল্ডিং কোচ) এবং বিক্রম রাঠোর (ব্যাটিং কোচ) গম্ভীরের টিমে যুক্ত হচ্ছে না। যুগের অংশ হতে যাচ্ছে না।

নায়ারের পাশাপাশি এটা প্রত্যাশিত যে বিসিসিআই আরেকজন প্রাক্তন কেকেআর প্লেয়ার রায়ান টেন দুশখাতেকে সাপোর্ট স্টাফে নিয়োগ করবে। রায়ান বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেটে লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজিতে সহকারী কোচ হিসেবে কাজ করছেন। সরাসরি সেখান থেকেই শ্রীলঙ্কায় দলের সঙ্গে যোগ দেবেন বলে শোনা যাচ্ছে।

নায়ার এবং ডোসকাট উভয়েই বিভিন্ন সময়ে কেকেআর সেট-আপে ছিলেন। কঠিন সময়ে রোহিত শর্মা, দীনেশ কার্তিক, রিঙ্কু সিং এবং অন্যান্যদের সাহায্য করার একটি ইতিহাস রয়েছে নায়ারের। বরুণ চক্রবর্তীর মতো খেলোয়াড়রা উল্লেখ করেছেন যে আইপিএলে নায়ার কীভাবে ড্রেসিংরুমকে অনুপ্রাণিত করেছিলেন। যদিও বা এই বিষয়ে ভারতীয় বোর্ডের তরফে সরকারিভাবে কোনও ঘোষণা হয়নি। তবে শ্রীলঙ্কা সফরে কিন্তু এই দুইজন ভারতীয় দলে যোগ দিতে চলেছেন বলে জোর জল্পনা।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement