Advertisement

T20 World Cup: ড্রেসিং রুমে তখন কাঁদছেন রোহিত, বিরাট এসে হাসালেন, VIRAL মুহূর্ত

Rohit Sharma: ফাইনালে ওঠার পর মাঠের উত্‍সব শেষে রোহিত, বিরাটরা তখন ড্রেসিং রুমে। ক্যামেরা ধরা পড় ড্রেসিং রুমের ব্যালকনিতে বসে রয়েছেন রোহিত। চোখের জল মুছছেন। সেই আনন্দাশ্রুর সঙ্গী তখনও কোহলিও। কিছু ক্ষণ পরে বিরাট কোহলি ড্রেসিং রুম থেকে বেরিয়ে রোহিতের সামনে দাঁড়ালেন।

T20 World Cup: Rohit Sharma and Virat Kohli
Aajtak Bangla
  • গুয়ানা,
  • 28 Jun 2024,
  • अपडेटेड 9:42 AM IST
  • কেঁদে ফেললেন রোহিত শর্মা
  • কেরিয়ারে ৫০০০ রানও ছুঁয়ে ফেললেন
  • এখনও পর্যন্ত কোহলির ব্যাটে রান নেই

আর মাত্র একটি ম্যাচ। জিততে পারলেই মোক্ষলাভ। সম্ভবত এ বছরের T20 বিশ্বকাপই রোহিত শর্মা, বিরাট কোহলির শেষ বিশ্বকাপ। বৃহস্পতিবার ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালে ওঠার যে সব মুহূর্তগুলি ভারতীয় ক্রিকেটের গৌরবগাঁথায় চিরকালীন হয়ে গেল, তার মধ্যে অন্যতম রোহিত ও বিরাটের একটি আবেগঘন মুহূর্ত। ড্রেসিং রুমে ধরা পড়ল সেই মুহূর্ত।

কেঁদে ফেললেন রোহিত শর্মা

ফাইনালে ওঠার পর মাঠের উত্‍সব শেষে রোহিত, বিরাটরা তখন ড্রেসিং রুমে। ক্যামেরা ধরা পড় ড্রেসিং রুমের ব্যালকনিতে বসে রয়েছেন রোহিত। চোখের জল মুছছেন। সেই আনন্দাশ্রুর সঙ্গী তখনও কোহলিও। কিছু ক্ষণ পরে বিরাট কোহলি ড্রেসিং রুম থেকে বেরিয়ে রোহিতের সামনে দাঁড়ালেন। তাঁর গায়ে হাত রেখে কথা বললেন। হাসানোর চেষ্টা করলেন। কিছু ক্ষণ পরে হাসি দেখা গেল রোহিতের মুখেও। ভারতীয় ক্রিকেটের দুই নায়কের তখন আবেগ বাঁধ ভেঙেছে।

কেরিয়ারে ৫০০০ রানও ছুঁয়ে ফেললেন

২৯ জুন ব্রিজটাউনে বিশ্বকাপের ফাইনালে ভারত মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকার। সেমি ফাইনালে রোহিতের হাফ সেঞ্চুরি এককথায় দুর্দান্ত। রোহিত প্রথম কোনও ভারতীয় অধিনায়ক, যিনি T20 বিশ্বকাপের নক আউট ম্যাচে ৫০-এর বেশি রান করলেন। ৩৯ বল ৫৭ করেন রোহিত। যার নির্যাস, একজন ভারতীয় অধিনায়ক হিসেবে কেরিয়ারে ৫০০০ রানও ছুঁয়ে ফেললেন তিনি। এই কীর্তি রয়েছে বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি, মহম্মদ আজহারউদ্দিন ও সৌরভ গঙ্গোপাধ্যায়ের। 

এখনও পর্যন্ত কোহলির ব্যাটে রান নেই

আরও এক বার ব্যর্থ হয়েছেন বিরাট। চলতি প্রতিযোগিতায় এখনও পর্যন্ত কোহলির ব্যাটে রান নেই। তাতে অবশ্য বেশি চিন্তা করছেন না রোহিত। ফাইনালেও বিরাটই ওপেন করবেন বলে জানিয়েছেন তিনি। রোহিত বলেন, 'বিরাট কেমন ক্রিকেটার তা আমরা সবাই জানি। সবার কেরিয়ারেই খারাপ সময় আসে। ও জাত ক্রিকেটার। সেটই গুরুত্বপূর্ণ। খারাপ সময় কেটে যায়। ওর রান করার কতটা তাগিদ রয়েছে সেটা দেখা যাচ্ছে। ফাইনালেও ওই ওপেন করবে। আমরা দল হিসাবে খুব পরিশ্রম করেছি। এই জয়ে সবার যোগদান রয়েছে। আমাদের কাছে এটা একটা চ্যালেঞ্জ ছিল। সেটা আমরা জিতেছি। পরিস্থিতি অনুযায়ী খেলেছি আমরা। সেটাই তফাত গড়ে দিয়েছে।'

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement