Advertisement

IND vs ENG, T20 World Cup 2024 Memes: ভারত-ইংল্যান্ড ম্যাচের পর সোশ্যালে ভাইরাল ১০ মিম, হেসে কুপোকাত নেটিজেনরা

টিম ইন্ডিয়া ফাইনালে ওঠার পর সোশ্যাল মিডিয়ায় মেমের বৃষ্টি হচ্ছে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ইংলিশ দলকে নিয়ে মজা করেছেন এবং মিমগুলি ব্যাপক শেয়ার করা হয়েছে।

ভারত-ইংল্যান্ড ম্যাচের ১০ সেরা মিম, হাসি চাপতে পারবেন না
Aajtak Bangla
  • গায়ানা,
  • 28 Jun 2024,
  • अपडेटेड 2:33 PM IST

ভারতীয় দল দুর্দান্ত পারফরম্যান্স করেছে এবং ২০২৪ সালের আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠেছে। ২৭ জুন (বৃহস্পতিবার) গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে অনুষ্ঠিত সেমিফাইনাল ম্যাচে ভারত ইংল্যান্ডকে ৬৮ রানে হারিয়েছে। এবার ফাইনালে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে ভারতীয় দল। ২৯ জুন ব্রিজটাউনে (বার্বাডোজ) ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে। 

টিম ইন্ডিয়া ফাইনালে ওঠার পর সোশ্যাল মিডিয়ায় মেমের বৃষ্টি হচ্ছে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ইংলিশ দলকে নিয়ে মজা করেছেন এবং মিমগুলি ব্যাপক শেয়ার করা হয়েছে।
 

অধিনায়ক রোহিত শর্মা এবং সূর্যকুমার যাদবের প্রশংসা করার মেমসও ভাইরাল হয়েছে। আসুন আমরা আপনাকে বলি যে বিরাট কোহলি এবং ঋষভ পন্তের তাড়াতাড়ি আউট হওয়ার পরে, ভারতীয় ইনিংসের দায়িত্ব নিয়েছিলেন রোহিত-সূর্যকুমার। তৃতীয় উইকেটে দুজনের মধ্যে ৭৩ রানের জুটি গড়ে ওঠে। এই পার্টনারশিপের কারণে ভারতীয় দল ভাল স্কোরে পৌঁছতে সফল হয়। 

ভারতীয় ব্যাটসম্যান শিবম দুবে সম্পর্কেও মিমস ভাইরাল হয়েছে, যিনি ইংল্যান্ডের বিরুদ্ধে তার অ্যাকাউন্টও খুলতে পারেননি। শিবমের চরিত্রে অভিনয় করেছেন ক্রিস জর্ডান।

ম্যাচ জেতার জন্য ইংল্যান্ডের কাছে ১৭২ রানের টার্গেট ছিল, কিন্তু তাদের পুরো দল ১৬.৪ ওভারে ১০৩ রানে গুটিয়ে যায়। ইংল্যান্ডের হয়ে কেবল হ্যারি ব্রুক (২৫ রান), জস বাটলার (২৩ রান), জফ্রা আর্চার (২১ রান) এবং লিয়াম লিভিংস্টোন (১১ রান) দুই অঙ্কে পৌঁছাতে পারেন। ভারতের হয়ে তিনটি করে উইকেট নেন কুলদীপ যাদব ও অক্ষর প্যাটেল। দুই উইকেট পান জাসপ্রিত বুমরাহ। যেখানে ইংল্যান্ডের দুই খেলোয়াড় রান আউট হন।

Advertisement

তৃতীয়বারের মতো ফাইনালে টিম ইন্ডিয়া
তৃতীয়বারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠেছে ভারতীয় দল। এর আগে ২০০৭ ও ২০১৪ মরশুমেও তিনি ফাইনালে উঠেছিলেন। ২০০৭ মরশুমে, ভারতীয় দল শিরোপা জয়ে সফল হয়েছিল। এখন ভারতের সামনে দ্বিতীয়বার টি-টোয়েন্টি বিশ্বকাপ শিরোপা জেতার সুযোগ রয়েছে। ভারতীয় দল শিরোপা জিতলে ১১ বছরের খরাও শেষ হয়ে যাবে। ভারতীয় দল সর্বশেষ ২০১৩ সালে আইসিসি শিরোপা জিতেছিল। এরপর মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে ভারত ইংল্যান্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতে নেয়।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement