Advertisement

Heart Attack Death: মর্মান্তিক VIDEO, রান নেওয়ার সময় ক্রিকেট পিচেই হার্ট অ্যাটাকে মৃত্যু যুবকের

এই ঘটনার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখা যাচ্ছে, বিকাশ রান নিতে গিয়ে ধীরে ধীরে এলিয়ে পড়লেন। বাকিরা তাঁকে তুলে নিয়ে গেলেন মাঠের বাইরে। কিন্তু বিকাশের দেহ নিথর। জানা গিয়েছে, নয়ডায় একটি কোম্পানিতে ইঞ্জিনিয়ার ছিলেন বিকাশ।

হার্ট অ্যাটাক
Aajtak Bangla
  • নয়ডা,
  • 10 Jan 2024,
  • अपडेटेड 9:29 AM IST
  • শীতের মিঠে রোদে চলছিল ক্রিকেট
  • রান নিতে গিয়েই এলিয়ে পড়লেন
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও 

মৃত্যু অবশ্যসম্ভাবী। এবং আকস্মিক। ভারতে কম বয়সে হার্ট অ্যাটাকে মৃত্যুর পরিমাণ বাড়ছে। কখনও জিম তো কখনও ঘুমের মধ্যেই। অকালে প্রাণ হারাচ্ছেন বহু যুবক, যুবতী। এবার ক্রিকেট খেলতে খেলতে হার্ট অ্যাটাকে মৃত্যু হল এক যুবকের। পিচেই অসাড় হয়ে গেল দেহ। হাসপাতাল জানাল, মাঠেই মৃত্যু হয়েছে।

শীতের মিঠে রোদে চলছিল ক্রিকেট

শীতকালের মিঠে রোদে ক্রিকেট খেলার হিড়িক বাড়ে। খেলাধুলো, শরীরচর্চায় শরীর ও মন, দুই-ই চাঙ্গা থাকে। কিন্তু মিঠে রোদে আনন্দের ক্রিকেটেই নেমে এল বিপদ। নয়ডায় সেক্টর ১৩৫-এর গত শনিবার কিছু যুবক ক্রিকেট খেলায় মাতেন। আনন্দের সঙ্গে ম্যাচ চলছিল। ব্যাট করতে নামে বছর ৩৪-এর বিকাশ নেগি নামে এক তরুণ। 

রান নিতে গিয়েই এলিয়ে পড়লেন

একটি রানের জন্য দৌড়তে গিয়েই সব শেষ। রান নিতে দৌড়তেই মাঝ ক্রিজে এলিয়ে পড়েন বিকাশ। ব্যস, আর সাড়া মেলেনি। নিকটবর্তী হাসপাতালে নিয়ে গেলে, জানানো হয়, তত্‍ক্ষণাত্‍ মৃত্যু হয়েছে বিকাশের।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও 

এই ঘটনার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখা যাচ্ছে, বিকাশ রান নিতে গিয়ে ধীরে ধীরে এলিয়ে পড়লেন। বাকিরা তাঁকে তুলে নিয়ে গেলেন মাঠের বাইরে। কিন্তু বিকাশের দেহ নিথর। 

জানা গিয়েছে, নয়ডায় একটি কোম্পানিতে ইঞ্জিনিয়ার ছিলেন বিকাশ। পরিবার রয়েছে। পুলিশ দেহের ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement