Advertisement

Neeraj Chopra: নীরজ সোনা জিতলেই মিলবে বড় গিফট, এই কোম্পানির বিরাট ঘোষণা

Neeraj Chopra: এই অলিম্পিক থেকে ভিনেশ ফোগাটের অপ্রত্যাশিত প্রস্থানের পরে, এখন নীরজ চোপড়ার কাছ থেকে আরও প্রত্যাশা রয়েছে। এরই মধ্যে একটি কোম্পানি বড় ঘোষণা দিয়েছে। সংস্থাটি বলছে, নিজার চোপড়া স্বর্ণপদক জিতলে সবাইকে বিনামূল্যে ভিসা পাঠানো হবে। এর বাইরে নীরজ চোপড়া সোনা জিতলে বিনামূল্যে বিমানের টিকিটের পাশাপাশি ১ কোটি টাকা স্কলারশিপ দেওয়ার কথাও ঘোষণা করা হয়েছে।

নীরজ সোনা জিতলেই মিলবে বড় গিফট, এই কোম্পানির বিরাট ঘোষণা
Aajtak Bangla
  • প্যারিস,
  • 08 Aug 2024,
  • अपडेटेड 8:35 PM IST

Neeraj Chopra: সমস্ত ভারতীয়দের চোখ এখন প্যারিস অলিম্পিকে দেশের গোল্ডেন বয় নীরজ চোপড়ার দিকে স্থির। এই অলিম্পিকে নীরজ চোপড়ার ওপর ভরসা। আশা করা হচ্ছে যে নীরজ চোপড়া এই অলিম্পিকে সোনা আনতে পারেন, কারণ তাঁকে জ্যাভলিন নিক্ষেপ প্রতিযোগিতায় সবচেয়ে শক্তিশালী খেলোয়াড় বলে মনে করা হচ্ছে। নীরজ চোপড়ার ফাইনাল ম্যাচটি আজ অর্থাৎ অগাস্ট রাত ১১.৫০ মিনিটে অনুষ্ঠিত হবে। টোকিও ২০২১-এ স্বর্ণপদক জিতেছেন নীরজ চোপড়া।

এই অলিম্পিক থেকে ভিনেশ ফোগাটের অপ্রত্যাশিত প্রস্থানের পরে, এখন নীরজ চোপড়ার কাছ থেকে আরও প্রত্যাশা রয়েছে। এরই মধ্যে একটি কোম্পানি বড় ঘোষণা দিয়েছে। সংস্থাটি বলছে, নিজার চোপড়া স্বর্ণপদক জিতলে সবাইকে বিনামূল্যে ভিসা পাঠানো হবে। এর বাইরে নীরজ চোপড়া সোনা জিতলে বিনামূল্যে বিমানের টিকিটের পাশাপাশি ১ কোটি টাকা স্কলারশিপ দেওয়ার কথাও ঘোষণা করা হয়েছে।

কোম্পানি কি ঘোষণা করেছে? 
গত সপ্তাহে, অনলাইন ভিসা অ্যাপ্লিকেশন প্ল্যাটফর্ম অ্যাটলাসের প্রতিষ্ঠাতা এবং সিইও মোহক নাহাটা প্রতিশ্রুতি দিয়েছিলেন যে নীরজ চোপড়া যদি অলিম্পিকে স্বর্ণপদক জেতেন, তবে 'সবাইকে বিনামূল্যে ভিসা দেওয়া হবে' তিনি বলেছিলেন যে নীরজ চোপড়া সোনা জিতলে অলিম্পিকে পদক, তারপর আমি নিজেই ফ্রি ভিসা পাঠাব। কোম্পানির সিইওর এই বড় ঘোষণার পর, এক সপ্তাহের মধ্যে অ্যাটলাস ওয়েবসাইটে ভিজিটরের সংখ্যা ১২৪ শতাংশ বেড়েছে।

পান্তও একটা বড় ঘোষণা করলেন 
ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্তের এক্স (টুইটার) অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করা হয়েছিল। এতে, যাঁরা তাদের পোস্টে লাইক ও কমেন্ট করেন তাঁদের ১ কোটি টাকা বৃত্তি দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। জিডি গোয়েঙ্কা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর নিপুণ গোয়েঙ্কা বলেছেন, “প্যারিস ২০২৪ অলিম্পিকে নীরজ চোপড়ার সম্ভাব্য স্বর্ণপদক জয়ের সম্মানে আমাদের ১ কোটি টাকার স্কলারশিপ আগামী প্রজন্মের ক্রীড়া তারকাদের সমর্থন ও অনুপ্রাণিত করা।

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement