Advertisement

T20 World Cup : "জন্মের পর থেকে হারতে দেখেছি, এবার জিতে আসুন", কাতর প্রার্থনা PAK ফ্যানদের

পাকিস্তান ক্রিকেট বোর্ডের পোস্ট করা একটি ভিডিও নিয়ে ব্যাপক বিতর্ক শুরু হয়েছে। সেখানে বাবরকে কিং বলে লিখেছে পিসিবি। তা নিয়ে শুরু হয়েছে পাল্টা বিতর্ক। কটাক্ষের মুখে বাবরও। এসব বন্ধ করে জয় চাইছেন ফ্যানরা।

বাবর আজম, পাক ফ্যানদের কটাক্ষের মুখে
Aajtak Bangla
  • ইসলামাবাদ,
  • 24 Oct 2021,
  • अपडेटेड 2:06 PM IST
  • বাবরকে সস্তা কিং বললেন দেশের লোকেরাই
  • শুধুই হারতে দেখছি আপনাদের
  • এবার জিতে আসুন আপনারা

টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপে মহারণের মোকাবিলায় ভারত এবং পাকিস্তান দল সন্ধ্যা সাড়ে সাতটায় সুপার টুয়েলভ এর প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে। ফ্যানদের এই ম্যাচ নিয়ে ব্যাপক উত্তেজনা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। বিভিন্ন জায়গায় ট্রল, কমেন্ট, পাল্টা কমেন্ট, শেয়ার কোনও কিছুই বাকি নেই। ম্যাচের পারদ চড়চড় করে চড়িয়ে দেওয়ার জন্য যা যা দরকার সমস্তই চালিয়ে যাচ্ছেন ফ্যানেরা। যে যাই পোস্ট করছেন না কেন, তাই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যাচ্ছে।

পাকিস্তানের চাপ বাড়ছে

ভারত এবং পাকিস্তানের ম্যাচ নিয়ে এখন লড়াই নিজেদের মধ্য়েও। পাকিস্তানের সামন এই ম্যাচ অত্যন্ত প্রেসারের। কারণ এর আগের ইতিহাস বলছে, বিশ্বকাপে ভারতীয় দলের সঙ্গে পাকিস্তান আজ পর্যন্ত কখনও জেতেনি। এমনকী টি-টোয়েন্টিতেও ভারতকে হারানোর পাকিস্তানের কাছে কষ্টসাধ্য ব্যাপার বলেই দেখা গিয়েছে।

পাক বোর্ডের পোস্ট করা ভিডিও নিয়ে বিতর্ক

এই কারণে পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফ থেকে বাবর আজমের যে ভিডিওটি পোস্ট করা হয়েছে, তার ওপর পাকিস্তানি ফ্যানরা নিজেদের প্রতিক্রিয়া জারি করেছেন। তারা লিখেছেন, যখন থেকে ক্রিকেট বোঝা শুরু করেছি, তখন থেকে শুধু আপনাদের হারতেই দেখেছি। এর মধ্যে অন্তত এই ম্যাচটি জিতে আসুন।

বাবরকে কিং বলায় আপত্তি পাক ফ্যানেদের

প্রকৃতপক্ষে পাক দলের ট্রেনিং এর একটি ভিডিও দিয়েছে পিসিবি। যার মধ্যে পিসিবি বাবারকে কিং লিখেছেন। যার পরে এটা নিয়েও কড়া প্রতিক্রিয়া শুরু করেছেন। কিছু লোক জানাচ্ছেন, বাবরকে সস্তা কিং বলে কটাক্ষ করেছেন। সেখানে কিছু লোক আবার বাবারকে কোনও অন্য নামে ডাকার কথা বলেছেন। কারণ ইতিমধ্যেই কিং বিরাট কোহলিকে বলা হয় বলে তারা মনে করিয়ে দিয়েছেন। এই টুইটের প্রক্রিয়ায় লাগাতার প্রতিক্রিয়া দিয়ে চলেছেন ফ্যানেরা এবং বিরাট কোহলিকে আসল কিং বলে তারা জানিয়েছেন।

Advertisement

বাবর বলছেন কাপে ফোকাস করতে

জানিয়ে দেওয়া যাক যে ম্যাচের আগে পাক ক্রিকেট বোর্ড একটি ভিডিও পোস্ট করেছে, তাতে পাকিস্তান টিম এর প্র্যাকটিস এর ছবি দেওয়া আছে। বাবর আজম নিজের টিমের খেলোয়াড়দের বলছেন যে আমাদের ওয়ার্ল্ড কাপ জিততে হবে। এর উপরে আমাদের ফোকাস।

বিশ্বকাপে কখনও পাকিস্তান ভারতের সঙ্গে জেতেনি

আপনাদের বলে দিই, ভারত এবং পাকিস্তান টিম লম্বা সময় পর্যন্ত মুখোমুখি হয়নি। ২০১৯ সালে শেষবার টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়েছিল ভারতীয় দল। টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপে এখনও পর্যন্ত পাঁচবার মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। তার মধ্যে একবারও পাকিস্তান জিততে পারেনি। প্রতিবারই ভারত জিতেছে। বিরাট কোহলি রেকর্ড অব্যাহত রাখতে চাইবে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement