Advertisement

Sourav Ganguly: BCCI প্রেসিডেন্ট রজার বিনি, মুখ খুললেন সৌরভ

টানা ৩ বছর বিসিআই সভাপতি ছিলেন সৌরভর গঙ্গোপাধ্যায়। তাঁর মেয়াদ ফুরিয়েছে। প্রথমে জল্পনা চলছিল, সৌরভকেই ফের বোর্ড সভাপতি করা হতে পারে। কিন্তু তা ঘটেনি।

সৌরভ গঙ্গোপাধ্যায়-- পিটিআই ফাইল ছবি
Aajtak Bangla
  • মুম্বই,
  • 18 Oct 2022,
  • अपडेटेड 5:09 PM IST
  • মুখ খুললেন সৌরভ
  • বিসিসিআই পেল নতুন টিম
  • পাকিস্তান সফরে যাবে না ভারতীয় দল

Sourav Ganguly: ভারতীয় ক্রিকেট বোর্ডের (BCCI) রজার বিনির (Roger Binny) জমানা শুরু হয়ে গেল। আজ অর্থাত্‍ মঙ্গলবার বোর্ডের সভাপতি পদে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব নিলেন রজার বিনি। সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) আর নন বোর্ড সভাপতি। নতুন দলকে শুভেচ্ছা জানালেন প্রাক্তন ভারত অধিনায়ক।

মুখ খুললেন সৌরভ

এদিন রজার বিনির সভাপতি পদে দায়িত্ব নেওয়ার পর প্রথমবার মুখ খোলেন সৌরভ। বলেন, 'রজার বিনিকে আন্তরিক শুভেচ্ছা। নির্বাচকদের নয়া গ্রুপ ভারতীয় ক্রিকেটটে আরও এগিয়ে নিয়ে যাবেন। বিসিসিআই ভাল হাতে রয়েছে। ভারতীয় ক্রিকেট শক্তিশালী ও দৃঢ় ভাবে এগিয়ে চলেছে।'

টানা ৩ বছর বিসিআই সভাপতি ছিলেন সৌরভর গঙ্গোপাধ্যায়। তাঁর মেয়াদ ফুরিয়েছে। প্রথমে জল্পনা চলছিল, সৌরভকেই ফের বোর্ড সভাপতি করা হতে পারে। কিন্তু তা ঘটেনি। এখন প্রশ্ন উঠছে, সৌরভ গঙ্গোপাধ্যায়কে কি আইসিসি চেয়ারম্যান পদের জন্য পাঠাবে বিসিসিআই? নাকি ফের সিএবি-র প্রসেডেন্টের দায়িত্ব দেওয়া হবে তাঁকে?

আরও পড়ুন: Sourav Ganguly BCCI AGM: ICC চেয়ারম্যান হচ্ছেন সৌরভ? নজরে BCCI AGM

বিসিসিআই পেল নতুন টিম

রজার বিনি যেমন বিসিসিআই-এর সভাপতি নির্বাচিত হলেন, সহসভাপতি রাজীব শুক্লা। জয় শাহ ফের বিসিসিআই সচিব হলেন। 

পাকিস্তান সফরে যাবে না ভারতীয় দল

আজ বিসিসিআই-এর এজিএম-এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে, ২০২৩ সালে এশিয়া কাপে পাকিস্তান সফরে যাবে না ভারতীয় দল। বোর্ডের দাবি, এশিয়া কাপ কোনও এমন জায়গায় আয়োজন হোক, যেখানে ভারত ও পাকিস্তান উভয়েই যোগ দিতে পারবে।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement