Advertisement

Chelsea FC: দুর্বল জাগরেবের বিরুদ্ধে হার, সরানো হল চেলসির কোচ তুচেলকে

বুধবার ক্লাবের সোশ্যাল মিডিয়ায় এই তথ্য জানিয়ে দেওয়া হয়। জাগরেবের বিরুদ্ধে ১-০ গোলে পরাজিত হয় চেলসি। ১৩ মিনিটে মিসলাভ ওরসিকের গোলে হেরে যায় চেলসি।

থমাস তুচেল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 07 Sep 2022,
  • अपडेटेड 4:15 PM IST
  • সরানো হল তুচেলকে
  • ভাল শুরু করতে পারেনি চেলসি

পর পর ম্যাচে হার। সরান হল চেলসির (Chelsea FC) ম্যানেজার থমাস তুচেলকে (Thomas Tuchel)। মঙ্গলবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে (UEFA Champions League) দিনামো জাগরেবের (Zagreb) কাছে পরাজিত হওয়ার পরই চেলসির পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় তাদের এই সিদ্ধান্তের কথা। দারুণ টিম গড়ার পরও এই মরশুমে পাঁচ ম্যাচে তিনটিতেই হেরে গিয়েছে চেলসি। এর জেরেই এমন সিদ্ধান্ত নিয়েছে চেলসি ম্যানেজমেন্ট। 

বুধবার ক্লাবের সোশ্যাল মিডিয়ায় এই তথ্য জানিয়ে দেওয়া হয়। জাগরেবের বিরুদ্ধে ১-০ গোলে পরাজিত হয় চেলসি। ১৩ মিনিটে মিসলাভ ওরসিকের গোলে হেরে যায় চেলসি। এর আগে শনিবার ওয়েস্ট হ্যামের (West Ham) বিরুদ্ধে ২-১ গোলে জিতলেও সাউথহ্যামটনের (Southampton FC) বিরুদ্ধে ২-১ গোলে হেরে গিয়েছিল চেলসি। তবে তুচেলের কচিং-এই ২০২১ মরশুমে ম্যাঞ্চেস্টার সিটিকে ফাইনালে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগ চ্যাম্পিয়ন হয় চেলসি। 

বিবৃতি দিয়েছে চেলসি
তুচেলকে ছাঁটাই করার পর বিবৃতি দিয়েছে চেলসি। তবে শুধু তুচেল নয়, গোটা দলের সাপোর্ট স্টাফদেরও বিদায় জানিয়েছে ইংল্যান্ডের এই বিখ্যাত ক্লসাব। তারা বিবৃতিতে জানিয়েছে, 'আমরা তুচেল ও তাঁর সাপোর্ট স্টাফদের ধন্যবাদ জানাচ্ছি। ক্লাবের হয়ে তাঁরা যা করেছেন, তাঁর জন্য আমরা ধন্যবাদ জানাই।'

আরও পড়ুন:  শ্রীলঙ্কার কাছেও হার, কী কী ঘটলে এশিয়া কাপে ফাইনালে যেতে পারে ভারত? 

ভাল শুরু করেছিল চেলসি
এভারটনের বিরুদ্ধে জয় দিয়ে প্রিমিয়ার লিগ অভিযান শুরু করেছিল তুচেলের চেলসি। এরপর টোটেনহ্যামের বিরুদ্ধে ২-২ গোলে ড্র করে তারা। এরপরেই ছন্দপতন। লিডস ইউনাইটেডের বিরুদ্ধে ৩-০ গোলে হেরে যায় চেলসি। এরপর লেস্টার সিটির বিরুদ্ধে জিতলেও, সাউথহ্যামটনের বিরুদ্ধে হেরে যায় তারা। ওয়েস্ট হ্যামের বিরুদ্ধে জিতে ফের চ্যাম্পিয়ন্স লিগে হার। 

Advertisement

আরও পড়ুন: ধোনি পেরেছিলেন, পন্ত ফেল, সোশ্যাল মিডিয়ায় হাহাকার

ডার্বির আগে কোচ ছাঁটাই 
১৮ সেপ্টেম্বর রবিবার লিভারপুলের বিরুদ্ধে ম্যাচ রয়েছে চেলসির। তার আগে দুটি ম্যাচ খেলতে হবে তাদের। শনিবার ফুলহ্যামের মুখোমুখি হবে চেলসি। এরপর চ্যাম্পিয়ন্স লিগে এফসি রেড বুল জালুসৎবার্গের বিরুদ্ধে খেলতে হবে তাদের। তবে এবার চেলসির দায়িত্ব কে নেন সেটাই এখন দেখার।      

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement