Advertisement

'চুনী গোস্বামী ভারতীয় ফুটবলের ব্র্যাডম্যান', মোহনবাগানের প্রশংসায় পঞ্চমুখ গাভাস্কার

পয়লা বৈশাখের দিন মোহনবাগান ক্লাবে হল বারপুজো (Mohun Bagan Bar Puja)। সবুজ-মেরুন তাঁবুতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাস্কার (Sunil Gavaskar)।

প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাস্কার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Apr 2023,
  • अपडेटेड 11:48 AM IST
  • পয়লা বৈশাখের দিন মোহনবাগান ক্লাবে হল বারপুজো
  • 'চুনী গোস্বামী গেট'-র উদ্বোধন হল আজই

পয়লা বৈশাখের দিন মোহনবাগান ক্লাবে হল বারপুজো (Mohun Bagan Bar Puja)। সবুজ-মেরুন তাঁবুতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাস্কার (Sunil Gavaskar)। ক্লাবের নবনির্মিত প্রধান প্রবেশদ্বার 'চুনী গোস্বামী গেট'-র (Chuni Goswami Gate) আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি। এরপরেই তাঁর হাতে তুলে দেওয়া হয় বিশেষ স্মারক, মিষ্টির হাঁড়ি। অনুষ্ঠান উপস্থিত ছিলেন রাজ্যের তথ্য প্রযুক্তি ও পর্যটন মন্ত্রী বাবুল সুপ্রিয়, বিদুৎ, ক্রীড়া ও যুব কল্য়াণ মন্ত্রী অরূপ বিশ্বাস। উপস্থিত ছিলেন প্রয়াত চুনী গোস্বামীর স্ত্রী বাসন্তী গোস্বামী-সহ মোহনবাগান ক্লাবের কর্তারা। 

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে প্রাক্তন ভারতীয় অধিনায়ক নববর্ষের শুভেচ্ছা জানান। চুনী গোস্বামীকে নিয়ে তিনি বলেন, 'ভারতীয় ফুটবলের একজন আইকন চুনীদার নামাঙ্কিত এই গেটের উদ্বোধন করতে পারাটা আমার কাছে পরম গৌরব ও সৌভাগ্যের। চুনীদার বিরুদ্ধে রঞ্জি ট্রফিতে ম্যাচ খেলার সৌভাগ্য হয়েছিল আমরা। আমায় এই সুযোগটা দেওয়ার জন্য মোহনবাগানের সকলকে অনেক অনেক ধন্যবাদ।'

আরও পড়ুন: IPL 2023: 'একটা চড় খাবে...' জেতালেও গিলের ইনিংস দেখে রেগে গেলেন প্রাক্তন ক্রিকেটার

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement