Advertisement

East Bengal Transfer News: ডেভিডকে না পেয়ে নতুন টার্গেট লাল-হলুদের, ভারতীয় স্ট্রাইকার ইস্টবেঙ্গলে?

আইজল এফসি (Aizawl FC) থেকে ভারতীয় স্ট্রাইকার লালরিনজুয়ালা লালবিয়াকনিয়াকে (Lalrinzuala Lalbiaknia) সই করাতে পারে ইস্টবেঙ্গল (East Bengal)। মহামেডানের হয়ে কলকাতা লিগে সবচেয়ে বেশি গোল করা ডেভিডের ইস্টবেঙ্গলে আসা অনিশ্চিত হতেই আইজলের স্ট্রাইকারকে পেতে ঝাঁপিয়ে পড়ল লাল-হলুদ। 

লালরিনজুয়ালা লালবিয়াকনিয়া
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Jan 2024,
  • अपडेटेड 12:50 PM IST
  • নতুন ফুটবলারকে নিতে ঝাঁপাল ইস্টবেঙ্গল
  • ভারতীয় স্ট্রাইকারকে সই করতে চায় লাল-হলুদ

East Bengal Transfer News: আইজল এফসি (Aizawl FC) থেকে ভারতীয় স্ট্রাইকার লালরিনজুয়ালা লালবিয়াকনিয়াকে (Lalrinzuala Lalbiaknia) সই করাতে পারে ইস্টবেঙ্গল (East Bengal)। মহামেডানের হয়ে কলকাতা লিগে সবচেয়ে বেশি গোল করা ডেভিডের ইস্টবেঙ্গলে আসা অনিশ্চিত হতেই আইজলের স্ট্রাইকারকে পেতে ঝাঁপিয়ে পড়ল লাল-হলুদ। 

ময়দানে গুঞ্জন শোনা যাচ্ছে, ২৩ বছর বয়সী আইজল এফসিতে খেলা এই সেন্টার ফরওয়ার্ড ইস্টবেঙ্গলে আসতে পারেন। আই লিগে দারুণ ছন্দে রয়েছেন লালবিয়াকনিয়া। ৯ ম্যাচে করেছেন ১১টা গোল। রয়েছে একটা অ্যাসিস্টও। ইস্টবেঙ্গল দল এবারের আইএসএল-এ ভালো ছন্দে রয়েছে। তবে গোল করতে না পারায় ভুগতে হচ্ছে লাল-হলুদকে। ভিপি সুহের একেবারেই ছন্দে নেই। আরেক ভারতীয় নাওরেম মহেশ সিং আগের মরসুমে ভাল ছন্দে ছিলেন।  তবে এবারে ডুরান্ড কাপে গোল পেলেও, আইএসএল-এ গোল পাচ্ছেন না ভারতীয় দলের এই স্ট্রাইকার। এর মধ্যেই জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে আরেক ভারতীয় স্ট্রাইকারকে সই করিয়ে দলের আক্রমণ ভাগকে আরও জোরদার করতে চাইছে ইস্টবেঙ্গল। 

কত টাকা খরচ হতে পারে ইস্টবেঙ্গলের?
ট্রান্সফার মার্কেট অনুযায়ী, লালবিয়াকনিয়ার স্যালারি ১ কোটি ১৩ লক্ষ টাকা। ইস্টবেঙ্গল তাঁকে সই করাতে চাইলে আরও কিছু টাকা বেশি দিতে হবে। তবে সবচেয়ে বড় কথা হল, লালবিয়াকনিয়াকে সই করানো হয়ে গেলে কি অন্য কোনও ভারতীয় স্ট্রাইকারকে ছাড়বে লাল-হলুদ? তা হলে ছাঁটাই হবেন কে? সুপার কাপের আগেই শক্তিশালি দল গড়ে ফেলতে চাইছে ইস্টবেঙ্গল। আর সেই কারণেই ট্রান্সফার মার্কেটে ঝাঁপিয়েছেন ক্লাবের রিক্রুটাররা। 

সুপার কাপের প্রস্তুতিতে ইস্টবেঙ্গল
সুপার কাপের জন্য প্রস্তুতি শুরু করছে লাল-হলুদ। যুবভারতী ক্রীড়াঙ্গনের অনুশীলন মাঠে আগামীকাল থেকে শুরু হবে প্র্যাক্টিস। ৮ তারিখ ভুবনেশ্বর যাবে ইস্টবেঙ্গল। ৯ তারিখ সুপার কাপে প্রথম ম্যাচে খেলতে নামবে কার্লেস কুয়াদ্রাতের দল। মঙ্গলবারের ম্যাচে তাদের প্রতিপক্ষ হায়দরাবাদ এফসি। তার আগে যদি নিখিলের ডিল ইস্টবেঙ্গল ফাইনাল করে ফেলতে পারে তা হলে সুবিধা হবে দলের। রবিবার দ্বিতীয় ম্যাচ খেলবে ইস্টবেনহল। প্রতিপক্ষ শ্রীনিধি ডেকান এফসি। ১৯ জানুয়ারি ডার্বি।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement