Advertisement

Hardik Pandya: পন্তের পাশে দল, শ্রীলঙ্কার বিরুদ্ধে নামার আগে সতীর্থকে বার্তা হার্দিকের

কাল থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কার (India vs Sri Lanka) বিরুদ্ধে টি২০ সিরিজ। সেই ম্যাচে নামার আগে সতীর্থ পন্তের আরোগ্য কামনা করলেন ভারত অধিনায়ক। রোহিত শর্মা (Rohit Sharma) না থাকায় তাঁকে টি২০ সিরিজে অধিনায়কত্ব দেওয়া হয়েছে। হার্দিক পান্ডিয়া বলেন, তিনি আশা করেন পন্তের অনুপস্থিতিতে অনেক তরুণ ক্রিকেটার সুযোগ পাবে। ২৫ বছর বয়সী উইকেটরক্ষক তাঁর ডান হাঁটুতে লিগামেন্ট ছিঁড়ে যায়, তাঁর কব্জি, গোড়ালি এবং পায়ের আঙ্গুলে আঘাত এবং তাঁর পিঠে আঘাতের কারণে কমপক্ষে কয়েক মাসের জন্য বাইরে থাকতে হবে বলে আশা করা হচ্ছে। 

হার্দিক ও পন্ত
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Jan 2023,
  • अपडेटेड 8:00 PM IST
  • বার্তা দিলেন হার্দিক
  • পন্তের জন্য শুভেচ্ছা

সড়ক দুর্ঘটনায় আহত ঋষভ পন্তের (Rishabh Pant) দ্রুত আরোগ্য কামনা করলেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। কাল থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কার (India vs Sri Lanka) বিরুদ্ধে টি২০ সিরিজ। সেই ম্যাচে নামার আগে সতীর্থ পন্তের আরোগ্য কামনা করলেন ভারত অধিনায়ক। রোহিত শর্মা (Rohit Sharma) না থাকায় তাঁকে টি২০ সিরিজে অধিনায়কত্ব দেওয়া হয়েছে। হার্দিক পান্ডিয়া বলেন, তিনি আশা করেন পন্তের অনুপস্থিতিতে অনেক তরুণ ক্রিকেটার সুযোগ পাবে। ২৫ বছর বয়সী উইকেটরক্ষক তাঁর ডান হাঁটুতে লিগামেন্ট ছিঁড়ে যায়, তাঁর কব্জি, গোড়ালি এবং পায়ের আঙ্গুলে আঘাত এবং তাঁর পিঠে আঘাতের কারণে কমপক্ষে কয়েক মাসের জন্য বাইরে থাকতে হবে বলে আশা করা হচ্ছে। 

পন্তের কপালে কাটার চিকিৎসার জন্য প্লাস্টিক সার্জারিও করানো হয়েছিল, পন্ত এখন বিপদমুক্ত। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। পন্তের বিলাসবহুল গাড়িটি দিল্লি-দেরাদুন হাইওয়ের একটি ডিভাইডারে ধাক্কা মারে এবং আগুনে পুড়ে যায়। আগুন লাগার কয়েক সেকেন্ড আগেই কোনওমতে গাড়ি থেকে বেরিয়ে আসেন পন্ত। শুক্রবার ভোররাতে রাস্তার গর্ত এড়াতে গিয়ে পন্ত তাঁর গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং তার গাড়িটি ডিভাইডারে ধাক্কা দেয়। পন্তকে উইন্ডশিল্ড ভেঙে গাড়ি থেকে বেরিয়ে আসেন ।


হার্দিক বলেন, "যা ঘটেছে তা খুবই দুর্ভাগ্যজনক, কেউ এই ধরনের জিনিস নিয়ন্ত্রণ করতে পারে না। একটি দল হিসাবে, আমরা সকলের মঙ্গল কামনা করি, আমাদের ভালবাসা এবং প্রার্থনা সবসময় পন্তের সঙ্গে রয়েছে। ওর দ্রুত আরোগ্য কামনা করি।" 

পন্তের আঘাত কি টিম ইন্ডিয়ার পরিকল্পনাকে প্রভাবিত করবে?
শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে দলে নেওয়া হয়নি পন্তকে। ভারত ৩ জানুয়ারী থেকে ১৫ জানুয়ারী পর্যন্ত ৩টি টি-টোয়েন্টি এবং ততগুলি ওয়ানডে খেলবে। উইকেটরক্ষক-ব্যাটার রুরকিতে তাঁর বাড়িতে গাড়ি চালাচ্ছিলেন, বাংলাদেশে ভারতের টেস্ট সিরিজ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার পর ভারতে ফিরে আসার কয়েকদিন পরে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন পন্ত। 

Advertisement

বিসিসিআই চুক্তিবদ্ধ ভারতীয় ক্রিকেটারের চিকিৎসা ব্যয়ের বহন করে। বোর্ড ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে, পন্তের ডান হাঁটুতে লিগামেন্ট ছিঁড়ে যাওয়ার বিষয়টিও তারা পর্যবেক্ষণ করবে। ওডিআই বিশ্বকাপের বছরে পন্ত ভারতের পরিকল্পনার একটি গুরুত্বপূর্ণ অংশ।  পন্ত ফেব্রুয়ারি-মার্চে বর্ডার-গাভাস্কার ট্রফিতেও খেলতে পারবেন না বলে মনে করা হচ্ছে। আইপিএল 2023 এও তিনি খেলতে পারবেন কি না তা বলা যাচ্ছে না।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement