Advertisement

ICC T20 World Cup 2022 India vs Pakistan: ভারতের কাছে হারের পর পাকিস্তানের ড্রেসিং রুমে কী হল? VIDEO VIRAL

টি২০ বিশ্বকাপের প্রথম ম্যাচ তাও আবার চির প্রতিদ্বন্দ্বী ভারতের বিরুদ্ধে হেরে কার্যত মুষড়ে পড়া দলকে উজ্জিবিত করার চেষ্টা করে গেলেন পাক অধিনায়ক বাবর আজম (Babar Azam)।

বাবর আজম ও নাওয়াজ (টুইটার)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Oct 2022,
  • अपडेटेड 11:41 AM IST
  • সতীর্থদের ক্লাস নিলেন বাবর
  • আলাদা ভাবে কথা বললেন নাওয়াজের সঙ্গেও

টি২০ বিশ্বকাপে (ICC T20 World Cup 2022) ভারতের বিরুদ্ধে জেতা ম্যাচ হেরে যাওয়ায় হতাশ পাক ক্রিকেটাররা। টি২০ বিশ্বকাপের প্রথম ম্যাচ তাও আবার চির প্রতিদ্বন্দ্বী ভারতের বিরুদ্ধে হেরে কার্যত মুষড়ে পড়া দলকে উজ্জিবিত করার চেষ্টা করে গেলেন পাক অধিনায়ক বাবর আজম (Babar Azam)। নিজের কথা শেষ করে শেষ ওভারে বল করা মহম্মদ নাওয়াজের সঙ্গেও আলাদা করে কথা বলেন বাবর। 

হারানো আত্মবিশ্বাস ফিরিয়ে দেওয়ার চেষ্টা করে গেলেন পাক ক্যাপ্টেন। সান্ত্বনা দিয়ে নাওয়াজকে বাবরের বার্তা, মাথা নোয়ানোর কিছু নেই সামনে অনেক ম্যাচ রয়েছে। এখানেই আমাদের টুর্নামেন্ট শেষ হয়ে যাচ্ছে না। চ্যাম্পিয়ন হতে হলে শক্তি প্রয়োগ করতে হবে। বাবর বলেন, ''খুব ভালো ম্যাচ। আমাদের হাতে যতটুকু রয়েছে আমরা চেষ্টা করেছি। কিছু ভুল করেছি... তা থেকে শিখতে হবে। ভেঙে পড়ার মত কিছু হয়নি, টুর্নামেন্ট শুরু হয়েছে। আমি আবারও বলব যে একা কারোর কারণে হারিনি। তাই কারো দিকে আঙ্গুল তুলবে না। এই দলে এটা করা যাবে না। দল হিসেবে আমরা হেরছি দল হিসেবে আমরা জিতব। একসঙ্গে হতে. ভালো পারফরম্যান্সও। সেটাও দেখুন। হ্যাঁ... কিছু ভুল হচ্ছে, সেগুলিকে দল হিসেবে শুধরাতে হবে।''

আরও পড়ুন: বিরাটের প্রশংসা শোয়েব মালিকের, স্ত্রী সানিয়া মির্জাকে ফ্যানেরা বললেন....

এরপর নাওয়াজের উদ্দেশ্যে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম বলেন, ''বিশেষ করে নওয়াজ... কোনো সমস্যা নেই। তুমি আমার ম্যাচ উইনার। তোমার প্রতি আমার বিশ্বাস রয়েছে। মাথা নিচু করবে না। তুমি ম্যাচ জেতাবে। দারুণ চেষ্টা ছিল, এমন চাপের ম্যাচে যা প্রশংসনীয়। তুমি ম্যাচটাকে এত কাছে নিয়ে গেছো। এটা চমৎকার ছিল। এগিয়ে যাও আর নতুন করে শুরু করো। দল হিসেবে আমরা খুব ভালো খেলেছি। এটা আমাদের শুধু চালিয়ে যেতে হবে।''

Advertisement

আরও পড়ুন: রুদ্ধশ্বাস শেষ ওভার, ২ উইকেট খুইয়েও ১৬ রান তুলে জিতল ভারত

শেষ ওভারে জিততে ভারতীয় দলের প্রয়োজন ছিল ১৬ রান। বাবর শেষ ওভারে বল তুলে দেন নাওয়াজের হাতে। এই ওভারে নওয়াজ নো-বলও করেন। শেষ ওভারে পাক স্পিনার দুই উইকেট নিলেও নো-বল ও করেন। এই নো-বলটাই টার্নিং পয়েন্ট হয়ে যায়। বিরাট কোহলি ম্যাচ জেতানো ইনিংস খেলে দলকে জয় এনে দেন।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement