Advertisement

India vs Pakistan: রবিবার ফের মুখোমুখি ভারত-পাকিস্তান, কীভাবে-কোথায় দেখবেন ম্যাচ?

রবিবার ফের মুখোমুখি হতে চলেছে ভারত-পাকিস্তান (India vs Pakistan)। দক্ষিণ আফ্রিকার মাটিতে শুরু হচ্ছে মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ (ICC T20 Women World Cup 2023)। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা। তবে এই টুর্নামেন্টে, সবার চোখ থাকবে টিম ইন্ডিয়ার দিকে।

ভারত ও পাকিস্তান
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Feb 2023,
  • अपडेटेड 6:40 PM IST
  • মুখোমুখি হতে চলেছে ভারত-পাকিস্তান
  • রবিবার ফের মুখোমুখি ভারত ও পাকিস্তান

রবিবার ফের মুখোমুখি হতে চলেছে ভারত-পাকিস্তান (India vs Pakistan)। দক্ষিণ আফ্রিকার মাটিতে শুরু হচ্ছে মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ (ICC T20 Women World Cup 2023)। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা। তবে এই টুর্নামেন্টে, সবার চোখ থাকবে টিম ইন্ডিয়ার দিকে। অধিনায়ক হরমনপ্রীত কৌর (Harmanpreet Kaur) বিশ্বকাপ জেতার জন্য ঝাঁপাবে। বারেবারে তীরে এসে তরী ডুবেছে ভারতের মহিলা দলের। এবার কী জিততে পারবেন ভারতের মহিলা (Team India) দলের ক্রিকেটাররা। 

কবে অনুষ্ঠিত হবে এই ম্যাচ?
রবিবার ভারত প্রথম ম্যাচে খেলতে নামবে পাকিস্তানের বিরুদ্ধে। কেপটাউনে অনুষ্ঠিত হতে চলা এই ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে ছ'টায়। অনূর্ধ্ব-১৯ মহিলাদের টি২০ বিশ্বকাপ জেতার পর এবার ভারতের সিনিয়র মহিলা দল বাজিমাত করতে পারে কি না সেটাই এখন দেখার। 

কীভাবে দেখা যাবে এই ম্যাচ?
স্টার স্পোর্টসে দেখা যাবে এই ম্যাচ। টিভিতে স্টার স্পোর্টস ১ ও ২-তে দেখা যাবে ভারতের মেয়েদের ম্যাচ। লাইভ স্ট্রিমিং দেখতে হলে ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন নিতে হবে। 

অস্ট্রেলিয়ার (India vs Australia) বিরুদ্ধে চলা টেস্ট সিরিজের প্রথম ম্যাচের চতুর্থ দিনের ম্যাচের পর দেখা যাবে এই ম্যাচ। সন্ধ্যা সাড়ে ছ'টায় শুরু হতে চলা এই ম্যাচ ঘিরে উত্তেজনার পারদ চড়তে শুরু করে দিয়েছে। গত বছরে ছেলেদের ক্রিকেটে বেশ কয়েকবার মুখোমুখি হয়েছে দুই প্রতিবেশি দেশ। আর এবার মুখোমুখি হবে ভারতের মেয়েরা। দলে রয়েছেন বাংলার রিচা ঘোষও। তিনিও কেমন পারফর্ম করেন তা দেখার।  

ভারতীয় মহিলা দল: হরমনপ্রীত কৌর (অধিনায়ক), স্মৃতি মান্ধানা, শেফালি ভার্মা, ইয়াস্তিকা ভাটিয়া (উইকেটরক্ষক), রিচা ঘোষ (উইকেটরক্ষক), জেমিমা রড্রিগস,  হারলিন দেওল, দীপ্তি শর্মা, দেবিকা বৈদ্য, রাধা যাদব, রেণুকা সিং, পূজা বস্ত্রাকার, অঞ্জলি সারওয়ানি, রাজেশ্বরী গায়কোয়াড়, শিখা পান্ডে।
রিজার্ভ খেলোয়াড়:  এস. মেঘনা, স্নেহ রানা ও মেঘনা সিং। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement