Advertisement

India vs England, 3rd T20I: শেষ টি২০ ম্যাচে ভারতকে ১৭ রানে হারিয়ে হোয়াইট ওয়াশ বাঁচাল ইংল্যান্ড

টসে জিতে ভারতকে বল করতে পাঠান ইংল্যান্ড ক্যাপ্টেন জো রুট। জস বাটলার (৯ বলে ১৮), জেসন রয় (২৬ বলে ২৭)। ডেভিড মালান দারুণ ব্যাট করেন। ৩৯ বলে ৭৭ রান করেন তিনি।      

মালান
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 10 Jul 2022,
  • अपडेटेड 11:23 PM IST
  • ১৭ রানে জিতল ইংল্যান্ড
  • দারুণ ব্যাটিং মালানের

হোয়াইট ওয়াশ হল না। শেষ টি২০ ম্যাচে ভারতকে  রানে হারিয়ে দিল ইংল্যান্ড। লড়াই করেও সূর্যকুমার যাদব জেতাতে পারলেন না। যদিও ৩ ম্যাচের সিরিজ ২-১ ব্যবধানে জিতে গেল টিম ইন্ডিয়া।

টসে জিতে ভারতকে বল করতে পাঠান ইংল্যান্ড ক্যাপ্টেন জো রুট। জস বাটলার (৯ বলে ১৮), জেসন রয় (২৬ বলে ২৭)। ডেভিড মালান দারুণ ব্যাট করেন। ৩৯ বলে ৭৭ রান করেন তিনি। ২৯ বলে ৪২ রান করে অপরাজিত থাকেন লিভিংস্টোন। ব্যর্থ হয়েছেন মঈন আলি। ক্রিস জর্ডন ৩ বলে ১১ রান করেন। ২০ ওভারে ২১৫ রান করে ইংল্যান্ড।

ভারতের হয়ে ২টি উইকেট তুলে নেন রবি বিষ্নোই। দুটি উইকেট পেয়েছেন হার্ষাল প্যাটেলও। উমরান মালিক ও আভেশ খান ১টি করে উইকেট নেন। এই ম্যাচে খেলেননি ভুবনেশ্বর কুমার। চার ওভার বল করলেও ৪৫ রান খেয়েছেন রবীন্দ্র জাদেজা। উইকেটও পাননি।   

জবাবে শুরুটা খুব খারাপ হয় ভারতের। ৩১ রানেই ৩ উইকেট হারায় তাঁরা। তবে এখান থেকে দলকে টেনে তোলেন শ্রেয়াস আইয়ার ও সূর্যকুমার যাদব। ৫৫ বলে ১১৭ রানের ইনিংস খেলেন সূর্যকুমার। ছটা ছক্কা আর ১৪টা চারে সাজান তাঁর ইনিংস। ২৩ বলে ২৮ রান করে আউট হন শ্রেয়াস আইয়ার। আরও একবার ব্যর্থ হলেন বিরাট কোহলি। ৬ বলে ১১ রান করে আউট হন। ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৯৮ করে ভারত। 

৩টি উইকেট নেন রেস টপলে। দুটি করে উইকেট নেন ক্রিস জর্ডন ও ডেভিড উইলি। ২ ওভারে ৩১ রান দিয়ে ১ উইকেট পেয়েছেন মঈন আলি। লিভিংস্টোন দুই ওভারে ৩৬ রান খেলেও উইকেট পাননি।   

প্রথম দুটি টি২০ ম্যাচ জিতে সিরিজ দখল করেছে ভারত। প্রথম টি২০ ম্যাচে ৫০ রানে জিতেছল ভারতীয় দল। দ্বিতীয় টি২০ ম্যাচে ৪৯ রানে জিতে সিরিজ জেতে ভারত।      

Advertisement

     

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement