Advertisement

হার্দিক ও নাতাশা পুত্র অগস্ত্যের প্রথম হাঁটা, ভাইরাল VIDEO

নাতাশা স্টানকোভিচ এবং হার্দিক পান্ডিয়ার জুটি গ্ল্যামার ও ক্রিকেট ওয়ার্ল্ডে বেশ আলোচিত। দুজনের জুটিই দুর্দান্ত এবং ফ্যানও দুজনের রসায়ন পছন্দ করেন। তবে এখন অন্য কেউ আছেন যারা এই দম্পতির ফুটেজ খাচ্ছেন। তিনি এই দম্পতির ছোট্ট সদস্য অগস্ত্য।

হার্দিক ও তাঁর স্ত্রীর মাঝে আগস্ত্য।
Aajtak Bangla
  • মুম্বই,
  • 15 May 2021,
  • अपडेटेड 9:07 PM IST
  • স্টার জুটি নাতাশা স্টানকোভিচ এবং হার্দিক পান্ডিয়া
  • এই দম্পতির ছোট্ট সদস্য অগস্ত্য
  • অগস্ত্যর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে

নাতাশা স্টানকোভিচ এবং হার্দিক পান্ডিয়ার জুটি গ্ল্যামার ও ক্রিকেট ওয়ার্ল্ডে বেশ আলোচিত। দুজনের জুটিই দুর্দান্ত এবং ফ্যানও দুজনের রসায়ন পছন্দ করেন। তবে এখন অন্য কেউ আছেন যারা এই দম্পতির ফুটেজ খাচ্ছেন। তিনি এই দম্পতির ছোট্ট সদস্য অগস্ত্য। অগাস্ত অল্প সময়ের মধ্যে এক বছর পূর্ণ করবে। অগস্ত্য এবং তাঁর কৌতূহল দেখতে ভক্তরা আগ্রহী। এই ক্রিকেট দম্পতি আগস্ত্য অনেকগুলি ফটো এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য শেয়ার করেছেন, যা তাদের দিনটিকে পরিণত করে। অগস্ত্যের আর একটি ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে তাকে তার প্রথম পদক্ষেপে হাঁটতে দেখা গেছে। এর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

2018 CJ Cup: Live stream, dndnha online, golf start time


ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে অগস্ত্যকে নিজের মজাদার ভিডিওর মধ্যে দেখা গেছে। অগস্ত্য প্রথমে দাঁড়ানোর চেষ্টা করে, এর পরে তারা প্রথম পদক্ষেপ নেয় এবং নাতাশা তাদের যত্ন নেওয়ার আগে তারা পড়ে যায়। তিনজনের মুখে একই রকম হাসি দেখে আপনার মুখে অবশ্যই একটি হাসি আসবে। যে কোনও পিতামাতার জন্য, এই মুহূর্তটি গর্বের। অনুভূতিটি অনুভব করা এটি একটি মনোরম অনুভূতি। অগস্ত্যের এই মুহূর্তটিও ক্যামেরায় ধরা পড়েছিল এবং এখন এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে।


নাতাশা এবং হার্দিক গত বছর হলো বাগদান করেছেন। মাত্র ৫ মাস পরে, এই দম্পতি ভক্তদের সাথে তথ্য ভাগ করে নিয়েছিল যে একটি ছোট অতিথি তাদের বাড়িতে আসতে চলেছে। অগস্ত্যের জন্মের পর থেকেই তাঁর ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় প্রাধান্য পেয়েছে। অনেক সময় ছেলেটিকে তার বাবা-মার সাথে মজা করতে দেখা যায়। এখন অগস্ত্যও হাঁটতে শিখছেন। এমন পরিস্থিতিতে তাদের দুষ্টামিও আগের চেয়ে বেড়ে যাবে। যাই হোক না কেন, এটি ভক্তদের জন্য অত্যন্ত আনন্দের বিষয়।

Advertisement

সম্প্রতি ভারতীয় টেস্ট দলে জায়গা হয়নি হার্দিক পান্ডিয়ার। ভারতীয় দলে হার্দিক অতীতে বেশ নজর কেড়েছেন। তবে অতীতে ভালো করলেও আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে এখনও সুযোগ হয়নি তাঁর। একই সঙ্গে ইংল্যান্ডের বিরুদ্ধেও টেস্টে নেই এই ভারতীয় অলরাউন্ডার। ফলে এখন পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন হার্দিক।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement