Advertisement

IPL 2022: IPL-এ অবিক্রিত সুরেশ রায়নাকে কোনও দল কিনবে? সামনে নতুন তথ্য

গুজরাট টাইটান্সের ভক্তরা সোশ্যাল মিডিয়ায় বদলি খেলোয়াড় হিসেবে সুরেশ রায়নাকে অন্তর্ভুক্ত করার দাবি জানিয়েছেন। গুজরাট এবং সুরেশ রায়নার ভক্তরা মনে করেন যে, এই মরশুমে জেসন রায়ের জায়গায় গুজরাটের হয়ে দুর্দান্ত ব্যাট করতে পারেন রায়না। সুরেশ রায়নার খেলা সম্পর্কে টুইটারে অনেক ভক্ত দাবি করছেন যে রায়না এই ফর্ম্যাটের অন্যতম সেরা খেলোয়াড় এবং তাঁকে সুযোগ দেওয়া উচিত।

সুরেশ রায়না
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Mar 2022,
  • अपडेटेड 6:15 PM IST
  • জেসন রয়ের জায়গায় সুরেশ রায়নাকে নেওয়ার দাবি
  • ভক্তরা সোশ্যাল মিডিয়ায় রায়নাকে সমর্থন করেছেন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2022) ১৫তম মরশুমের আগেই গুজরাত টাইটান্স বড় ধাক্কা খেয়েছে। পরিবারের সঙ্গে সময় কাটাতে গুজরাত টাইটান্সের ওপেনার জেসন রয় (Jason Roy) আইপিএলের এই মৌসুম থেকে নাম প্রত্যাহার করার সিদ্ধান্ত নিয়েছেন। এরপর বদলি হিসেবে নতুন খেলোয়াড় খুঁজছে গুজরাত টাইটান্স (Gujarat Titans)। জেসন রয় নাম প্রত্যাহার করার পর, গুজরাত টাইটান্সের ভক্তরা সুরেশ রায়নাকে (Suresh Raina) দলে অন্তর্ভুক্ত করার আবেদন করছেন। গত মাসে অনুষ্ঠিত মেগা নিলামে অবিক্রিত হয়েছিলেন সুরেশ রায়না।

ভক্তদের আবদার

গুজরাট টাইটান্সের ভক্তরা সোশ্যাল মিডিয়ায় বদলি খেলোয়াড় হিসেবে সুরেশ রায়নাকে অন্তর্ভুক্ত করার দাবি জানিয়েছেন। গুজরাত এবং সুরেশ রায়নার ভক্তরা মনে করেন যে, এই মরশুমে জেসন রায়ের জায়গায় গুজরাটের হয়ে দুর্দান্ত ব্যাট করতে পারেন রায়না। সুরেশ রায়নার খেলা সম্পর্কে টুইটারে অনেক ভক্ত দাবি করছেন যে রায়না এই ফর্ম্যাটের অন্যতম সেরা খেলোয়াড় এবং তাঁকে সুযোগ দেওয়া উচিত। 

 

নিয়ম কী?

মেগা নিলামে ইংল্যান্ডের ওপেনার জেসন রয় এবং সুরেশ রায়নার বেস প্রাইস একই ছিল। জেসন রয়কে বেস প্রাইস দিয়ে গুজরাত কিনেছিল, কিন্তু সুরেশ রায়না অবিক্রিত থেকে যান। এখন যদি এই ব্র্যাকেটে কোনো খেলোয়াড় লিগের বাইরে থাকে, তাহলে সুরেশ রায়নার লিগে ফেরার সুযোগ আছে। আইপিএলের নিয়ম অনুসারে, দলগুলি শুধুমাত্র একজন অবিক্রীত খেলোয়াড়কে (একই বেস প্রাইস ব্র্যাকেট) বদলি হিসেবে অন্তর্ভুক্ত করতে পারে এবং জেসন রয় এবং সুরেশ রায়না একই বেস প্রাইস ব্র্যাকেটে ছিলেন।

আরও পড়ুন:  রোহিত শর্মা গাড়ির শখ, কোন গাড়ি-দাম কত; দেখে নিন

আরও পড়ুন:  'গোটা শরীরে অসহ্য যন্ত্রণার মধ্যেই খেলেছিলাম,' সচিন-স্মৃতিতে ২০০ রানের রেকর্ড

Advertisement

যদিও গুজরাত একজন বিদেশী খেলোয়াড়কে দলে নিতে পারে। সুরেশ রায়নার উপরেও বাজি ধরতে পারে তারা। এর আগে সুরেশ রায়না চেন্নাই সুপার কিংস এবং গুজরাট লায়ন্সের হয়ে আইপিএলে খেলেছেন। রায়না 'মিস্টার আইপিএল' নামে পরিচিত এবং লিগে ২০৫টি ম্যাচ খেলেছেন, যেখানে তিনি ৫৫২৮ রান করেছেন। গড় ৩২। রায়না অবিক্রিত হওয়ায় সকলেই অবাক।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement