Advertisement

Rishabh Pant, IPL 2022: ম্যাচ দেখতে হাজির পন্তের গার্লফ্রেন্ড, ভাগ্য ফিরবে DC-র?

ম্যাচ শুরু হলে টিভির পর্দায় দুজনকেই দেখানো হয়। ইশা নেগি এবং সাক্ষী পন্ত একসঙ্গে স্ট্যান্ডে বসে একে অপরের সঙ্গে কথা বলছিলেন। এর পরে, দিল্লি ক্যাপিটালস যখন শুরুতে সাফল্য পায়, তখন উভয়েই আনন্দে লাফিয়ে ওঠে এবং প্রচণ্ড আনন্দ করতে দেখা যায়। ঋষভ পন্ত এবং ইশা নেগি দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছেন।

ইশা নেগি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Apr 2022,
  • अपडेटेड 9:34 PM IST
  • KKR-এর বিরুদ্ধে খেলছে DC
  • ম্যাচ দেখতে হাজির ইশা নেগি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) 2022-এ বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালস (DC) এবং কলকাতা নাইট রাইডার্স (KKR) মুখোমুখি হয়েছে। মুম্বইয়ের ওয়াংখেড়ে মাঠে এই ম্যাচ অনুষ্ঠিত হয়। এই ম্যাচ শুরুর আগেই সোশ্যাল মিডিয়ায় ছেয়ে যায় একটি ছবি। এই ম্যাচ দেখতে এসেছিলেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্তের (Rishabh Pant) বান্ধবী ইশা নেগি এবং তাঁর বোন সাক্ষী পন্ত। 

ম্যাচ শুরু হলে টিভির পর্দায় দুজনকেই দেখানো হয়। ইশা নেগি এবং সাক্ষী পন্ত একসঙ্গে স্ট্যান্ডে বসে একে অপরের সঙ্গে কথা বলছিলেন। এর পরে, দিল্লি ক্যাপিটালস যখন শুরুতে সাফল্য পায়, তখন উভয়েই আনন্দে লাফিয়ে ওঠে এবং প্রচণ্ড আনন্দ করতে দেখা যায়। ঋষভ পন্ত এবং ইশা নেগি দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছেন। এবং প্রকাশ্যে ভালোবাসাও প্রকাশ করেছেন। মাত্র কয়েকদিন আগে, যখন ইশা নেগির জন্মদিন ছিল, তখন ঋষভ তাঁর জন্য ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছিলেন। জবাবে ইশা নেগিও ঋষভ পন্থকে আমি ভালোবাসি বলে শুভেচ্ছা জানান। 

ঈশা নেগির ছবি পর্দায় আসতেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ভক্তরা টুইট করতে শুরু করেন। কিছু ব্যবহারকারী লিখেছেন যে আজ শ্যালিকা ম্যাচ দেখতে এসেছেন, আবার কেউ লিখেছেন যে শ্যালিকা এসেছেন তবে ভাগ্যবান মহিলা এসেছেন।  

আরও পড়ুন: চাকরি দিচ্ছেন সচিন কন্যা সারা, জানুন আবেদনের পদ্ধতি

আরও পড়ুন: ভাইরাল হওয়া CSK-এর এই ফ্যানের সঙ্গে যোগ আছে বিগ বসের তারকার, PHOTOS

দিল্লি ক্যাপিটালসের দল এখন পর্যন্ত (27 এপ্রিল) তিনটি ম্যাচে জিতেছে এবং চারটি ম্যাচে পরাজয়ের মুখোমুখি হয়েছে। এমতাবস্থায় দলকে যদি প্লে অফে উঠতে চায় তবে কলকাতার বিরুদ্ধে জিততেই হবে তাদের। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement