Advertisement

KKR vs DC, IPL 2022: 'কাদের নিয়ে ওপেন করব...,' টানা হারে দিশাহারা KKR ক্যাপ্টেন শ্রেয়স

নিলামের আগেই কেকেআর তাঁকে দলে নিয়েছিল। শ্রেয়স শর্ত দিয়েছিলেন, যে দলেই তিনি যান না কেন সেখানে তিনি অধিনায়ক হিসেবেই খেলবেন। শাহরুখ খানের দল তা মেনে নিয়েই শ্রেয়াসকে ক্যাপ্টেন করে। তবে কঠিন সময় ক্যাপ্টেনের মুখে এমন কথা শুনে হতবাক অনেকেই।   

আউট হয়ে ফিরছেন হতাশ শ্রেয়াস
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Apr 2022,
  • अपडेटेड 3:04 PM IST
  • টানা পাঁচ ম্যাচ হারল কেকেআর
  • প্লে অফে যাওয়ার রাস্তা কঠিন

বৃহস্পতিবার রাতে দিল্লি ক‍্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে  ৪ উইকেটে হেরে গিয়েছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। এই হারের ফলে টানা পাঁচ ম‍্যাচে হারের মুখ দেখল শ্রেয়স আইয়ারের কলকাতা। কী কারণে বারবার হারের মুখ দেখছে দল? তা নিয়ে ম্যাচের শেষে প্রশ্ন করা হলে দিশেহারা নাইট অধিনায়ক শ্রেয়স আইয়ার(Shreyas Iyer)। প্রাক্তন ইংরেজ ক্রিকেটার কেভিন পিটারসেনের প্রশ্নের উত্তরে নাইট অধিনায়ক বলেন, 'প্রথম একাদশ কী হবে সেটাই বুঝতে পারছি না। গোটা বিষয়টি নিয়ে আমি দিশেহারা।'

ম্যাচের পরে শ্রেয়স বললেন," কারা ওপেন করবে বুঝতে পারছি না। শেষ কয়েক ম্যাচে বার বার পরিবর্তন করা হয়েছে। বেশ কিছু ক্রিকেটার চোট পেয়েছে। ব্যাটিং লাইন আপ এখনও ঠিক করতে পারিনি। বোলিং নিয়েও বেশ সমস্যা রয়েছে। লিগ খেলতে হলে প্রথম ম্যাচ থেকেই সঠিক দল নিয়ে মাঠে নামা প্রয়োজন। আমার মনে হয় যারা দলে রয়েছে এ বার তাদের নিয়েই লড়াই করতে হবে।" শ্রেয়াসের মুখে এই কথা শুনে কিছুটা বিস্মিত হয়ে যান পিটারসেনও। নিলামের আগেই কেকেআর তাঁকে দলে নিয়েছিল। শ্রেয়স শর্ত দিয়েছিলেন, যে দলেই তিনি যান না কেন সেখানে তিনি অধিনায়ক হিসেবেই খেলবেন। শাহরুখ খানের দল তা মেনে নিয়েই শ্রেয়সকে ক্যাপ্টেন করে। তবে কঠিন সময় ক্যাপ্টেনের মুখে এমন কথা শুনে হতবাক অনেকেই।   

শুধু ওপেন নিয়ে নয়, উমেশ যাদবের বোলিং নিয়েও মুখ খুললেন শ্রেয়স। তিনি বলেন,"উইকেট নিয়ে শুরু করেছিল উমেশ। পরে যদিও এক ওভারে ১১ রান দিয়ে ফেলে। কিন্তু ফিরে এসে ফের দুই উইকেট নিয়ে কিছুটা লড়াইয়ে ফেরায় আমাদের। যখনই উমেশের হাতে বল তুলে দিয়েছি, তখনই উইকেট এনে দিয়েছে। ওকে দলে পাওয়ায় আমাদের বেশ সুবিধা হয়েছে।'' 

আরও পড়ুন: অরুণ লালের সঙ্গে বিয়ে সেরে রেস্তোরাঁ খুলতে চান বুলবুল, PHOTOS

Advertisement

আরও পড়ুন: ০ রানে আউট, ফিরেই ডিনার করতে শুরু করলেন রাসেল

চার উইকেটে হার কেকেআর-এর

বৃহস্পতিবার খেলায় কলকাতা নাইট রাইডার্স ৯ উইকেটে ১৪৬ রান করে। নাইটদের পক্ষে নীতীশ রানা ৩৪ বলে ৫৭ এবং অধিনায়ক শ্রেয়াস আইয়ার ৩৭ বলে ৪২ রান করেন। কুলদীপ যাদব ৩ ওভারে ১৪ রান দিয়ে ৪ উইকেট নেন। কলকাতা দলের অধিনায়ক শ্রেয়াস আইয়ার, বাবা ইন্দ্রজিৎ, সুনীল নারিন এবং আন্দ্রে রাসেলের গুরুত্বপূর্ণ উইকেট তুলে নেন কুলদীপ। 

জবাবে দিল্লি ক্যাপিটালস ১৯ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫০ রান করে এবং ম্যাচটি ৪ উইকেটে জিতে নেয়। ওপেনার ডেভিড ওয়ার্নার ২৬ বলে ৪২ রান করেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement