Advertisement

Kolkata Knight Riders: আজই KKR ক্যাম্পে যোগ দিচ্ছেন ক্যাপ্টেন শ্রেয়াস? যা জানা যাচ্ছে...

আজই কেকেআর (Kolkata Knight Riders) দলের সঙ্গে যোগ দিতে পারেন ক্যাপ্টেন শ্রেয়াস আইয়ার (Sh। শুক্রবার থেকে ইডেন গার্ডেন্সে অনুশীলন শুরু করে দিয়েছে কেকেআর। শোনা যাচ্ছিল, রঞ্জি ট্রফির ফাইনালে বিদর্ভের বিরুদ্ধে খেলতে গিয়ে পিঠে চোট পেয়েছিলেন কেকেআর ক্যাপ্টেন। তবে রঞ্জি চ্যাম্পিয়ন হওয়ার পরে তাঁকে নাচতে দেখা যায়। এরপরেই জানা যায়, ব্যাট করার সময় চোট লাগলেও তা খুব গুরুতর নয়। ফলে প্রথম থেকেই তিনি হয়ত আইপিএল-এ এবার খেলতে পারবেন।

গৌতম গম্ভীর ও শ্রেয়াস আইয়ার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Mar 2024,
  • अपडेटेड 4:06 PM IST
  • শনিবারই কেকেআর ক্যাম্পে শ্রেয়াস
  • চোটের আশঙ্কা উড়িয়ে শহরে আসছেন KKR ক্যাপ্টেন

আজই কেকেআর (Kolkata Knight Riders) দলের সঙ্গে যোগ দিতে পারেন ক্যাপ্টেন শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer)। শুক্রবার থেকে ইডেন গার্ডেন্সে অনুশীলন শুরু করে দিয়েছে কেকেআর। শোনা যাচ্ছিল, রঞ্জি ট্রফির ফাইনালে বিদর্ভের বিরুদ্ধে খেলতে গিয়ে পিঠে চোট পেয়েছিলেন কেকেআর ক্যাপ্টেন। তবে রঞ্জি চ্যাম্পিয়ন হওয়ার পরে তাঁকে নাচতে দেখা যায়। এরপরেই জানা যায়, ব্যাট করার সময় চোট লাগলেও তা খুব গুরুতর নয়। ফলে প্রথম থেকেই তিনি হয়ত আইপিএল-এ এবার খেলতে পারবেন।

২৩ মার্চ সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম ম্যাচ রিঙ্কু-বরুণদের। অনুশীলনে সকলকে পেপ টক দিয়ে চাঙ্গা করার চেষ্টা করেছেন গৌতম। টিমে সিনিয়র, জুনিয়র, ঘরোয়া, আন্তর্জাতিক ক্রিকেটার বলে কোনও ভেদাভেদ থাকবে না বলে পরিষ্কার করে দিয়েছেন মেন্টর গৌতম। কেকেআর-এর শেয়ার করা ভিডিওতে দেখা যায় গম্ভীরকে পেপটক দিতে।

তিনি বলেন, 'তোমরা সকলে একটা দারুণ সফল ফ্র্যাঞ্চাইজির প্রতিনিধিত্ব কর। নিজেদের দারুণভাবে প্রস্তুত করো। আমরা আজ থেকে মরসুম শুরু করে দিলাম। মানসিক ভাবে, শারীরিক ভাবে এবং দক্ষতার দিক থেকে যাই হোক না কেন তোমরা সেরাটা দাও। দলের সকল ক্রিকেটারকে স্বাধীনতা দেওয়ায় আমি বিশ্বাসী। আর সেটা খুব গুরুত্বপূর্ণ বিষয়ও। যাঁরা আমার সঙ্গে খেলেছে, তাঁরা আমার এই দিকটা জানে। টিমের প্রত্যেকের সঙ্গে সমান আচরণ করা হবে। এখানে কোনও সিনিয়র, জুনিয়র, ঘরোয়া, আন্তর্জাতিক ক্রিকেটারের ভেদাভেদ নেই। আমাদের একটাই মিশন, আইপিএল জেতা। সকলকে সেই সহজ পথ অনুসরণ করতে হবে। ২৬ মে আমরা যেন সেই জায়গায় পৌঁছতে পারি। আমরা যদি লক্ষ্যে অবিচল থাকি, লড়াই করি তা হলে সাফল্য আসবেই।' 

বিসিসিআই-এর পক্ষ থেকে প্রথম পর্বের সূচি জানিয়ে দেওয়া হয়েছে। ২২ মার্চ থেকে এবারের আইপিএল শুরু হচ্ছে। ৭ এপ্রিল অবধি সূচি দিয়েছে বিসিসিআই। লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশ না হওয়ায় পরের পর্বের সূচি ঘোষণা করতে পারেনি বোর্ড। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement