Advertisement

East Bengal Kolkata League: ডার্বি জিতে কলকাতা লিগে নামছে ইস্টবেঙ্গল, কখন-কোথায় দেখবেন ম্যাচ?

ডার্বি জয় অতীত। এবার কলকাতা লিগে পুলিশ এসি-র বিরুদ্ধে খেলতে নামছে ইস্টবেঙ্গল। মোহনবাগানের বিরুদ্ধে যে দল খেলেছিল তাদের কেউই এই ম্যাচে খেলবেন না। তবুও বেশ উজ্জীবিত লাল-হলুদ।

ইস্টবেঙ্গল দল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Aug 2023,
  • अपडेटेड 11:43 AM IST

ডার্বি জয় অতীত। এবার কলকাতা লিগে পুলিশ এসি-র বিরুদ্ধে খেলতে নামছে ইমামি ইস্টবেঙ্গল। মোহনবাগানের বিরুদ্ধে যে দল খেলেছিল তাদের কেউই এই ম্যাচে খেলবেন না। তবুও বেশ উজ্জীবিত লাল-হলুদ।


সোমবার দুপুর সাড়ে তিনটের সময় শুরু হবে এই ম্যাচ। মোহনবাগানকে হারানোর পর, কলকাতা লিগে জয়ের ধারা অব্যহত রাখতে চায় ইমামি ইস্টবেঙ্গল। সমর্থকরাও দারুণ উৎসাহি এই ম্যাচ নিয়ে। তবে, সোমবার সপ্তাহের প্রথম কাজের দিনে ম্যাচ। ফলে মাঠে গিয়ে খেলা দেখা সবার পক্ষে সম্ভব নাও হতে পারে। এবারের কলকাতা লিগ টেলিভিশনেও দেখানো হচ্ছে না। তবে এই ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখার সুযোগ থাকছে সমর্থকদের সামনে। এবারের কলকাতা লিগ দেখানো হচ্ছে, insports.tv-র ওয়েবসাইট ও app-এ। যদিও এক্ষেত্রে দর্শকদের সাব সাবস্ক্রাইব করতে হবে এই চ্যানেল।


পুলিশের বিরুদ্ধে আগের ম্যাচেও জয় পেয়েছে লাল-হলুদ ব্রিগেড। তাই এই ম্যাচে বাড়তি মোটিভেশন নিয়ে মাঠে নামছে তারা। ম্যাচের আগে ইস্টবেঙ্গল কোচ বিনো জর্জ বলেন, 'আমাদের মাঝে দু'দিনের বিরতি ছিল, যা ছেলেদের আগামীকাল পুলিশ এসির বিরুদ্ধে খেলতে সাহায্য করবে। আমি মনে করি, সুপার সিক্সে যাওয়ার জন্য প্রতিটি ম্যাচই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। শেষ ম্যাচে (রেলওয়ে এফসির বিপক্ষে) ২-০ ব্যবধানে জিতলেও আমরা অনেক সুযোগ হাতছাড়া করেছি। আমরা এই দিকটি উন্নত করার জন্য কঠোর পরিশ্রম করে যাচ্ছি।'

দলের তরুণ ফুটবলারদের ওপরেই ভরসা রাখছেন ইস্টবেঙ্গল কোচ বিনো। তিনি বলেন, 'বিষ্ণু এবং আশিকের মতো নতুন ছেলেরা দলের বাকিদের সঙ্গে দারুণ ভালো পারফর্ম করছে। এটা দেখতে পেরে বেশ ভালো লাগছে। এই তরুণদের অনেকেই শনিবার আমাদের প্রথম দলকে ডার্বি জিততে দেখেছে। সেই ম্যাচে আমাদের সিনিয়র দলের লড়াই ওদের আরও অনুপ্রাণিত করবে। পাশাপাশি নিজেদের প্রমাণ করতে আগ্রহী আমার দলের তরুণ ফুটবলররা। CFL-এর মতো কঠিন প্রতিযোগিতা তাদের দক্ষতা দেখানোর ক্ষেত্রে একটা দারুণ সুযোগ।' 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement