Advertisement

Mohammed Shami: 'প্যায়ার না করিয়ো, দিল টুট যাতা হ্যায়...' বিশ্বকাপের আগে শামির 'ব্যথা' ভরা VIDEO VIRAL

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ফাস্ট বোলার মহম্মদ শামি (Mohammed Shami) আজকাল তাঁর ফিটনেস নিয়ে খুব খাটছেন। সম্প্রতি তিনি করোনায় আক্রান্ত হন। যদিও শামির রিপোর্ট নেগেটিভ এসে গিয়েছে। টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-র (T20 World Cup 2022) জন্য দলে স্ট্যান্ডবাই খেলোয়াড় হিসেবে রাখা হয়েছে শামিকে।

ভক্তদের প্রেম না করার পরামর্শ শামির
Aajtak Bangla
  • বেঙ্গালুরু,
  • 07 Oct 2022,
  • अपडेटेड 9:32 AM IST
  • শামি বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছেন
  • বিশ্বকাপের দলে স্ট্যান্ডবাই খেলোয়াড় হিসেবে রাখা হয়েছে শামিকে

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ফাস্ট বোলার মহম্মদ শামি (Mohammed Shami) আজকাল তাঁর ফিটনেস নিয়ে খুব খাটছেন। সম্প্রতি তিনি করোনায় আক্রান্ত হন। যদিও শামির রিপোর্ট নেগেটিভ এসে গিয়েছে। টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-র (T20 World Cup 2022) জন্য দলে স্ট্যান্ডবাই খেলোয়াড় হিসেবে রাখা হয়েছে শামিকে। বর্তমানে শামি বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (NCA) রয়েছেন। এখান থেকে তিনি একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিও তিনি মানুষকে প্রেম (Love) না করার পরামর্শ দিয়েছেন। তিনি মানুষকে বলেছেন প্রেম না করতে। তাঁর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমেই ভাইরাল হচ্ছে।

আসলে, শামি একটি রিল ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। এতে তাঁকে 'ওয়ে রাজু প্যায়ার না করিয়ো, দিল টুট যাতা হ্যায়' গানে লিপ-সিঙ্ক করতে দেখা যায়। অর্থাৎ তিনি মানুষকে প্রেম না করার পরামর্শ দিচ্ছেন, আর তা না হলে হৃদয় ভেঙে যায়। শামির এই ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। ভিডিও ঘিরে নেটপাড়ায় এখন সরগরম। ভক্তরা কেউ শামির প্রতি সহমত হচ্ছেন, কেউ হচ্ছেন না।

এক ব্যবহারকারী লিখেছেন, 'শামি ভাই বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছেন?' অপর একজন ব্যবহারকারী লিখেছেন, 'ভাই, আপনি আমাদের দলের ফাস্ট বোলার, এই স্পিনারদের মতো করবেন না।' এর বাইরে আরেক ব্যবহারকারী লিখেছেন, 'শামি ভাই, কোন লাইনে যাচ্ছেন? শীঘ্রই মাঠে আসুন। আমরা আপনাকে মিস করছি।'

জসপ্রিত বুমরার বদলি কে হবেন?

অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা সিরিজের স্কোয়াডে জায়গা পেয়েছেন মহম্মদ শামি। কিন্তু অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের ঠিক আগে তিনি করোনায় আক্রান্ত হন। এ কারণে দুই সিরিজের বাইরে ছিলেন। কিন্তু এখন তিনি ফিট। ১৫ অক্টোবর বুমরার বদলি ঘোষণা করতে পারে বিসিসিআই। মহম্মদ শামি, দীপক চাহার ছাড়াও দৌড়ে রয়েছেন মহম্মদ সিরাজ। আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজ খেলছেন সিরাজ ও দীপক। এমতাবস্থায় এই সিরিজে পারফরম্যান্সের ভিত্তিতে যদি বদলি ঘোষণা করা হয়, তাহলে শামির সুযোগ পাওয়া কঠিন। তবে অভিজ্ঞতাকে প্রাধান্য দিলে দীপক-সিরাজের থেকে অনেক এগিয়ে এই ফাস্ট বোলার।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-র জন্য ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুদা, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, আর.কে. অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, হর্ষাল প্যাটেল, আর্শদীপ সিং।

স্ট্যান্ডবাই খেলোয়াড়: মহম্মদ শামি, শ্রেয়স আইয়ার, রবি বিষ্ণোই, দীপক চাহার।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement