Advertisement

Mohun Bagan VS East Bengal Goal Video: ২-২ গোলে শেষ মোহনবাগান-ইস্টবেঙ্গল ম্যাচ, দেখুন গোলের ভিডিও

সুপার কাপের ডার্বিতে হেরে যেতে হয়েছিল মোহনবাগানকে। আইএসএল-এ প্রথম ডার্বিতে বদলা নেওয়ার সুযোগ ছিল আন্তোনিও লোপেজ হাবাসের দলের সাামনে। তবে তা হল না। আইএসএল-এ টানা তিন ম্যাচ হারের পর একটা ড্র। তবে দুইবার পিছিয়ে থাকার পরেও যেভাবে দল ফিরে এসেছে তাতে কিছুটা হলেও খুশি হবেন হাবাস।

কলকাতা ডার্বি ড্র
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Feb 2024,
  • अपडेटेड 10:23 PM IST
  • ২-২ গোলে শেষ ডার্বি
  • দেখুন দুই গোলের ভিডিও

সুপার কাপের ডার্বিতে হেরে যেতে হয়েছিল মোহনবাগানকে (Mohun Bagan Super Giant)। আইএসএল-এ (ISL) প্রথম ডার্বিতে বদলা নেওয়ার সুযোগ ছিল আন্তোনিও লোপেজ হাবাসের (Antonio Lopez Habas) দলের সাামনে। তবে তা হল না। আইএসএল-এ টানা তিন ম্যাচ হারের পর একটা ড্র। তবে ইস্টবেঙ্গলের (East Bengal) বিরুদ্ধে দুইবার পিছিয়ে থাকার পরেও যেভাবে দল ফিরে এসেছে তাতে কিছুটা হলেও খুশি হবেন হাবাস।

ম্যাচের ৩ মিনিটেই এগিয়ে গিয়েছিল ইস্টবেঙ্গল। ডান দিক থেকে উঠে এসে দারুণ ক্রস বাড়ান নিশু কুমার। সেই ক্রস মিট করে গোল করে যান অজয় ছেত্রী। মোহনবাগান ডিফেন্ডাররা বুঝতেই পারেননি। তাদের ভুলে শুরুতেই পিছিয়ে পড়ে সবুজ-মেরুন। সেখান থেকে ফিরে আসা কঠিন  ছিল মোহনবাগানের। তবে ম্যাচের ১৫ মিনিটের মধ্যেই সমতা ফেরায় মোহনবাগান। দেখুন প্রথম গোলের ভিডিও।


১৭ মিনিটে সমতা ফেরান আর্মান্দো সাদিকু। অনেকটা উঠে এসে ব্রেন্ডন হ্যামিল ডান দিক থেকে ক্রস করেন। পেনাল্টি বক্সের মধ্যে দাঁড়িয়ে থাকা সাহিকু হাফ টার্নে শট মারেন। ডান পায়ের শট সোজা জালে জড়িয়ে যায়। সমতা ফেরায় সবুজ-মেরুন। প্রথমার্ধে আর গোল দিতে পারেনি কোনও দলই। দেখুন সেই গোলের ভিডিও।

দ্বিতীয়ার্ধে ভাল শুরু করেছিল মোহনবাগান। প্রথমার্ধের শেষদিক থেকেই আক্রমণে ঝড় তুলেছিল সবুজ-মেরুন। দ্বিতীয়ার্ধে যদিও ম্যাচের স্রোতের উল্টোদিকে গোল করে যায় লাল-হলুদ। পেনাল্টি পেয়ে যায় ইস্টবেঙ্গল। পেনাল্টি বক্সের মধ্যেই নাওরেম মহেশ সিং-এর ঘাড়ের উপর উঠে পড়েন ফাউল দীপক টাংরি। পেনাল্টি পায় ইস্টবেঙ্গল। স্পট কিক থেকে গোল করেন ক্যাপ্টেন ক্লেইটন সিলভা। দেখুন সেই গোলের ভিডিও।

২-১ গোলে এগিয়ে যাওয়ার পরে বারবার আক্রমণ করে ইস্টবেঙ্গল। তবে ব্যবধান বাড়েনি। রেফারির ভুলে গোল খেল ইস্টবেঙ্গল। গোল করলেন পেত্রাতোস। ইস্টবেঙ্গলের পেনাল্টি বক্সের মধ্যে নন্দাকুমারকে পেছন থেকে ট্যাকেল করে বল কেড়ে নেন সাহাল আব্দুল সামাদ। সেখান থেকেই তাঁর করা ক্রস থেকে গোল করে যান দিমিত্রি পেত্রাতোস। ফের সমতা ফেরায় মোহনবাগান। দেখুন সেই গোলের ভিডিও।

Advertisement

ম্যাচ ড্র হওয়ায় ১১ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের পাঁচ নম্বরে থাকল মোহনবাগান সুপার জায়েন্ট। সাত নম্বরে উঠে এল ইস্টবেঙ্গল। ১১ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে।     

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement