Advertisement

IND vs AUS 3rd Test: এখনই ফিরছেন না কামিন্স, ইন্দোর টেস্টে অজিদের ক্যাপ্টেন কে?

প্যাট কামিন্সের অনুপস্থিতিতে স্টিভ স্মিথ (Steve Smith) তৃতীয় টেস্টে অধিনায়কত্ব করবেন। বর্ডার-গাভাস্কার ট্রফিতে টানা দুটি টেস্ট হেরেছে অস্ট্রেলিয়া। দ্বিতীয় টেস্ট শেষ হতেই কামিন্স দেশে ফেরেন পারিবারিক কারণে।

প্যাট কামিন্সের অনুপস্থিতিতে স্টিভ স্মিথ অধিনায়কত্ব করবেন
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 24 Feb 2023,
  • अपडेटेड 12:40 PM IST
  • কামিন্সের মা অসুস্থ হয়ে পড়েছেন
  • সেই কারণে তিনি দেশে ফেরেন

ভারতের বিপক্ষে তৃতীয় টেস্টের আগে বড় ধাক্কা খেল অস্ট্রেলিয়া (Australia) শিবির। ক্যাপ্টেন প্যাট কামিন্স (Pat Cummins) তৃতীয় টেস্টে (IND vs AUS 3rd Test) খেলবেন না। ১ মার্চ থেকে ইন্দোরে (Indore Test) শুরু হবে ভারত বনাম অস্ট্রেলিয়া তৃতীয় টেস্ট। কামিন্স এই ম্যাচের জন্য দেশ থেকে ফিরবেন না বলেই ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে।

প্যাট কামিন্সের অনুপস্থিতিতে স্টিভ স্মিথ (Steve Smith) তৃতীয় টেস্টে অধিনায়কত্ব করবেন। বর্ডার-গাভাস্কার ট্রফিতে টানা দুটি টেস্ট হেরেছে অস্ট্রেলিয়া। দ্বিতীয় টেস্ট শেষ হতেই কামিন্স দেশে ফেরেন পারিবারিক কারণে। মিডিয়া রিপোর্ট অনুসারে, কামিন্সের মা অসুস্থ হয়ে পড়েছেন। সেই কারণে তিনি দেশে ফেরেন। আশা করা হয়েছিল যে ইন্দোর টেস্ট শুরুর আগেই আবার দলের সঙ্গে যোগ দেবেন কামিন্স।

আরও পড়ুন: IPL 2023: IPL-এর আগে বড় ধাক্কা ধোনির, খেলবেন না এই তারকা

তবে, এখন ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়ে দিয়েছে কামিন্স এখনই সিডনি থেকে ফিরছেন না। কামিন্স নিজেও বলেছেন, 'আমি এই সময়ে ভারতে ফিরে না আসার সিদ্ধান্ত নিয়েছি। আমি মনে করি আমাকে পরিবারের সঙ্গে থাকাটাই ঠিক। আমি ক্রিকেট অস্ট্রেলিয়া এবং সহকর্মীদের সহায়তার জন্য ধন্যবাদ জানাচ্ছি।'

দ্বিতীয় টেস্ট শেষ হওয়ার পরে স্ত্রীকে সঙ্গে নিয়ে কিছুদিনের জন্য স্টিভ স্মিথ দুবাই গিয়েছিলেন। ২০২১ সালে অ্যাডিলেডে অনুষ্ঠিত দুটি টেস্টে স্মিথ দলের অধিনায়ক ছিলেন। ২০১৪ থেকে ২০১৮ সালের মধ্যে ৩৪টি টেস্টে দলের অধিনায়ক ছিলেন স্মিথ।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement