Advertisement

অলিম্পিকে অন্তর্ভূক্ত হোক ক্রিকেট, চাইছেন রাহুল দ্রাবিড়

এবার আলিম্পিকে টি-২০ ক্রিকেট ফরম্যাট চাইছেন রাহুল দ্রাবিড়। বর্তমানে অলিম্পিকে বিভিন্ন ধরনের খেলা থাকলেও, দেখা যায় না ক্রিকেট। তাই এবার ক্রিকেটকে অলিম্পিকের মঞ্চে চাইছেন ওয়াল।

রাহুল দ্রাবিড়। ফাইল ছবি।
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 14 Nov 2020,
  • अपडेटेड 7:11 PM IST
  • অলিম্পিকে ক্রিকেট চাইছেন রাহুল দ্রাবিড়
  • অলিম্পিকে ক্রিকেট গেলে মান বাড়বে অলিম্পিকেরও
  • আইপিএলে দল বারুক চাইছেন প্রাক্তন ভারত অধিনায়ক

টি২০ ক্রিকেট ফরম্যাটকে এবার অলিম্পিকে দেখতে চাইছেন প্রাক্তন ভারত অধিনায়ক ও এনসিএ-র হেড রাহুল দ্রাবিড়। অলিম্পিক খেলোয়াড়দের জন্য একটি সম্মানীয় প্ল্যাটফর্ম। আর সেই মঞ্চেই এবার ক্রিকেটকে দেখতে চাইছেন দ্রাবিড়। এবার এমনটাই ইচ্ছা প্রকাশ করলেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান মিস্টার ডিপেন্ডেবেল।

দ্রাবিড় বলেছেন, আমার মনে হয় যদি ক্রিকেট বিশেষ করে টি২০ ক্রিকেট অলিম্পিকে আয়োজন করা যায় সব থেকে ভালো হয়। অলম্পিকের স্পোর্ট হিসাবে ক্রিকেটকে রাখা উচিত। সেটা যদি হতে পারে খুব ভালো হয়। অলিম্পিকে যদি ক্রিকেট নেওয়া হয়, তাহলে অলিম্পিক আরও বেশি জনপ্রিয়তা পাবে। সব কিছুই আছে। আর টি২০ ক্রিকেট করতে খুব বেশি কিছু করতে হয় না। ফলে অলিম্পিকে সেই খেলা নেওয়াই যায়।

পাশাপাশি শুধু অলিম্পিকই নয়। আইপিএল নিয়ে মুখ খুলেছেন রাহুল। আইপিএলে আরও বেশি দল বাড়ুক এমনটাই চাইছেন দ্রাবিড়। ভারতের মাটিতে ক্রিকেটে প্রচুর প্রতিভা আছে বলে মনে করেন রাহুল দ্রাবিড়। তিনি আরও বলেন, দেশে প্রতিভার কোনও অভাব নেই। তাই আইপিএলে আরও দল বাড়ুক এমনটাই চাইছি। তাহলে আইপিএলের আরও মান বাড়বে। শুধু তাই নয় আরও অনেক ক্রিকেটার উঠে আসবে। সুযোগ হবে সবার। আরও ক্রিকেটার উঠুক সেটাই চাই।

পাশাপাশি দ্রাবিড় আইপিএল চ্যাম্পিয়ন দল মুম্বই ইন্ডিয়ান্স নিয়ে বলেন, আইপিএলে মুম্বই অনেক বিশ শক্তিশালি দল। শেষ ৪-৫ বছর ধরে ওর অনেক আত্মবিশ্বাসী হয়ে উঠেছে। ওই দলে তরুণ প্রতিভা যেমন আছে, ঠিক তেমন সিনিয়র ক্রিকেটাররাও আছে। তাই কম্বিনেশন দারুণ তৈরি হয়েছে। এই জন্যই এত সফর ওরা।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement