Advertisement

Rishabh Pant Car Accident: এখনও ICU-তেই ঋষভ পন্ত; ডাক্তারদের সঙ্গে কথা ক্যাপ্টেন রোহিতের

অবস্থা স্থিতিশীল হলেও এখনও আইসিইউ-তে (ICU) রয়েছেন টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ঋষভ পন্ত (Rishabh Pant। গাড়ি দুর্ঘটনায় জখম হন এই ক্রিকেটার।

এখনও ICU-তেই ঋষভ পন্ত; ডাক্তারদের সঙ্গে কথা ক্যাপ্টেন রোহিতের
Aajtak Bangla
  • দেরাদুন,
  • 01 Jan 2023,
  • अपडेटेड 7:30 AM IST
  • পন্তের মাথায়, পিঠে ও পায়ে চোট লেগেছে
  • শুক্রবারই পন্তের কপালে প্লাস্টিক সার্জারি হয়েছে

অবস্থা স্থিতিশীল হলেও এখনও আইসিইউ-তে (ICU) রয়েছেন টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ঋষভ পন্ত (Rishabh Pant। গাড়ি দুর্ঘটনায় জখম হন এই ক্রিকেটার। দিল্লি-দেরাদুন হাইওয়েতে পন্তের মার্সিডিজ গাড়িটি রোড ডিভাইডারের সঙ্গে ধাক্কা খায়। দুর্ঘটনায় (Rishabh Pant Car Accident) পন্তের মাথায়, পিঠে ও পায়ে চোট লেগেছে। তিনি ম্যাক্স হাসপাতালে ভর্তি রয়েছেন। হাসপাতালে রয়েছেন মা সরোজ পন্ত ও বোন সাক্ষী। হাসপাতালের তরফে জানানো হয়েছে, ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) চিকিৎসকদের সঙ্গে কথা বলেছেন।

পন্তের অবস্থার অনেক উন্নতি হয়েছে এবং ডাক্তাররা তাঁকে অন্য হাসপাতালে স্থানান্তর করার বিষয়ে কোনও সিদ্ধান্ত নেননি। যদিও তিনি এখনও আইসিইউতে আছেন। হাসপাতালে তাঁর সঙ্গে দেখা করার পর একথা জানান পন্তের পারিবারিক বন্ধুরা। একই সময়ে ইনসাইড স্পোর্টের প্রতিবেদনে বলা হয়েছে, ঋষভ পন্তের চিকিৎসা করা ডাক্তারদের সঙ্গে কথা বলেছেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। নতুন বছর উদযাপন করতে বর্তমানে মালদ্বীপে রয়েছেন রোহিত।

আরও পড়ুন:Rishabh Pant Road Accident: গাভাস্কার-শামিরাও সড়ক দুর্ঘটনার শিকার, কীভাবে মাঠে ফিরলেন তাঁরা?

জানা গিয়েছে, শুক্রবারই পন্তের কপালে প্লাস্টিক সার্জারি হয়েছে। শনিবার প্রথম ড্রেসিং করা হয়। বিসিসিআই-র চিকিৎসকরা ম্যাক্স হাসপাতালের সঙ্গে ক্রমাগত যোগাযোগ রাখছেন। শনিবার দিল্লি এবং জেলা ক্রিকেট অ্যাসোসিয়েশনের (ডিডিসিএ) ডিরেক্টর শ্যাম শর্মা, বলিউড অভিনেতা অনিল কাপুর এবং অনুপম খের ম্যাক্স হাসপাতালে পন্তকে দেখতে যান। শ্যাম শর্মা সাংবাদিকদের বলেন, 'এখানে ডাক্তাররা পন্থের ভাল যত্ন নিচ্ছেন। বিসিসিআইও তাঁর সঙ্গে যোগাযোগ করছে। তাঁর অবস্থার সর্বশেষ তথ্য জানছে। পন্ত একটু ব্যাথা পেলেও হাসছেন। বিসিসিআই সব চিকিৎসকের সঙ্গে যোগাযোগ রাখছে।'

এক প্রশ্নের জবাবে শ্যাম জানিয়েছেন যে গর্ত বাঁচাতে গিয়েই পন্তের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। হাসপাতাল থেকে বেরিয়ে অনিল কাপুর বলেন, 'পন্থের অবস্থা ভাল আছে। আমরা তাঁর ভক্ত হিসেবে দেখা করেছি। আসুন আমরা প্রার্থনা করি যাতে তিনি শীঘ্রই সুস্থ হয়ে ওঠেন এবং আমরা তাঁকে আবার খেলতে দেখি।' অনুপম খের বলেন, 'সব ঠিক আছে। আমরা পন্ত, তাঁর মা এবং আত্মীয়দের সঙ্গে দেখা করেছি। তাঁরা সবাই ভাল আছেন।'

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement