Advertisement

Sania Mirza Shoaib Malik: শোয়েবের সঙ্গে ডিভোর্স হচ্ছে না? সানিয়ার নয়া পোস্টে সুখী সংসারের ইঙ্গিত

কয়েক মাস ধরেই ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা (Sania Mirza) এবং তাঁর স্বামী পাকিস্তান ক্রিকেটার শোয়েব মালিকের (Shoaib Malik) মধ্যে বিবাহবিচ্ছেদের খবর পাওয়া যাচ্ছিল। তবে এবার সেই জল্পনায় জল ঢেলে দিল সানিয়া মির্জার পোস্ট।

সানিয়া মির্জা শোয়েব মালিক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Dec 2022,
  • अपडेटेड 12:09 PM IST
  • নতুন শো-র প্রোমো শেয়ার করলেন সানিয়া
  • মির্জা মালিক শো হোস্ট করবেন দুই তারকা

কয়েক মাস ধরেই ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা (Sania Mirza) এবং তাঁর স্বামী পাকিস্তান ক্রিকেটার শোয়েব মালিকের (Shoaib Malik) মধ্যে বিবাহবিচ্ছেদের খবর পাওয়া যাচ্ছিল। তবে এবার সেই জল্পনায় জল ঢেলে দিল সানিয়া মির্জার পোস্ট। পাকিস্তানি মিডিয়া ক্রমাগত দাবি করে আসছিল যে সানিয়া এবং শোয়েবের আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয়েছে। তবে এ বিষয়ে সানিয়া ও শোয়েবের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো স্পষ্ট বক্তব্য আসেনি।

সম্প্রতি সানিয়া এবং শোয়েবের একটি নতুন টক শো নিয়ে এসেছেন। যা এসব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছে। তবে এর মধ্যে শোয়েব এই অনুষ্ঠান 'দ্য মির্জা মালিক শো'-এর প্রোমো শেয়ার করেছিলেন। সানিয়া প্রথমে কিছু শেয়ার না করলেও এবার তিনিও পোস্ট করলেন। যদিও তার মধ্যেই পাকিস্তানের মিডিয়া জানিয়েছিল বিবাহ বিচ্ছেদের রাস্তায় হাঁটছেন তারকা দম্পতি।

আরও পড়ুন: বিরাট-রোহিত-রাহুল ওয়ান-ডে টিমে থাকবেন? নতুন বছরে টিম ইন্ডিয়ার ৫ চ্যালেঞ্জ 

অনুষ্ঠানটির প্রোমো শেয়ার করেছেন সানিয়া 

প্রথমবার সানিয়া তাঁর ইনস্টাগ্রামে এই টক শোর প্রোমো শেয়ার করেছেন। সানিয়া ও  শোয়েবের এই অনুষ্ঠানের কিছু পর্ব দেখান হচ্ছে। এই অনুষ্ঠানটি শুধুমাত্র একটি পাকিস্তানি চ্যানেলে সম্প্রচার করা হচ্ছে। পাঁচ মাস ডেট করার পর ২০১০ সালে বিয়ে করেন সানিয়া ও শোয়েব। ৩০ অক্টোবর ২০১৮ সালে তাঁদের ছেলে ইজহান মির্জা মালিককের জন্ম হয়। শোয়েব মালিকের সঙ্গে বিয়ের আগে সানিয়া মির্জা, সোহরাব মির্জার সঙ্গে বাগদান করেছিলেন। সোহরাব সানিয়ার ছোটবেলার বন্ধু ছিলেন। কিন্তু কোনো এক কারণে সোহরাব-সানিয়ার বাগদান ভেঙে যায়।

সানিয়ার পোস্ট

আরও পড়ুন: বান্ধবীকে বিয়ে করলেন পাক ফাস্ট বোলাক হারিস রাউফ, পাত্রী কে ?

এ বিষয়ে শোয়েব ও আয়েশা কী বললেন?

Advertisement

সম্প্রতি এই পুরো বিষয়টি নিয়ে শোয়েব মালিকের বক্তব্য সামনে এসেছে। তিনি একটি নিউজ পোর্টালকে বলেছিলেন যে এটি তাঁর ব্যক্তিগত বিষয়। এই বিষয়টি তাদের উভয়ের উপর ছেড়ে দেওয়া উচিত। একইসঙ্গে মিডিয়ায় বলা হচ্ছিল, সানিয়াকে প্রতারণা করেছেন শোয়েব। পাকিস্তানি অভিনেত্রী আয়েশা উমরের সঙ্গে না কি তাঁর সম্পর্ক রয়েছে। এর পাশপাশি শোয়েব ও আয়েশার কিছু ছবিও ভাইরাল হচ্ছে। এ বিষয়ে আয়েশা নিজেই বলেছেন, এগুলো শুধু একটি বিজ্ঞাপনের জন্য তোলা ছবি। পরকীয়ার কথাবার্তায় কোনো সত্যতা নেই।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement