Advertisement

Sourav Ganguly: ভারতীয় দলের ক্যাপ্টেন ফের সৌরভ? ইডেনে বড় ম্যাচ সেপ্টেম্বরে

ভারতের প্রাক্তন ক্রিকেটাররা এই ম্যাচে খেলবেন। বীরেন্দ্র সেহওয়াগ, মহম্মদ কাইফ, ইউসুফ পাঠান, ইরফান পাঠান, পার্থিব প্যাটেল, হরভজন সিংদের এই ম্যাচে খেলতে দেখা যেতে পারে।

সৌরভ গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Aug 2022,
  • अपडेटेड 2:12 PM IST
  • ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন তিনি
  • ইডেনে হবে ম্যাচ

ফের ব্যাট হাতে নামতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় দলের নেতৃত্ব দিতে দেখা যাবে তাঁকে। বিশ্ব একাদশের বিরুদ্ধে ১৬ সেপ্টেম্বর ইডেনে এই ম্যাচ খেলতে নামবেন বোর্ড সভাপতি। ভারতের প্রাক্তন ক্রিকেটাররা এই ম্যাচে খেলবেন। বীরেন্দ্র সেহওয়াগ, মহম্মদ কাইফ, ইউসুফ পাঠান, ইরফান পাঠান, পার্থিব প্যাটেল, হরভজন সিংদের এই ম্যাচে খেলতে দেখা যেতে পারে। 

মর্গ্যানদের বিরুদ্ধে খেলবেন সৌরভ

অন্যদিকে, অবশিষ্ট বিশ্ব একাদশের নেতৃত্বে থাকবেন ইয়ন মর্গ্যান। দলে থাকবেন ডেল স্টেইন, জ্যাক কালিস, সনৎ জয়সূর্য, ব্রেট লি, মিশেল জনসন, জন্টি রোডসরা। তবে বিশ্ব একাদশে নেই কোনও পাকিস্তান ক্রিকেটার। বেশ কিছুদিন ধরেই ফের মাঠে নামার প্রস্তুতি নিচ্ছেন ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় সেই প্রস্তুতির ছবিও পোস্ট করেছিলেন বিসিসিআই সভাপতি। 

সৌরভ গঙ্গোপাধ্যায়

কারণ, এই ম্যাচের পর লেজেন্ডস লিগেও খেলতে নামবেন সৌরভ। সেই লিগের বেশকিছু ম্যাচ কলকাতার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হবে। সেই ম্যাচেও খেলতে দেখা যেতে পারে সৌরভকে। অবসর নেওয়ার সাত বছর পর ২২ গজে প্রত্যাবর্তন করতে চলেছেন বিসিসিআই প্রেসিডেন্ট। সৌরভ নিজেই জানিয়েছেন, স্বাধীনতা দিবসের ৭৫ বছর উপলক্ষে একটি প্রদর্শনী ম্যাচ খেলা হবে। 

সৌরভ গঙ্গোপাধ্যায়

শরীর চর্চা করছেন সৌরভ

এই ম্যাচেই ক্রিকেটার হিসেবে তাঁকে ফের দেখা যাবে। জিমে গিয়ে শরীর চর্চা করতে দেখা গিয়েছিল তাঁকে। সৌরভ গঙ্গোপাধ্যায় ইনস্টাগ্রামে তাঁর শরীরচর্চার ছবি দিয়েছেন। তিনি লিখেছেন,'আজাদি কা মহোৎসব কর্মসূচিতে একটি ম্যাচ খেলার জন্য প্রস্তুতি নিচ্ছি। ভারতের ৭৫ বছরের স্বাধীনতার উদযাপন এবং নারী ক্ষমতায়নের জন্য লেজেন্ড ক্রিকেট লিগ অনুষ্ঠিত হচ্ছে। ফের ক্রিকেটের জন্য মুখিয়ে রয়েছি।' গত মরশুমেও অনুষ্ঠিত হয়েছিল লেজেন্ডস লিগ। তবে সেখানে খেলেননি সৌরভ।

Advertisement

ইতিমধ্যে লেজেন্ডস লিগের দ্বিতীয় সংস্করণে খেলার ব্যাপারে ৫৩ জন ক্রিকেটারের সম্মতি মিলেছে। এই তালিকায় রয়েছেন মুথাইয়া মুরলীথরন, ইয়ন মর্গান, জন্টি রোডস, ব্রেট লি, মিচেল জনসন, শেন ওয়াটসন, রস টেলর, ডেল স্টেইনের মত ক্রিকেটারা। নাম তালিকায় রয়েছে মিসবা উল হকেরও। তবে তাঁকে খেলতে হলে অনুমতি নিয়ে আসতে হবে। 

          

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement