Advertisement

Lionel Messi: ইন্টার মিয়ামিতে এলাহি আয়োজন মেসির জন্য, কত নম্বর জার্সি পেলেন?

অবশেষে প্রতিক্ষার অবসান। ইন্টার মায়ামির জার্সিতে আত্মপ্রকাশ হল লিওনেল মেসির (Lionel Messi)। ভারতীয় সময় সোমবার ভোরে আর্জেন্টাইন সুপারস্টারকে সমর্থকদের সামনে আনল মায়ামির ক্লাব। মেসিকে দারুণভাবে বরণ করে নিল তারা। মেসিকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন ইন্টার মায়ামির সহ-সভাপতি ডেভিড বেকহ্যাম এবং ছিলেন অন্যকর্তারা।  

লিওনেল মেসি
Aajtak Bangla
  • মিয়ামি,
  • 17 Jul 2023,
  • अपडेटेड 5:10 PM IST

অবশেষে প্রতিক্ষার অবসান। ইন্টার মায়ামির জার্সিতে আত্মপ্রকাশ হল লিওনেল মেসির (Lionel Messi)। ভারতীয় সময় সোমবার ভোরে আর্জেন্টাইন সুপারস্টারকে সমর্থকদের সামনে আনল মায়ামির ক্লাব। মেসিকে দারুণভাবে বরণ করে নিল তারা। মেসিকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন ইন্টার মায়ামির সহ-সভাপতি ডেভিড বেকহ্যাম এবং ছিলেন অন্যকর্তারা। শুধু তাই নয়, মেসি ফিরে পেলেন তাঁর ১০ নম্বর জার্সি।  

মেসি দলে আসছেন, এই ঘোষণার পর থেকেই ইন্টার মায়ামির সমর্থকদের মধ্যে শুরু হয়েছিল। কবে প্রিয় ফুটবল নায়ককে গোলাপী জার্সিতে দেখা যাবে। অবশেষে ভারতীয় সময় সোমবার ভোরে যাবতীয় অপেক্ষার অবসান ঘটল। ভোর ৫.৩০ নাগাদ ইন্টার মায়ামির ঘরের মাঠ ফোর্ট লডারডেলে ২২ হাজার দর্শকদের সামনে হাজির করানো হয় মেসিকে। গোটা গ্যালারি জুড়ে মেসি মেসি শব্দের মধ্যেই মঞ্চে প্রবেশ করলেন আর্জেন্তাইন সুপারস্টার। তাঁর হাতে দলের ১০ নম্বর জার্সি তুলে দেন ক্লাবের দুই কর্ণধার ডেভিড বেকহ্যাম, জোস মাস। পরে মঞ্চে নিয়ে আসা হয় তাঁর স্ত্রী এবং তিন সন্তানকে। 

১০ নম্বর জার্সি পেলেন মেসি

আগামী শুক্রবার লিগস কাপের ম্যাচে মেক্সিকোর ক্লাব ক্রুজ আজুলের বিরুদ্ধে খেলার কথা রয়েছে মেসির। সেটাই ইন্টার মায়ামির হয়ে তাঁর প্রথম ম্যাচ হবে। ইন্টার মায়ামির সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি করেছেন লিওনেল মেসি। 

ইন্টার মায়ামিতে আনুষ্ঠানিকভাবে যোগদানের পর মেসি বলেন, "আমি প্রথমেই ধন্যবাদ জানাতে চাই মায়ামির মানুষদের, তাঁরা যেভাবে আমায় স্বাগত জানালেন তা অভূতপূর্ব। আমি এখানে আসতে পেরে অত্যন্ত খুশি। আমি ধন্যবাদ জানাবো জোস এবং বেকহ্যামকে এইভাবে স্বাগত জানানোর জন্য। খুব তাড়াতাড়ি দলের জন্য অনুশীলন শুরু করবো। ক্লাবের সাফল্যের ধারা বজায় রাখাই আমার লক্ষ্য।" 

Advertisement

এই মুহুর্তে আমেরিকার লিগে ইন্টার মায়ামি অবস্থা অবশ্য একেবারেই ভাল নয়। এখনও পযর্ন্ত তারা ২২টি ম্যাচ খেলে জিতেছে মাত্র পাঁচটি, হেরেছে ১৪টি। মোট ১৮ পয়েন্ট নিয়ে সবার নীচে রয়েছে তারা। সেই পরিসংখ্যান অবশ্যে অজানা নয় মেসির। এই অবস্থায় সমর্থকদের পাশে চাইছেন লিও। তিনি বলেন, "আশা করছি গোটা প্রতিযোগিতা জুড়ে এভাবেই আপনারা সমর্থন করে যাবেন। আমি বিশ্বাস করি দলের সবাই নিজেদের ১০০ শতাংশ উজাড় করে দেবে। এই ক্লাবকে বেছে নেওয়ার জন্য আমি খুব খুশি। সামনের কয়েকটা মাস সবাই ফুটবল উপভোগ করুন।"

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement