Advertisement

Happy Republic Day : বিরাট থেকে সাইনা, সচিন থেকে বাইচুং; কে কীভাবে করলেন উদযাপন

শুধুমাত্র ক্রিকেটই নয় ব্যাডমিন্টন, ফুটবল এবং অন্যান্য খেলার কৃতি ক্রীড়াব্যক্তিত্বরা আজ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক এবং তাঁর টেস্ট ডেপুটি টুইট করে দেশের ৭২তম প্রজাতন্ত্র দিবসে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন। প্রসঙ্গত, সম্প্রতি অস্ট্রেলিয়ায় ভারতীয় ক্রিকেট দল ২-১ ব্য়বধানে টেস্ট সিরিজ় জয় করে দেশে ফিরেছে।

বিরাট কোহলি এবং অজিঙ্কা রাহানে (রয়টার্স ফটো)
Aajtak Bangla
  • দিল্লি,
  • 26 Jan 2021,
  • अपडेटेड 1:14 PM IST
  • আজ দেশের ৭২তম প্রজাতন্ত্র দিবস
  • বিরাট থেকে সেহওয়াগ সকলেই দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন
  • সম্প্রতি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারত ২-১ ব্যবধানে টেস্ট সিরিজ় জয় করে ফিরেছে

দেশের ৭২তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে ভারতীয় ক্রিকেটের অধিনায়ক এবং সহ অধিনায়ক যথাক্রমে বিরাট কোহলি এবং অজিঙ্কা রাহানে মঙ্গলবার দেশবাসীকে শুভেচ্ছা জানালেন। 

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক এবং তাঁর টেস্ট ডেপুটি টুইট করে দেশের ৭২তম প্রজাতন্ত্র দিবসে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন। প্রসঙ্গত, সম্প্রতি অস্ট্রেলিয়ায় ভারতীয় ক্রিকেট দল ২-১ ব্য়বধানে টেস্ট সিরিজ় জয় করে দেশে ফিরেছে। 

কোহলি টুইট করে লিখেছেন, "আমরা আজ যে কাজকর্ম করছি, তার উপরেই দাঁড়িয়ে রয়েছে আমাদের ভবিষ্যত। আসুন, আমরা সকলে মিলে দেশকে আরও শক্তিশালী করে তুলি এবং আরও উঁচু শিখরে তুলে নিয়ে যেতে সাহায্য করি। প্রত্যেককে শুভ প্রজাতন্ত্র দিবসের আন্তরিক শুভেচ্ছা। জয় হিন্দ।"

রাহানে টুইট করে লিখেছেন, "প্রত্যেককে শুভ প্রজাতন্ত্র দিবসের আন্তরিক শুভেচ্ছা জানাই।"

এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি, সম্প্রতি গোটা দেশবাসীর মন জয় করে নিয়েছেন অজিঙ্কা রাহানে। তাঁর নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দল অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজ় জয় করে দেশে ফিরেছে। চার ম্যাচের এই টেস্ট সিরিজ়ে ভারতকে কম প্রতিবন্ধকতার মুখে পড়তে হয়নি। কিন্তু, সব বাধা বিপত্তিকে কার্যত চুরমার করে চার ম্যাচের এই টেস্ট সিরিজ় ২-১ ব্যবধানে জিতেছে ভারত। সেইসঙ্গে অস্ট্রেলিয়ার মাটিতে টানা দ্বিতীয়বার বর্ডার-গাভাসকার ট্রফি জিতে নিজেদের কাছেই ধরে রাখল।

তবে শুধুমাত্র ক্রিকেটই নয় ব্যাডমিন্টন, ফুটবল এবং অন্যান্য খেলার কৃতি ক্রীড়াব্যক্তিত্বরা আজ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

সাইনা নেহওয়াল লিখেছেন, "শুভ ৭২তম প্রজাতন্ত্র দিবস।"

২০২১ সালের শুরুটা খুব একটা ভালো হয়নি সাইনার। গত সপ্তাহে থাইল্যান্ড ওপেনের প্রথম রাউন্ডেই তাঁকে বিদায় নিতে হয়েছে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement