Advertisement

India vs Pakistan Asia Cup 2022: হ্যারিস রাউফকে বিশেষ উপহার বিরাটের, বেজায় খুশি পাক ক্রিকেটার

ম্যাচের পর ভারতের তারকা বিরাট কোহলি (Virat Kohli) ভারতীয় দলের জার্সি সই করে উপহার দিলেন পাকিস্তানের হ্যারিস রাউফকে। বিসিসিআই-এর (BCCI) শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, বিরাট কোহলিকে তাঁর ১৮ নম্বর জার্সিটিতে স্বাক্ষর করে রউফকে উপহার দেন।

ফখর জামান ও বিরাট কোহলি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Aug 2022,
  • अपडेटेड 8:39 PM IST
  • জার্সি উপহার দিলেন বিরাট
  • ভিডিও শেয়ার করল বিসিসিআই

রবিবার এশিয়া কাপের ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত ও পাকিস্তান (India vs Pakistan)। মাঠের মধ্যে যতই লড়াই হোক মাঠের বাইরে বারবার দেখা গেল সৌভাতৃত্বের ছবি। চিরপ্রতিদ্বন্দ্বীদের মধ্যে লড়াইয়ের মধ্যেই ভারত ও পাকিস্তানের খেলোয়াড়দের একে অপরকে শুভেচ্ছা জানানোর ছবি এবং ভিডিও ক্লিপ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ফখর জামান থেকে শুরু করে পাকিস্তানের তারকারা হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) প্রশংসা করেছেন। যা সীমান্তের দু'পাশের ভক্তদের জন্য দারুণ আনন্দদায়ক।

ম্যাচের পর ভারতের তারকা বিরাট কোহলি (Virat Kohli) ভারতীয় দলের জার্সি সই করে উপহার দিলেন পাকিস্তানের হ্যারিস রাউফকে। বিসিসিআই-এর (BCCI) শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, বিরাট কোহলিকে তাঁর ১৮ নম্বর জার্সিটিতে সই করে রউফকে উপহার দেন। ভারতের ব্যাটিং তারকাকে ধন্যবাদ জানান পাকিস্তানি পেসার। ম্যাচের আগেও দেখা গিয়েছিল এমন দৃশ্য। অনুশীলন শেষ করার পরে পাকিস্তানি সমর্থককের সঙ্গে সেলফি তুলতে দেখা যায় ভারতের অধিনায়ক রোহিত শর্মা ও বিরাট কোহলিকে।

আরও পড়ুন:  'ক্রিমিনাল, অউরতবাজ...' নাম না-করে শামিকেই নিশানা হাসিন জাহানের?

একটি ভিডিওতে, কোহলি, ঋষভ পন্ত (Rishabh Pant) এবং কেএল রাহুলের (KL Rahul) মতো তারকাদের দেখা যায়, পাকিস্তানি পেসার শাহীন আফ্রিদির দ্রুত আরোগ্য কামনা করতে। হাঁটুর চোটের জন্য দলের সঙ্গে থাকলেও খেলতে পারছেন না শাহিন। গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ১০ উইকেটে হারতে হয়েছিল ভারতকে। সেই পরাজয়ের প্রতিশোধ নিতে নেমেছিল ভারত। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ভারত ১৪৮ রানের টার্গেট তাড়া করতে নামে। ভারতের হয়ে বিরাট কোহলি ৩৫ রানের ইনিংস খেলেন। দীর্ঘ বিরতি থেকে ফিরে আসার পর চাপে থাকা কোহলি ফর্মে ফেরার আভাস দেন। কিন্তু তিনি ফের বড় ইনিংস খেলতে ব্যর্থ।

Advertisement

আরও পড়ুন: রোনাল্ডোর পার্টনার জর্জিয়ার নয়া বিকিনি ছবিতে তপ্ত ইন্টারনেট, PHOTOS

কোহলি এবং অধিনায়ক রোহিত ৪৯ রানের জুটি গড়েন কিন্তু মাঝের ওভারে ভারত দুই উইকেট হারিয়ে ফেলে। দুজনেই পরপর আউট হয়ে যান। তবে সেই সময় ভারতের ইনিংসের হাল ধরেন হার্দিক পান্ডিয়া। মাত্র ১৭ বলে ৩৩ রান করে অপরাজিত থাকেন তিনি। পাশাপাশি রবীন্দ্র জাদেজা এই কঠিন সময় দারুণ ইনিংস খেলেন। ৩৫ রান করেন তিনি। ভারত ২ বল বাকি থাকতেই ৫ উইকেটে ম্যাচ জিতে নেয়।


  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement