Advertisement

ঝুমা বৌদির পর ইনি আবার কে? পাগল হয়ে উঠেছেন ভারতীয় ক্রিকেট সমর্থকেরা!

অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেট সাংবাদিক চোলে অ্যামান্ডা বেইলি। তিনি এতটাই জনপ্রিয় হয়ে উঠেছেন যে তাঁকে নিয়ে আমাদের দেশে 'Bhabi' (বৌদি) ট্রেন্ড শুরু হয়ে গেছে। দেখে নিন, কে কী বলছেন।

মোনালিসা এবং অ্যামান্ডা বেইলির ছবি দুটো ইনস্টাগ্রাম থেকে নেওয়া হয়েছে
Aajtak Bangla
  • ,
  • 12 Feb 2021,
  • अपडेटेड 2:22 PM IST
  • ভারতে যথেষ্ট জনপ্রিয় অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেট সাংবাদিক চোলে অ্যামান্ডা বেইলি
  • মাঝেমধ্যেই তিনি ভারতীয় ক্রিকেট সমর্থকদের হিন্দিতে টুইট করে শুভরাত্রি জানিয়ে থাকে
  • তিনি এতটাই জনপ্রিয় হয়ে উঠেছেন যে তাঁকে নিয়ে আমাদের দেশে 'Bhabi' ট্রেন্ড শুরু হয়ে গেছে

গতমাসে অস্ট্রেলিয়ার মাটিতে ঐতিহাসিক টেস্ট সিরিজ় জয় করে দেশে ফিরেছে ভারতীয় ক্রিকেট দল। গোটা দেশ সেই জয় উদযাপন করেছিল। তাঁদের সঙ্গে আরও একজন ভারতের এই জয়টা মন থেকে উদযাপন করেছিলেন। তিনি আর কেউ নন অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেট সাংবাদিক চোলে অ্যামান্ডা বেইলি। অস্ট্রেলিয়ায় ভারতীয় ক্রিকেট দল যখন খেলছিল, তখনও ভারতের স্বপক্ষে তিনি বেশ কয়েকটি টুইট করেছিলেন।

আজকের দিনে যদি কেউ সবথেকে কম সময়ের মধ্যে গোটা বিশ্বে বিখ্যাত হতে চান, তাহলে সোশ্যাল মিডিয়ার থেকে আর ভালো কোনও রাস্তা নেই। ভারতের পক্ষে বেইলি যে টুইট গুলো করেছিলেন, তার জন্য ইতিমধ্যেই তিনি বেশ পরিচিত মুখ হয়ে গেছেন। সেক্ষেত্রে টুইটারকে আলাদা করে একটা ধন্যবাদ জানাতেই হয়। সেইসঙ্গে বেইলির সমর্থন ভারতীয় ক্রিকেট সমর্থকদেরও চোখ এড়ায়নি। এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি, অ্যামান্ডা বেইলি কিন্তু আবার বিরাট কোহলি এবং মহেন্দ্র সিং ধোনির বেশ বড় ফ্যান।

মাঝেমধ্যেই তিনি ভারতীয় ক্রিকেট সমর্থকদের হিন্দিতে টুইট করে শুভরাত্রি জানিয়ে থাকে। আর এতেই বেশ আনন্দে দিন কাটাচ্ছিলেন ভারতীয় টুইটারেত্তিরা। ভারতীয় ক্রিকেট সমর্থকদের মধ্যে, বিশেষ করে টুইটারে, তিনি এতটাই জনপ্রিয় হয়ে উঠেছেন যে তাঁকে নিয়ে আমাদের দেশে 'Bhabi' (বৌদি) ট্রেন্ড শুরু হয়ে গেছে। এতে অবাক হওয়ার কিছু নেই যে ইতিমধ্যে অনেকেই তাঁর ফ্যান হয়ে উঠেছেন। বেইলি নিজেও এই ব্যাপারটা বেশ উপভোগ করেন।
 
অ্যামান্ডা বেইলির টুইটার কভার পেজটা নিয়েও শুরু হয়েছে meme! 

জনপ্রিয়তার পাশাপাশি অ্যামান্ডা বেইলিকে নিয়ে শুরু হয়ে গেছে meme-ও। তবে তিনি এটাকেও বেশ মজার ছলেই নিয়েছেন। একজন তো জিজ্ঞেস করেছেন, তাঁর প্রিয় খাবার কোনটি? জবাবে বেইলি বলেছেন, ছোলে ভাটুরে। এই খাবারের সঙ্গে তাঁর প্রথম নামটার বেশ মিল খুঁজে পাওয়া যায়। গত বছর ডিসেম্বর মাসে, তিনি এই বিষয়টা স্পষ্ট করে দেন যে ভারতীয় ক্রিকেট তিনি নিয়মিত ফলো করেন। তাঁর প্রিয় ক্রিকেটার বিরাট কোহলি এবং RCB-কে তিনি পছন্দ করেন।

Advertisement

খানিক মজার ছলেই তিনি জানান, একদিন না একদিন তিনি অবশ্যই ভারতে আসবেন এবং ছোলে ভাটুরে খেয়ে যাবেন। মজার ব্যাপার হল, তিনি টুইটারের কভার ফটোতে ঋষভ পান্থের ছবিটা এমনভাবে লাগিয়েছেন যে মনে হচ্ছে ভারতের এই তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান তাঁর দিকেই তাকিয়ে রয়েছেন। আসলে ঋষভ তাকিয়েছিলেন রিকি পন্টিংয়ের দিকে। তথাপি সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তায় বিন্দুমাত্র ঘাটতি হয়নি এবং ব্যাপারটা তিনি নিজেও বেশ উপভোগ করেছেন।

তাঁর টুইটার হ্যান্ডেলে চোখ বোলালেই বুঝতে পারা যাবে, বর্তমানে তিনি প্রচন্ডভাবে ভারতীয় ক্রিকেটকে ফলো করছেন। সেইসঙ্গে আস্তে আস্তে হিন্দিটাও শিখছেন। আর তাতেই যত দিন যাচ্ছে তাঁর ভারতীয় সমর্থকদের সংখ্যা চড়চড়িয়ে বেড়ে চলেছে। সম্প্রতি এই 'Bhabi' (বৌদি) ট্রেন্ডই সেটা প্রমাণ করে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement