Advertisement

Maruti Baleno New: ১ ফেব্রুয়ারি থেকে বুকিং শুরু, ১০-এ মেগা লঞ্চ

১ ফেব্রুয়ারি থেকে বুকিং শুরু, ১০-এ মেগা লঞ্চ হবে মারুতি বালেনো ফেসলিফট। যাঁরা এই গাড়ির নতুন ভার্সনের জন্য অপেক্ষা করছেন, তাঁদের জন্য সুখবর। জেনে নিন, কী কী থাকছে ?

নয়া মারুতি বালেনো
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 31 Jan 2022,
  • अपडेटेड 1:24 AM IST
  • ১ ফেব্রুয়ারি থেকে বুকিং শুরু
  • ১০-এ মেগা লঞ্চ হবে মারুতি বালেনোর
  • থাকছে নয়া বেশ কিছু ফিচার

দেশের সবচেয়ে বেশি বিক্রি হওয়া গাড়ি কোম্পানি মারুতি Maruti তার নিজের সফল গাড়ি বালেনো Baleno-র নতুন ফেসলিফট Facelift ভার্সন আনতে চলেছে। দীর্ঘদিন ধরেই এই ভার্সনের জন্য অপেক্ষা করছিলেন ভক্তরা। তার মধ্যেই গোপন রিপোর্ট সামনে চলে এসেছে। যাতে জানা যাচ্ছে নতুন বালেনোর জন্য অপেক্ষা শেষ হতে চলেছে। বালেনো ফেসলিফট ফেব্রুয়ারিতেই লঞ্চ হতে চলেছে। তার বুকিংও শুরু হতে চলেছে।

কবে হচ্ছে লঞ্চ?

আগামী ১০ ফেব্রুয়ারিতে গাড়িটি লঞ্চ হতে চলেছে বলে কোম্পানির তরফে জানা গিয়েছে। ১ ফেব্রুয়ারি থেকে গাড়িটির বুকিং শুরু হয়ে যাবে। যাঁরা অপেক্ষা করে আছেন গাড়িটি বুকিং করবেন বলে, তাঁদের জন্য সুখবর রয়েছে। অর্থাৎ আর মাত্র ২ দিনের মধ্যেই বুকিং শুরু হয়ে যাবে।

নতুন মডেলে কি ফিচার থাকছে?

নতুন মডেল নিয়ে যে খবর পাওয়া গিয়েছে, তাতে মারুতি বালেনো ২০২২ এর নতুন এবং চওড়া গ্রিল এর সঙ্গে আরও ভালো হেডল্যাম্প এবং দেখতে পাওয়া যাবে। এর সঙ্গেই মারুটি সুজুকি বালেনো HUD, ESP, 6 airbag এবং ওয়ারলেস চারজিং প্রিমিয়াম ফিচারস দেওয়া হচ্ছে। ভারতের সবচেয়ে বেশি বিক্রি হওয়া গাড়ির মধ্যে একটা হল এই গাড়ি। যাতে এলইডি লাইট ডিয়ার বাম্পার দেওয়া হচ্ছে।

এই ফিচারস বাড়তি দেওয়া হচ্ছে

যদি এই গাড়ির অন্য ফিচারস এর কথা বলি তাহলে এর মধ্যে টয়োটার সাহায্যে বিকশিত একটি প্লান্টিং টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, একটা হেড অফ ডিসপ্লে ওয়্যারলেস চার্জিং ফেসিলিটি, ক্রুজ কনট্রোল ইঞ্জিন স্টার্ট স্টপ নতুন এয়ারকন্ডিশনিং ওয়েটস শামিল থাকবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement